scorecardresearch
 

Shani Nakshatra Gochar: রাহুর নক্ষত্রে শনির গমন, আগামী ৮ মাস চাকরি-ব্যবসায় চমকাবে ৬ রাশি

Shani Enter Shatabhisha Nakshatra: আগামী ১৫ মার্চ সকাল ১১টা ৪০ মিনিটে শতভিষা নক্ষত্রে প্রবেশ করবেন শনিদেব। সেখানে ১৭ অক্টোবর পর্যন্ত থাকবেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, রাহু শতভিষা নক্ষত্রের অধিপতি। তবে রাহুর নক্ষত্রে শনির প্রবেশ সবসময় অশুভ ফল দেয় না। বরং ৬ রাশির জন্য তা শুভ হতে চলেছে। 

Advertisement
Shani Rashifal 2023 শনি রাশিফল ২০২৩। Shani Rashifal 2023 শনি রাশিফল ২০২৩।
হাইলাইটস
  • আগামী ১৫ মার্চ সকাল ১১টা ৪০ মিনিটে শতভিষা নক্ষত্রে প্রবেশ করবেন শনিদেব।
  • সেখানে ১৭ অক্টোবর পর্যন্ত থাকবেন।
  • ৬ রাশির জন্য তা শুভ হতে চলেছে। 

জ্যোতিষশাস্ত্র অনুসারে,বিভিন্ন সময়ে নক্ষত্র পরিবর্তন করে গ্রহগুলি। যার প্রভাব পড়ে মানুষের জীবনে। তেমনই আগামী ১৫ মার্চ সকাল ১১টা ৪০ মিনিটে শতভিষা নক্ষত্রে প্রবেশ করবেন শনিদেব। সেখানে ১৭ অক্টোবর পর্যন্ত থাকবেন। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, রাহু শতভিষা নক্ষত্রের অধিপতি। তবে রাহুর নক্ষত্রে শনির প্রবেশ সবসময় অশুভ ফল দেয় না। বরং ৬ রাশির জন্য তা শুভ হতে চলেছে। তাঁদের আর্থিক লাভ এবং অগ্রগতি হতে পারে।

মেষ-নতুন কাজ শুরু করার জন্য এটা সেরা সময়। যাঁরা ব্যবসা করছেন তাঁরা এই সময় আর্থিক সুবিধা পাবেন। শনি নিজের আদি ত্রিকোণ রাশিতে শতভিষা নক্ষত্রে উপস্থিত থাকবেন। ফলে মেষ রাশির জাতকদের আর্থিক লাভের জোরালো সম্ভাবনা রয়েছে। আপনি প্রতিটি কাজে সাফল্য পাবেন। 

মিথুন-যাঁরা দীর্ঘদিন ধরে কোনও পরিকল্পনা করছেন তাঁরা সাফল্য পাবেন। কর্মজীবনের দিক থেকে খুব শুভ ফল পাওয়া যাবে। যদিও শনিদেব কিছু চ্যালেঞ্জের মুখে ফেলতে পারেন। তাই কঠোর পরিশ্রম করতে হবে আপনাকে। পরিশ্রম করলেই দুর্দান্ত ফল পাবেন। সেজন্য কোনও সুযোগ এলে মিস করবেন না। 

সিংহ-শতভিষা নক্ষত্রে শনির উপস্থিতি কর্মজীবনে সাফল্য আনবে। নতুন চাকরির অফার পেতে পারেন। ব্যবসায়ীরা সেরা ফল পাবেন। অর্থনৈতিকভাবে আপনি শক্তিশালী হবেন। এই সময়টা আপনার জন্য শুভ এবং ফলদায়ক হতে পারে। ঋণ থেকে মুক্তি পেতে পারেন। মায়ের স্বাস্থ্যের উন্নতি হবে। এছাড়াও আপনার আত্মবিশ্বাস বাড়বে। জীবনসঙ্গীর সঙ্গে সমন্বয় থাকবে। স্ত্রীর মাধ্যমে অর্থ লাভ হবে। 

আরও পড়ুন- মার্চের প্রথম সপ্তাহে লাভবান ৩ রাশি, সতর্ক হোন ২ রাশি

তুলা- শতভিষা নক্ষত্রে শনির প্রবেশ তুলা রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে শুভ ফল পাবেন। এই সময়টি তুলা রাশির জাতক-জাতিকাদের জন্য খুব শুভ হতে চলেছে। যাঁরা ব্যবসা করছেন তাঁরা বিপুল আর্থিক লাভ করবেন। উপার্জনের জন্য কোনও শর্টকাট নেবেন না। বরং পরিশ্রম করলেই বেশি ভালো ফল পাবেন। চাকরিতেও রয়েছে তুঙ্গ সাফল্যের যোগ। 

Advertisement

ধনু- শনির গমন ধনু রাশির জাতক-জাতিকাদের জন্যও শুভ হতে চলেছে। আপনি প্রতিটি ক্ষেত্রে সাফল্য পাবেন। চাকরিজীবীরা চাকরিতে পদোন্নতি পেতে পারেন। বাড়বে আয়। কাঙ্খিত চাকরি পাওয়ার ক্ষেত্রেও আপনি সাফল্য পেতে পারেন। এই সময়টি ব্যবসায়ীদের জন্যও ইতিবাচক ফল দেবে। আপনার আর্থিক লাভ হবে। 

আরও পড়ুন- ৪ গ্রহের পঞ্চ মহাযোগে সুসময় শুরু ৪ রাশির, তুঙ্গ সাফল্য-আর্থিক লাভ

মকর- শতভিষা নক্ষত্রে শনিদেবের যাত্রা ব্যবসায়ীদের জন্য শুভ হবে। আপনি সফলভাবে আপনার ব্যবসাকে এগিয়ে নিয়ে যেতে সক্ষম হবেন। বড় আর্থিক সুবিধা পেতে পারেন। এই সময়ের মধ্যে শুরু হওয়া কাজ বা ব্যবসা দীর্ঘমেয়াদে সুফল দেবে। হঠাৎ অর্থলাভ হবে। বড় সিদ্ধান্ত নেওয়ার আদর্শ সময় এটা। চাকরিতে পদোন্নতি ও ইনক্রিমেন্ট হতে পারে। আপনার প্রিয় মানুষের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে। প্রেম জীবন ভালো যাবে।  

 

Advertisement