scorecardresearch
 

Saturn Margi Lucky Zodiac till June 2024: ৪ রাশির কপাল খুলছেন শনিদেব, ২০২৪ পর্যন্ত কেবলি সাফল্য

Shani Margi 2023: জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত গুরুত্বপূর্ণ বলে বিবেচিত শনি গ্রহটি বর্তমানে তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে রয়েছে এবং বক্রী চালে আছে। শীঘ্রই শনি মার্গী হবেন এবং ২০২৪ সালের জুন পর্যন্ত কিছু লোকের প্রতি খুব সদয় হবেন।

Advertisement
শনির কৃপায় সাফল্য-সম্পদ ৪ রাশির শনির কৃপায় সাফল্য-সম্পদ ৪ রাশির

Saturn Margi Effects on Zodiac Signs 2023-2024: কর্মফলের দাতা শনিদেব বর্তমানে বক্রী অবস্থায় গমন করছেন। অর্থাৎ তিনি এখন বিপরীত পছে হাঁটছেন। শনিদেব, যিনি ন্যায়বিচারের দেবতা হিসাবে পরিচিত, ৪ নভেম্বর ২০২৩ থেকে মার্গী হতে চলেছেন। তার মানে তিনি আবার সোজা হাঁটা শুরু করবেন। বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ মার্গী হয়, তখনই এটি কিছু রাশির জন্য শুভ ফল প্রদান করতে শুরু করে। মার্গী হওয়াপরে, শনিদেবও ৪টি রাশিকে ইতিবাচক ফল দিতে শুরু করবেন। এর মানে হল এই রাশির জাতকরা ভাগ্যের সঙ্গ  পেতে শুরু করবে এবং তাদের সমস্ত কাজ সফল হবে। 

ন্যায়ের দেবতা শনির কৃপা ব্যক্তিকে রাজা করে দেয়। এই সময়ে শনির অবস্থান খুব বিশেষ রয়েছে। কারণ ৩০ বছর পর শনি মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে ভ্রমণ করছেন। শনি ২০২৩ সালের জানুয়ারিতে কুম্ভ রাশিতে প্রবেশ করেছিল এবং তারপরে ২০২৩ সালের জুনে শনি বক্রী হয়েছেন। এই সময়ে শনি কুম্ভ রাশিতে বিপরীত দিকে গমন করছেন এবং ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থানে থাকবেন। এর পরে, শনি মার্গী হয়ে যাবে এবং ৩০ জুন ২০২৪ পর্যন্ত এই অবস্থায় থাকবে। শনির এই সময়টি ১২টি রাশির জন্য বিশেষ হতে চলেছে। শনি ৪টি রাশির জাতক জাতিকাদের জন্য খুব দয়ালু হবেন। আসুন জেনে নেওয়া যাক শনির মার্গী হওয়ার কারণে কোন রাশির জাতকদের ভাগ্য উজ্জ্বল হতে চলেছে। 

মার্গী শনি ভাগ্যদ্বয় করবেন ৪ রাশির
বৃষ রাশি (Taurus)

 কুম্ভ রাশিতে শনির মার্গী চাল  বৃষ রাশির জাতকদের জন্য খুব শুভ হতে চলেছে। এই ব্যক্তিরা চাকরি-ব্যবসায় অনেক সুবিধা পাবেন। উচ্চ পদ পাবেন। আয় বৃদ্ধি হবে। আপনার আর্থিক অবস্থার উন্নতি হবে। সম্পত্তি সম্পর্কিত বড় লাভ হতে পারে। নতুন চাকরিতে যোগ দিতে পারেন। ব্যবসা ভালো হবে। বলা যায়, এবার একের পর এক অনেক সাফল্য আসবে। 

আরও পড়ুন

Advertisement

মিথুন রাশি  (Gemini)
শনির সরাসরি গতি মিথুন রাশির জাতক জাতিকাদের জন্য উজ্জ্বল আলো হতে পারে। এই ব্যক্তিরা শনির মার্গী হওয়ার কারণে প্রতিটি কাজে সাফল্য পাবেন। হঠাৎ আর্থিক লাভ হতে পারে, যা আপনার আর্থিক অবস্থাকে শক্তিশালী করবে। আপনার পক্ষে যে কোনও সমস্যার সমাধান হতে পারে। চাকরিতে ভালো সুযোগ আসবে। সম্মান পেতে পারেন। 

তুলা রাশি (Libra)
 তুলা রাশির জাতকদের জন্য শনি অনেক সুবিধা দেবে। এই লোকেরা সর্বক্ষেত্রে সুবিধা এবং সাফল্য পাবেন। আপনি কর্মক্ষেত্রে অনেক উন্নতি পাবেন। হঠাৎ অনেক টাকা পাওয়া যাবে। যা আপনার আর্থিক অবস্থার অনেক উন্নতি করবে। যারা বহু বছর ধরে চাকরি নিয়ে চিন্তিত তারা এখন পদোন্নতি পেতে পারেন। ব্যবসার জন্যও এই সময় ভালো প্রমাণিত হতে পারে। 

কুম্ভ রাশি (Aquarius)
শনির মার্গী হওয়ার কারণে কুম্ভ রাশির মানুষের আত্মবিশ্বাস ও সাহস বাড়বে। চাকরিজীবীরা নতুন চাকরি বা পদোন্নতির সুবিধা পেতে পারেন। ব্যবসায়ীরা ব্যবসায় লাভবান হবেন, যার কারণে ভাল অর্থ লাভ হতে পারে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement