scorecardresearch
 

Shani Margi On Dhanteras: ধনতেরাসের দিন মার্গী হবে শনি! এই রাশির উপর বক্র দৃষ্টি থাকবে গ্রহরাজের

Shani Margi 2022: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের স্থানান্তরের সময় একটি নির্দিষ্ট সময় রয়েছে। একজন ব্যক্তির জীবন, জাতি এবং বিশ্বের উপর গ্রহের পরিবর্তনের প্রভাব স্পষ্টভাবে দেখা যায়।

আগামী ২৩ অক্টোবর, ধনতেরাসের দিন মার্গী হবে শনি আগামী ২৩ অক্টোবর, ধনতেরাসের দিন মার্গী হবে শনি

শনিদেবকে তিন জগতেরই কর্মের দাতা বলে মনে করা হয়। পুরাণ অনুসারে, শনি (Shani) প্রতিটি মানুষকে তার কর্মের ভিত্তিতে ফল দেন। পৌরাণিক কাহিনী (Mythological Stories) অনুসারে, ভগবান সূর্য তাকে পুত্র হিসাবে প্রত্যাখ্যান করেছিলেন কারণ তার গায়ের রং কালো ছিল, তাই পিতা ও পুত্রকে বিপরীত হিসাবে দেখা হয়। শনিদেব যমরাজ ও যমুনার ভাই।

বৈদিক জ্যোতিষশাস্ত্রে (Vedic Astrology), প্রতিটি গ্রহের স্থানান্তরের সময় একটি নির্দিষ্ট সময় রয়েছে। একজন ব্যক্তির জীবন, জাতি এবং বিশ্বের উপর গ্রহের পরিবর্তনের প্রভাব স্পষ্টভাবে দেখা যায়। শনি গত জুলাই মাসে মকর রাশিতে প্রবেশ করেছিল এবং আগামী অক্টোবর মাস পর্যন্ত বিপরীতমুখী অবস্থায় থাকবে।

আগামী ২৩ অক্টোবর শনিদেব বক্রী থেকে মার্গী (Shani Margi) হবে, সোজা পথে হাঁটতে চলেছে। এদিনই এবছর ধনতেরাসও। তাই এবারের ধনতেরাসকে লাভের দৃষ্টিকোণ থেকে খুবই বিশেষ ধরা হয়। শনিদেব কিছু রাশির জাতকদের প্রতি খুব সদয় হবেন। তবে কিছু লোকের প্রতি তার বাঁকা নজর থাকবে। 

* বৃষ / TAURUS (April 21 – May 20)

 বৃষর জাতকরা মিশ্র ফল পাবেন। এই সময়ে, আপনাকে কঠোর পরিশ্রম করতে হবে। তবে আপনি আপনার এই পরিশ্রমের ফল পাবেন। বাবার সঙ্গে আপনার সম্পর্কের কিছুটা অবনতি হতে পারে। তাদের স্বাস্থ্যের বিশেষ যত্ন নিতে হবে। পারিবারিক জীবন থেকে কিছুটা দূরত্ব তৈরি হতে পারে। নিজের স্বাস্থ্যের ব্যাপারে সতর্ক থাকতে হবে।


* মিথুন/ GEMINI (May 21-June 21) 

শনির গ্রহের প্রভাবে আপনার জীবনে অনেক উত্থান-পতন আসবে। আপনি অনেক বিষয়ে ব্যর্থ হতে পারেন। একারণে আপনি মানসিক চাপেও পড়তে পারেন। আপনার ছোট ভাই-বোনদেরও প্রভাবিত করবে, যার কারণে তাদেরও ক্ষতি হতে পারে। আর্থিক বিষয় আপনাকে সতর্ক থাকতে হবে। অন্যথা আপনি অর্থ হারাতে পারেন। শ্বশুরবাড়িতে টেনশনের পরিস্থিতি থাকবে। আপনার স্বাস্থ্যের বিশেষ যত্ন নিন কারণ, মিথুন এই সময়কালে গুরুতর অসুস্থতায় ভুগতে পারেন।

* কর্কট/ CANCER (June 22-July 22)

কর্কট মিশ্র ফল পাবেন। জীবনসঙ্গী স্বাস্থ্য সংক্রান্ত সমস্যার সম্মুখীন হতে পারেন। তাদের বিশেষ যত্ন নিতে হবে। বিবাহিত জীবনেও টানাপোড়েনের সম্ভাবনা। ব্যবসায়ীদের জন্য এই সময়টা ভাল হবে বলে আশা করা যায়। ব্যবসায় সাফল্যের সম্ভাবনা। তবে অংশীদারের সাথে কিছু বিবাদ হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)