scorecardresearch
 

Shani Blessing Zodiac till June 2024: আজ থেকে শুনির সুনজরে ৫ রাশি, ২০২৪-এর জুন পর্যন্ত সোনালি দিন

Shani Lucky Zodiac: দণ্ডাধিকারী শনি মার্গী হয়েছেন। কুম্ভ রাশিতে শনির সরাসরি গতি মানুষের জীবনে খুব গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে। ২৯ জুন, ২০২৪ পর্যন্ত শনি কিছু লোককে প্রচুর সুবিধা দেবে।

Advertisement
Shani Blessing Zodiac Shani Blessing Zodiac

Shani Blessing Zodiac: ন্যায়ের দেবতা শনি ৪ ভেম্বর দুপুর ১২.৩৫ মিনিটে মার্গী  হয়েছেন। এখন শনি ২৯  জুন ২০২৪ পর্যন্ত সোজা চালে যাবেন। কুম্ভ রাশিতে শনি গ্রহের মার্গী গতি খুব গুরুত্বপূর্ণ প্রভাব ফেলবে। মার্গী  শনি ১২টি রাশির সমস্ত জাতকের  আর্থিক, কর্মজীবন, স্বাস্থ্য, পারিবারিক এবং সামাজিক অবস্থার উপর  শুভ এবং অশুভ প্রভাব ফেলবে। আসুন জেনে নেওয়া যাক শনি মার্গী হওয়ার কারণে কোন কোন ব্যক্তিরা বিপুল উপকার পেতে চলেছেন। 

এই রাশিগুলির উপর শনি মার্গীর শুভ প্রভাব 
কন্যা রাশি (Virgo)

  কন্যা রাশির জাতক জাতিকাদের জন্য মার্গী  শনির প্রভাব আশীর্বাদের চেয়ে কম নয়। অমীমাংসিত কাজ শেষ হবে। শত্রুরা পরাজিত হবে। আদালতে আপনি জয়ী হবেন। আপনি ভ্রমণে যেতে পারেন তবে এই সময়ে আপনার মালপত্র রক্ষা করুন। 

তুলা রাশি (Libra)
 শনির মার্গী গতি তুলা রাশির জাতকদের কাঙ্খিত ফল দিতে চলেছে। পরীক্ষা ও প্রতিযোগিতায় সাফল্য পাবেন। কর্মজীবনে অগ্রগতি হবে। আর্থিক লাভের সম্ভাবনা রয়েছে। প্রেমের বিয়ের জন্য সময় ভালো। 

আরও পড়ুন

বৃশ্চিক রাশি (Scorpio)
 দীর্ঘদিন ধরে অমীমাংসিত জমি ও সম্পত্তি সংক্রান্ত বিষয়ের সমাধান হবে। পৈতৃক সম্পত্তি থেকে লাভবান হবেন। চাকরি বা ব্যবসা সংক্রান্ত যে কোনো গুরুত্বপূর্ণ চুক্তিতে স্বাক্ষর করতে পারেন। বাড়ি, গাড়ি কিনতে পারেন। ভ্রমণের সময় সতর্ক থাকুন। যানবাহনের দুর্ঘটনা এড়িয়ে চলুন। 

ধনু রাশি  (Sagittarius)
 মার্গী শনি আপনাকে প্রচুর সাফল্য দেবে। কর্ম এবং ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে সময় চমৎকার হবে। বিরোধীরাও সাহায্যে এগিয়ে আসবে। ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি আগ্রহ বাড়বে। তীর্থযাত্রায় যেতে পারেন। ছাত্রছাত্রীরা বিদেশে পড়তে যাওয়ার চেষ্টা করুন, সময় সাফল্য দেবে। 

কুম্ভ রাশি (Aquarius)
 শনি মার্গী হয়ে  কুম্ভ রাশিতে বিরাজ করছেন এবং এই ব্যক্তিদের জন্য সুবিধা দেবেন। পুরনো সমস্যা দূর হবে। কিন্তু অসৎভাবে টাকা রোজগারের ভুল করবেন না। আপনি যখন প্রতিটি কাজে সম্পূর্ণ সততা প্রয়োগ করবেন তখন আপনি সফলতাও পাবেন। নিজের  স্বাস্থ্য সর্ম্পকে সচেতন থাকুন। সামাজিক পদ ও মর্যাদা বৃদ্ধি পাবে। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement