scorecardresearch
 

Shani Nakshatra Gochar 2024 Effect: শনির গোচরে এপ্রিল থেকে আগামী ৬ মাস ৪ রাশির বিলাসিতা-অর্থসুখ ভোগ, সঞ্চয় বৃদ্ধি

কর্মের দাতা শনিদেব বর্তমানে তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে রয়েছেন। শনি ৬ এপ্রিল শনিবার বিকেল ৩টে ৫৫ মিনিটে শতভিষা নক্ষত্র থেকে পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে যাত্রা করবেন। এই নক্ষত্রে ৬মাস থাকবেন শনিদেব, তারপরে আবার ৩ অক্টোবর দুপুর ১২টা ১০ মিনিটে শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে।

Advertisement
rashifal rashifal

Shani Nakshatra Gochar 2024: কর্মের দাতা শনিদেব বর্তমানে তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে রয়েছেন। শনি ৬ এপ্রিল শনিবার বিকেল ৩টে ৫৫ মিনিটে শতভিষা নক্ষত্র থেকে পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে যাত্রা করবেন। এই নক্ষত্রে ৬মাস থাকবেন শনিদেব, তারপরে আবার ৩ অক্টোবর দুপুর ১২টা ১০ মিনিটে শতভিষা নক্ষত্রে প্রবেশ করবে। পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে শনির গোচরের ফলে ৪টি রাশির জাতক জাতিকাদের খারাপ দিনের অবসান ঘটতে পারে এবং তারা তাদের জীবনে সুখ, অর্থ, চাকরির মতো সব কিছু পেতে পারেন।

শনির নক্ষত্র পরিবর্তন: ৪ রাশির ভাগ্য খুলবে

মেষ রাশি
পূর্ব ভাদ্রপদ নক্ষত্রে শনির প্রবেশের কারণে এই রাশির জাতক জাতিকারা শুভ ফল পাবেন। শনির আশীর্বাদে আয় বাড়তে পারে এবং আয়ের নতুন উত্স তৈরিতে সফল হতে পারেন।

আরও পড়ুন

এই সময়ে, ভাল আর্থিক লাভ পাবেন এবং আর্থিক অবস্থান আগের তুলনায় শক্তিশালী হবে। কারণ অপ্রয়োজনীয় ব্যয় সংরক্ষণ এবং নিয়ন্ত্রণ করবেন। এই রাশির জাতক জাতিকাদেরও সরকারি চাকরি পাওয়ার সম্ভাবনা রয়েছে। সম্পত্তিতে বিনিয়োগ আপনার জন্য লাভজনক প্রমাণিত হতে পারে।

কন্যা রাশি
শনির এই রাশি পরিবর্তনের কারণে জাতক জাতিকাদের খারাপ দিন শেষ হবে। শনির কৃপায় জীবনে সুখ আসবে এবং পুরনো রোগ ও কষ্ট থেকে মুক্তি পেতে পারেন। যদি কোনও ব্যাঙ্ক লোন থাকে তাহলে তা পরিশোধে সফল হতে পারেন। এই সময়ের মধ্যে, আর্থিক অবস্থার উন্নতি হবে এবং বিলাসিতা করার জন্য অর্থ ব্যয় করবেন। বিবাহিত জীবনের জন্য সময় ভালো যাবে। চাকরি ও ব্যবসায় উন্নতির সুবর্ণ সুযোগ পাবেন, সেগুলিকে হাতছাড়া করবেন না।

মকর রাশি
পূর্বের ভাদ্রপদ নক্ষত্রে শনির গোচরের কারণে মকর রাশির জাতক-জাতিকাদের সম্পত্তি বৃদ্ধির ইঙ্গিত রয়েছে। এই সময়ের মধ্যে, আপনি একটি নতুন গাড়ি, বাড়ি, দোকান বা ফ্ল্যাট কিনতে পারেন। যারা ব্যবসা করছেন তারা তাদের কাজের প্রসার ঘটাতে পারেন, তারা ভালো লাভের সুযোগ পাবেন। নতুন পরিকল্পনা নিয়েও কাজ করতে হবে। শনিদেবের কৃপায় আপনার যশ ও গৌরবও বৃদ্ধি পাবে।

Advertisement

ধনু রাশি
শনির গোচরে নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। যাইহোক, আপনি সাবধানে চিন্তা করেই চাকরি পরিবর্তন করার সিদ্ধান্ত নিন। যারা নতুন কাজ শুরু করেছেন তাদের জন্য সময় অনুকূল, যদি কঠোর পরিশ্রম করেন তবে সাফল্য পাবেন এবং ইচ্ছা অনুযায়ী সাফল্য পেতে পারেন।

Advertisement