scorecardresearch
 

Shani Lucky-Unlucky Zodiac Signs: রবিবার শনির দশায় দুর্ভোগ শুরু ৫ রাশির, অন্য় ৫ রাশির উন্নতি

শুভ ও অশুভ প্রভাব পড়বে সব রাশির উপরে। সমস্ত গ্রহের মধ্যে শনিকে একটি নিষ্ঠুর গ্রহ বলা হয়। শনি যখন কারও প্রতি সদয় হন, তখন তাঁর উন্নতি ঠেকায় কেন, আবার তাঁর দশায় তছনছ হয়ে যেতে পারে জীবন। শনি মার্গীর প্রভাব কোন রাশির উপর কেমন পড়তে চলেছে

Advertisement
Shani Margi: শনি মার্গী। Shani Margi: শনি মার্গী।
হাইলাইটস
  • ২৩ অক্টোবর, রবিবার মকর রাশিতে মার্গী হচ্ছে শনি।
  • ২০২৩ সালে ১৭ জানুয়ারি পর্যন্ত এই অবস্থানে থাকবে।

কর্ম অনুযায়ী ফল দান করেন শনিদেব। তিনি ন্যায়াধীশ নামেও খ্যাত। ২৩ অক্টোবর, রবিবার মকর রাশিতে মার্গী হচ্ছে শনি। ২০২৩ সালে ১৭ জানুয়ারি পর্যন্ত এই অবস্থানে থাকবে। এর শুভ ও অশুভ প্রভাব পড়বে সব রাশির উপরে। সমস্ত গ্রহের মধ্যে শনিকে একটি নিষ্ঠুর গ্রহ বলা হয়। শনি যখন কারও প্রতি সদয় হন, তখন তাঁর উন্নতি ঠেকায় কেন, আবার তাঁর দশায় তছনছ হয়ে যেতে পারে জীবন। শনি মার্গীর প্রভাব কোন রাশির উপর কেমন পড়তে চলেছে- 

কোন কোন রাশির উপর অশুভ ফল-

বৃষ রাশি- শনির গমন এই রাশির জাতক-জাতিকাদের জীবনে নিয়ে আসবে দুর্ভোগ। ভাগ্যের সঙ্গ পাবেন না। কাজে বাধার সম্মুখীন হতে পারেন। খরচ বাড়বে। কমবে আয়। বাড়বে ঘরোয়া সমস্য়া। সেই জেরবার হবেন অর্থ সংক্রান্ত বাধাবিপত্তিতে। 

কর্কট রাশি- শনির অশুভ প্রভাব পড়তে চলেছে এই রাশির জাতক-জাতিকাদের উপরে। ব্যবসায়ীরা নানা বাধা পাবেন। আয় কম হবে। বাড়বে ব্যয়। বিবাহিত ও প্রেম জীবনে উত্থান-পতন হতে পারে। সম্পর্কে নেতিবাচক প্রভাব এড়াতে সতর্ক হোন। এই সময়ে আর্থিক ক্ষতির মুখেও পড়তে পারেন। 

কন্যা রাশি-  শনির অশুভ প্রভাব পড়তে চলেছে কন্যা রাশির জাতক-জাতিকাদের উপর। পরিকল্পনায়ও বাধা সৃষ্টি করবে শনি। শুধু তাই নয় এই সময় প্রিয়জনের সঙ্গে বিবাদে জড়াতে পারেন। স্বাস্থ্যের দিক থেকেও এই সময়ে আপনাকে সতর্ক থাকতে হবে। আপনার স্বাস্থ্যের উপর বিরূপ প্রভাব পড়বে। আপনি এই সময়ে আপনার ব্যয় নিয়ন্ত্রণ করার চেষ্টা করছেন।

মকর রাশি- মকর রাশির জাতক-জাতিকাদের জীবনে চলছে শনির সাড়ে সাতি। শনি মকর রাশিতেই গমন করছে। ফলে এই রাশির জাতক-জাতিকাদের মানসিক উদ্বেগ আরও বাড়বে। ব্যবসায় একের পর এক সমস্যা আসতে থাকবে। সেই সঙ্গে বাড়বে খরচ। ভুল করতে পারেন। স্বাস্থ্য নিয়ে সচেতন হোন। সিদ্ধান্ত নেওয়ার আগে ভেবেচিন্তে নিন। 

Advertisement

কুম্ভ রাশি- শনির অশুভ প্রভাব পড়তে চলেছে কুম্ভ রাশির জাতক-জাতিকাদের উপর। পরিশ্রম বাড়বে। অতিরিক্ত টাকা খরচ হবে। এর পাশাপাশি স্বাস্থ্যও এই সময়ে গন্ডগোল করতে পারে। আয় কমতে পারে। 

কোন কোন রাশির উপর শুভ ফল-

মেষ রাশি- শনি মার্গী হওয়ার কারণ এই রাশির জাতক-জাতিকাদের লাভবান হতে চলেছেন। ধনতেরাসে আসবে অর্থ। কঠোর পরিশ্রম করলে সাফল্য পাবেন। আর্থিক লাভের যোগ। শনির কৃপা পাবেন। আর্থিক সমস্যা থেকেও মুক্তি।  

সিংহ রাশি- এই সময়ে শনির ধাইয়া চলছে  সিংহ রাশিতে। তা সত্ত্বেও একাধিক সমস্যা থেকে মুক্তি পাবেন। ব্যবসা ও চাকরিতে বিশেষ সুবিধা পাবেন। চাকরিতে সুবর্ণ সুযোগ আসতে পারে। নতুন কোনও কাজের অফার আসতে পারে। মাইনে বাড়ার সম্ভাবনা জোরদার। দাম্পত্য জীবনে সুখের। 

তুলা রাশি- এই সময়ে শনির ধাইয়া চলছে তুলা রাশিতে। শনির অবস্থান বদলের কারণে শুভ ফল। এই রাশির জাতকদের জন্য সুখবর অপেক্ষা করে রয়েছে। আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন। টাকার সংকট থেকে মুক্তি পাবেন। পরিশ্রম ফল পাবেন। 

বৃশ্চিক রাশি- শনির অবস্থান বদলের কারণে এই রাশির জাতক-জাতিকারা বিশেষ সুবিধা পাবেন। সুখবর আসতে পারে। পরিশ্রম করলে ফল পাবেন। কর্ম করলেই ফলদান করবেন শনিদেব। অর্থপ্রাপ্তির যোগ। ১৭ জানুয়ারি পর্যন্ত লাভবান হতে থাকবেন এই রাশির জাতক-জাতিকাদের। 

মীন রাশি- এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনি গ্রহের অবস্থান বদল লাভজনক হতে চলেছে। দারুণ সময় আসছে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ। পরিশ্রমের ফল পাবেন। শুভ সংবাদ পেতে পারেন। ব্যবসায়ও প্রচুর লাভের যোগ। মা লক্ষ্মী ও শনির কৃপায় আর্থিক অবস্থা মজবুত হবে।

আরও পড়ুন- শেষ ঘটেছিল ১৯৯৫ সালে, মঙ্গলে সূর্যগ্রহণ বাংলায় ঘোর অমঙ্গল!

Advertisement