scorecardresearch
 

Shani Blessing Zodiac till 2024: নভেম্বর থেকে শুরু সুসময়, ২০২৪ পর্যন্ত শনির কৃপায় ভাগ্যের সঙ্গ পাবে ৩ রাশি

Shani Margi In November 2023: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ৪ নভেম্বর শনিদেব মার্গী হতে চলেছেন। শনিদেব মার্গী হওয়ার কারণে অনেক রাশির জাতকের জীবনে শুভ প্রভাব দেখা যাবে। আগামী বছরটিও এই বিশেষত ৩টি রাশির জন্য খুব ভাগ্যবান হতে চলেছে।

Advertisement
২০২৪ পর্যন্ত শনির কৃপায় ভাগ্য সহায় ৩ রাশির ২০২৪ পর্যন্ত শনির কৃপায় ভাগ্য সহায় ৩ রাশির

Shani Margi Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, শনিকে সবচেয়ে ধীর গতিশীল গ্রহ হিসাবে বর্ণনা করা হয়েছে। শনি একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে কমপক্ষে আড়াই বছর সময় লাগে। ২০২৩ সালের শুরুতে শনি কুম্ভ রাশিতে গমন করেছিল এবং ৪ নভেম্বর ২০২৩ তারিখে শনি মার্গী  হয়ে কুম্ভ রাশিতে অবস্থান করবে। শনি কর্মের দাতা এবং ন্যায়ের দেবতা হিসেবেও পরিচিত। কথিত আছে শনিদেব ব্যক্তিকে তার কর্ম অনুসারে ফল দেন।  

জ্যোতিষ শাস্ত্র অনুসারে যারা শুভকাজ করেন তারা শনির বিশেষ ও শুভ দৃষ্টি পান। পাশাপাশি, শনি যারা খারাপ কাজ করে তাদের সম্পূর্ণরূপে ধ্বংস করেন। কিছু রাশির জাতক  ভাগ্যবান হতে চলেছে যখন ৪ নভেম্বর ২০২৩ তারিখে শনি মার্গী হবেন। ২০২৪ সাল এই মানুষদের জন্য একটি স্বর্ণালী সময়ের চেয়ে কম হবে না। জেনে নিন কোন কোন  রাশির জাতক সৌভাগ্যবান হবেন।  

সিংহ রাশি (Leo)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শনি মার্গী হয়ে  কুম্ভ রাশিতে গমনের কারণে, আসন্ন সময়টি সিংহ রাশির জাতকদের জন্য খুব ফলদায়ক প্রমাণিত হতে চলেছে। এই সময়ে জীবনে অনেক উন্নতি হবে। আপনি আর্থিক শক্তি পাবেন। এই সুসময় ২০২৪ সাল পর্যন্ত চলবে। শুধু তাই নয়, এই সময়ে ব্যক্তি চাকরি ও ব্যবসায় প্রভূত অর্থনৈতিক উন্নতি দেখতে পাবেন। উত্তরাধিকার সূত্রে বিপুল সম্পত্তি পেতে পারেন। একই সঙ্গে চাকরিজীবীরা পদোন্নতির সুবিধা পাবেন। সামগ্রিকভাবে, এই পরিবর্তন অবশ্যই সিংহ রাশির জাতকদের জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। 

মেষ রাশি (Aries)
 শনি  মার্গী হয়ে কুম্ভ রাশিতে থাকার কারণে এই সময়টি মেষ রাশির জাতকদের জন্য অনুকূল ফল দেবে। এই সময়ে মেষ রাশির জাতক জাতিকারা কিছু সুখবর পেতে পারেন। ২০২৪ সাল পর্যন্ত এই রাশির জাতকদের উপর শনির শুভ দৃষ্টি থাকবে। এই সময়ের মধ্যে, এই লোকদের আয়ের ব্যাপক বৃদ্ধি হবে। গুরুত্বপূর্ণ কাজে সাফল্য পাবেন। আপনি এই সময়ে ভাল বিনিয়োগে রিটার্ন পেতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতির পাশাপাশি বদলির সুবিধাও পাবেন। এই সময়ে, যারা চাকরি খুঁজছেন তারাও ভাল বিকল্প পেতে পারেন। শুধু তাই নয়, ব্যবসা করা ব্যক্তিরা এ সময়ে ভালো লাভ পাবেন।  

আরও পড়ুন

Advertisement

মকর রাশি (Capricorn)
 মকর রাশির লোকেরা ২০২৪ সাল পর্যন্ত শনির মার্গি গতির সুবিধা দেখতে পাবে। শনি মার্গী হয়ে কুম্ভ রাশিতে থাকায়  মকর রাশির জাতকদের জন্য শুভ দিন শুরু হবে। এই সময়ে, শনিদেবের প্রত্যক্ষ চলাফেরা মকর রাশির জাতকদের জন্য আর্থিক সুবিধা বয়ে আনবে। শুধু তাই নয়, মানুষের আত্মবিশ্বাস বাড়বে। ব্যবসায়ীদের জন্যও এই সময়টি অনুকূল। ব্যবসায় প্রচুর লাভ হবে। এ সময় নতুন সম্পর্ক শুরু হতে পারে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। চাকরিজীবীদের পদোন্নতির সম্ভাবনা রয়েছে বলে মনে হচ্ছে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)  

Advertisement