scorecardresearch
 

Shani Margi Good Luck: শনির মার্গীতে দেদার মুনাফা, ৩ রাশির দেড় মাস পর কাটবে অর্থ বাধা

হিন্দু ধর্মে জ্যোতিষশাস্ত্রকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে পরিবর্তিত হয় এবং এর শুভ ও অশুভ প্রভাব সব রাশির মানুষের জীবনে দেখা যায়। আর দেড় মাস পর ৪ নভেম্বর ন্যায়বিচারের অধিপতি শনি সরাসরি কন্যা রাশিতে মার্গী করতে চলেছেন। 

Advertisement
শনিদেব শনিদেব
হাইলাইটস
  • হিন্দু ধর্মে জ্যোতিষশাস্ত্রকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে
  • প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে পরিবর্তিত হয়

Saturn Margi 2023:  হিন্দু ধর্মে জ্যোতিষশাস্ত্রকে বিশেষ গুরুত্ব দেওয়া হয়েছে। প্রতিটি গ্রহ তার নির্দিষ্ট সময়ে পরিবর্তিত হয় এবং এর শুভ ও অশুভ প্রভাব সব রাশির মানুষের জীবনে দেখা যায়। আর দেড় মাস পর ৪ নভেম্বর ন্যায়বিচারের অধিপতি শনি সরাসরি কন্যা রাশিতে মার্গী করতে চলেছেন। 

শনি বর্তমানে কুম্ভ রাশিতে বিপরীতমুখী অবস্থায় চলছে। শনি প্রত্যক্ষ হওয়ায় এর প্রভাব সব রাশির জাতকদের জীবনেই পড়বে। এই সময়ের মধ্যে কিছু রাশির জাতক জাতিকারা বিশেষ সুবিধা পাবেন। কিছু রাশির চিহ্ন রয়েছে যাদের ট্রানজিটের সময় আরও সতর্ক থাকতে হবে। জানুন শনি মার্গীর সময় কোন রাশির জাতক জাতিকাদের উপকার হবে।

শনি মার্গী এই রাশির জাতক জাতিকাদের জীবনে বড় পরিবর্তন আনবে
বৃষ রাশি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশির জাতক জাতিকারা শনির মার্গীতে বিশেষ সুবিধা পাবেন। এই সময়ের মধ্যে, অর্থনৈতিক ও ব্যবসায়িক ক্ষেত্রে সুবিধা পাওয়ার সম্ভাবনা রয়েছে। শুধু তাই নয়, এই সময়ে কর্মক্ষেত্রে নতুন সাফল্য আসবে, যারা চাকরি খুঁজছেন তাদের জন্যও এই সময়টি ভালো হবে। বৃষ রাশির জাতক জাতিকারা কর্মক্ষেত্রে পদোন্নতির লক্ষণ পাবেন, যা আর্থিক ক্ষেত্রে সুফল বয়ে আনবে।

আরও পড়ুন

সিংহ রাশি
জ্যোতিষ শাস্ত্র অনুসারে, সিংহ রাশির জাতক জাতিকারা শনির সরাসরি গতিবিধির দ্বারা লাভবান হতে চলেছেন। এই রাশির জাতক জাতিকাদের কোষ্ঠীতে শষ রাজযোগ তৈরি হবে, যা ভাগ্যের পূর্ণ সমর্থন নিয়ে আসবে। একই সঙ্গে অর্থনৈতিক ক্ষেত্রে অগ্রগতির নতুন সুযোগ আসবে। এর পাশাপাশি পারিবারিক জীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। দাম্পত্য জীবন সুখের হবে।

কুম্ভ রাশি
শনি তার নিজস্ব রাশি কুম্ভ রাশিতে প্রত্যক্ষ হওয়ার কারণে, এই রাশির জাতক জাতিকারা অনুকূল ফল পাবেন। এর পাশাপাশি শষ রাজযোগ তৈরি হবে, যা কুম্ভ রাশির জাতক জাতিকাদের জন্য বিশেষভাবে উপকারী। এই সময়ে কুম্ভ রাশির জাতক জাতিকাদের আত্মবিশ্বাস বৃদ্ধির লক্ষণ রয়েছে। বৈষয়িক সুখ অর্জিত হবে। শুধু তাই নয়, ব্যবসার ক্ষেত্রেও ভাল মুনাফা অর্জনে সফল হবেন।

Advertisement

Advertisement