scorecardresearch
 

Diwali 2023 Lucky Rashi: গ্রহের শুভ সংযোগ, দীপাবলিতে লক্ষ্মীর কৃপায় সম্পদ লাভের সম্ভাবনা ৪ রাশিতে

Diwali 2023 Rashfal:২০২৩ সালের নভেম্বরে দীপাবলির ঠিক আগে, দুটি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ গোচর হচ্ছে, যা সমস্ত রাশির মানুষের ভাগ্য পরিবর্তন করবে। তবে দীপাবলির আগেও মা লক্ষ্মী কয়েকটি রাশির জাতকদের প্রতি সদয় হবেন।

Advertisement
 দীপাবলিতে লক্ষ্মীর আশীর্বাদ ৪ রাশিতে দীপাবলিতে লক্ষ্মীর আশীর্বাদ ৪ রাশিতে

Rashifal November 2023: এই বছর ১২ নভেম্বর পালিত হবে দীপাবলি। একই সময়ে, দীপাবলি থেকে ২টি অত্যন্ত গুরুত্বপূর্ণ গ্রহ তাদের রাশি পরিবর্তন করতে চলেছে। নভেম্বরের শুরুতে এই দুই গ্রহের গোচর মানুষের ভাগ্য বদলে দেবে। প্রথমে, ৩ নভেম্বর শুক্র গোচর  করবে এবং কন্যা রাশিতে প্রবেশ করবে। পরের দিন, ৪ নভেম্বর, শনি কুম্ভ রাশিতে মার্গী হবে। বর্তমানে শনি বক্রী  অবস্থায় গমন করছে। এই দুটি গ্রহের অবস্থানের পরিবর্তন কিছু রাশির জন্য খুব শুভ প্রমাণিত হতে চলেছে। শনি এবং শুক্রের আশীর্বাদে, মা লক্ষ্মী দীপাবলির আগেই এই লোকদের প্রতি সদয় হবেন এবং প্রচুর ধন-সম্পদ  দান করবেন। আসুন জেনে নেওয়া যাক দীপাবলির ঠিক আগে কোন রাশির জাতকদের ভাগ্য পরিবর্তন হতে চলেছে। 

দীপাবলির আগে লক্ষ্মী সদয় হবেন
মেষ (Aries)

এই ব্যক্তিরা কর্মজীবনে অগ্রগতি পাবেন। কিছু সুখকর পরিবর্তন হতে পারে। সম্মান বাড়বে। আপনি ব্যবসায় একটি নতুন দিকে কাজ করতে পারেন কারণ এই সময়টি ব্যবসার জন্য ভাল। স্বাস্থ্য ভালো থাকবে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। 

বৃষ (Taurus)
এই সময়টি আপনার ভাগ্যের পরিবর্তন হতে পারে। এখন পর্যন্ত জীবনে যে সব ত্রুটি ছিল তা দূর হবে। মা লক্ষ্মীর কৃপায় প্রচুর ধন-সম্পদ পাবেন। এছাড়াও, সুখ আপনার জীবনে কড়া নাড়বে। অবিবাহিতদের বিয়ে হবে। আপনার ব্যক্তিত্বের আকর্ষণ বাড়বে। কোনো ভালো খবর পেতে পারেন। বড় পদ পাবেন। সম্মান বৃদ্ধি হবে। কর্মকর্তারা খুশি হবেন।

আরও পড়ুন

মিথুন (Gemini)
আপনি আটকে থাকা টাকা ফেরত পেলে দারুণ স্বস্তি আসবে। কর্মক্ষেত্রে প্রত্যাশার চেয়ে বেশি সাফল্য পেতে পারেন। নতুন সুযোগ পাবেন। ব্যবসার জন্য সময় ভালো। কোনো ভালো খবর পেতে পারেন। পরিবারের কোনো বড় সমস্যার সমাধান হতে পারে। 

Advertisement

ধনু (Sagittarius)
নভেম্বরে আপনি ভাগ্যবান হবেন নিশ্চিত। শুক্র ও শনির কৃপায় সকল বাধা দূর হবে। বিপুল আর্থিক লাভও হবে। পারিবারিক জীবন সুখের হবে। অনেক সম্মান পাবেন। উচ্চ পদ লাভ এবং বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে বিনিয়োগ করলে লাভ হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement