scorecardresearch
 

Diwali Lucky Zodiac: দীপাবলি-কালীপুজো এবার দারুণ কাটবে ৪ রাশির, খুলছে অর্থভাগ্য

Diwali Rashifal: এই বছর, দীপাবলির আগে, ৪টি রাশির লোকেরা মা লক্ষ্মীর অপার আশীর্বাদ পেতে চলেছে। দীপাবলির আগে, রাহু-কেতুর গোচর এবং শনির মার্গী গতি এই লোকদের অর্থ এবং সোনা-রুপো দিয়ে পূর্ণ করবে।

Advertisement
দীপাবলিতে সোনায় মোড়া ৪ রাশির কপাল দীপাবলিতে সোনায় মোড়া ৪ রাশির কপাল

Diwali Horoscope: যখন কর্মের দাতা শনিদেব খুশি হন, তখন তিনি একজন ব্যক্তির জীবন সুখ ও সমৃদ্ধিতে পূর্ণ করেন। সেই সঙ্গে শনির অসন্তুষ্টি জীবনে অনেক ঝামেলার সৃষ্টি করে। নিষ্ঠুর গ্রহ রাহু ও কেতুরও একই অবস্থা। এই বছর, দীপাবলির আগে, এই তিনটি গ্রহের অবস্থানে উল্লেখযোগ্য পরিবর্তন হতে চলেছে। ৩০ অক্টোবর ২০২৩ তারিখে রাহু এবং কেতু গোচর করতে চলেছে। রাহু মীন রাশিতে প্রবেশ করবে এবং কেতু কন্যা রাশিতে প্রবেশ করবে। এর পরে, ৪ নভেম্বর ২০২৩ থেকে শনি মার্গী হয়ে যাবে। রাহু -কেতু গোচর এবং শনির মার্গী গতি ৪ রাশির জাতক জাতিকাদের ভাগ্য খুলে দেবে। সম্পদ এবং সুখ এই মানুষদের জীবনে প্রবেশ করবে। বলা যায় দীপাবলির আগেই মা লক্ষ্মী এই মানুষদের প্রতি সদয় হবেন।
 
শনি, রাহু এবং কেতু এই ৪ রাশির ভাগ্য উজ্জ্বল করবে 
মেষ (Aries)

 শনিদেবের মার্গী গতি এবং রাহু ও কেতুর গোচর মেষ রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। ভাগ্য এই মানুষদের পক্ষে থাকবে। আপনি নতুন কাজ শুরু করতে পারেন এবং এতে সাফল্য পাবেন। আপনি আপনার ব্যবসা প্রসারিত করতে পারেন। আপনার আয় বাড়তে পারে। 

বৃষ (Taurus)
 শনি ও রাহু-কেতুর অবস্থানের পরিবর্তন বৃষ রাশির জাতকদের সমস্ত সমস্যার অবসান ঘটাবে। যদি এই লোকেদের তাদের প্রেমের জীবনে সমস্যা চলে, এবার সেগুলি শেষ হয়ে যাবে এবং আপনি বিয়ে করতে পারেন। নতুন চাকরি, পদোন্নতি ও বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। আপনার স্বাস্থ্য ভালো থাকবে। 
 
মিথুন (Gemini)

 শনির মার্গী  গতি মিথুন রাশির জাতকদের জন্য খুবই উপকারী হবে। ব্যবসা ভালো হবে। আপনি আপনার সঙ্গীর কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। পুজোপাঠের প্রতি আপনার আগ্রহ থাকবে। টাকা আসবে। কর্মক্ষেত্রে পরিস্থিতি লাভজনক হবে। 

Advertisement

ধনু (Sagittarius)
 ধনু রাশির জাতকদের ভাগ্যও দীপাবলির আগে জেগে উঠবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে কিছু সুখবর পেতে পারেন। পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। পুরানো রোগ থেকে মুক্তি পাবেন। পরিবারে সুখ ও সমৃদ্ধির পরিবেশ থাকবে। পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন এমন ছাত্ররা সাফল্য পেতে পারেন।

আরও পড়ুন

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement