scorecardresearch
 

Shani Effect 2024: ২০২৪ হতে চলেছে সুখী বছর, শনির মার্গীতে ৩ রাশির ধনী হওয়ার রাস্তা খুলছে

২০২৩ সালের শুরুতে শনি কুম্ভ রাশিতে গোচর করেছিল। ৪ নভেম্বর ২০২৩ তারিখে শনি সরাসরি কুম্ভ রাশিতে গোচর করতে চলেছে। শনিকে ফলাফল দাতা এবং ন্যায়ের দেবতা হিসেবেও পরিচিত। কথিত আছে শনিদেব ব্যক্তিকে তার কর্ম অনুসারে ফল দেন।

Advertisement
শনিদেব শনিদেব
হাইলাইটস
  • ২০২৩ সালের শুরুতে শনি কুম্ভ রাশিতে গোচর করেছিল
  • ৪ নভেম্বর ২০২৩ তারিখে শনি সরাসরি কুম্ভ রাশিতে গোচর করতে চলেছে
  • ২০২৪ সাল পর্যন্ত এই রাশির জাতক জাতিকাদের উপর শনির শুভ দৃষ্টি থাকবে

Shani Effect 2024: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বর্ণনা করা হয়েছে। শনি একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে কমপক্ষে আড়াই বছর সময় লাগে। ২০২৩ সালের শুরুতে শনি কুম্ভ রাশিতে গোচর করেছিল। ৪ নভেম্বর ২০২৩ তারিখে শনি সরাসরি কুম্ভ রাশিতে গোচর করতে চলেছে। শনিকে ফলাফল দাতা এবং ন্যায়ের দেবতা হিসেবেও পরিচিত। কথিত আছে শনিদেব ব্যক্তিকে তার কর্ম অনুসারে ফল দেন।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে যারা শুভকাজ করেন তারা শনির বিশেষ ও শুভ দৃষ্টি পান। একই সময়ে, শনি যারা খারাপ কাজ করে তাদের সম্পূর্ণরূপে ধ্বংস করেন। কিছু রাশিচক্রের চিহ্ন ভাগ্যবান হতে চলেছে যখন ৪ নভেম্বর ২০২৩ তারিখে শনি সরাসরি ঘুরবে। ২০২৪ সাল এই মানুষদের জন্য একটি সোনালি সময়ের চেয়ে কম হবে না। জেনে নিন কোন কোন সৌভাগ্যবান রাশির চিহ্ন এই তালিকায় অন্তর্ভুক্ত।

মেষ রাশি
শনি সরাসরি কুম্ভ রাশিতে থাকার কারণে এই সময়টি মেষ রাশির জাতক জাতিকাদের জন্য অনুকূল ফল দেবে। এই সময়ে মেষ রাশির জাতক জাতিকারা কিছু সুখবর পেতে পারেন। ২০২৪ সাল পর্যন্ত এই রাশির জাতক জাতিকাদের উপর শনির শুভ দৃষ্টি থাকবে। এই সময়ের মধ্যে, এদের আয় ব্যাপক বৃদ্ধি হবে। গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। এই সময়ে ভাল বিনিয়োগ রিটার্ন পেতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতির পাশাপাশি বদলির সুবিধাও পাবেন। এই সময়ে, যারা চাকরি খুঁজছেন তারাও ভাল বিকল্প পেতে পারেন। শুধু তাই নয়, ব্যবসা করা ব্যক্তিরা এ সময়ে ভাল লাভ পাবেন।

আরও পড়ুন

মকর রাশি
মকর রাশির ব্যক্তিরা ২০২৪ সাল পর্যন্ত শনির গতিবিধির সুবিধা দেখতে পাবে। শনি সরাসরি কুম্ভ রাশিতে পরিণত হওয়ার সঙ্গে সঙ্গে মকর রাশির জাতক জাতিকাদের জন্য শুভ দিন শুরু হবে। এই সময়ে, শনিদেবের প্রত্যক্ষ চলাফেরা মকর রাশির জাতকদের আর্থিক সুবিধা বয়ে আনবে। শুধু তাই নয়, মানুষের আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায়ীদের জন্যও এই সময়টি অনুকূল। ব্যবসায় প্রচুর লাভ হবে। এ সময় নতুন সম্পর্ক শুরু হতে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে।

Advertisement

সিংহ রাশি
শনি সরাসরি কুম্ভ রাশিতে গোচরের কারণে, আসন্ন সময়টি সিংহ রাশির জাতক জাতিকাদের জন্য খুব ফলদায়ক প্রমাণিত হতে চলেছে। এই সময়ে জীবনে অনেক উন্নতি হবে। আর্থিক শক্তি পাবেন। এই সময়টি ২০২৪ পর্যন্ত চলবে। শুধু তাই নয়, এই সময়ে ব্যক্তি চাকরি ও ব্যবসায় প্রভূত অর্থনৈতিক উন্নতি দেখতে পাবেন। উত্তরাধিকার সূত্রে বিপুল সম্পত্তি পেতে পারেন। একই সঙ্গে চাকরিজীবীরা পদোন্নতির সুবিধা পাবেন। সামগ্রিকভাবে, এই পরিবর্তন অবশ্যই সিংহ রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়।

Advertisement