scorecardresearch
 

Shani In Shatabhisha Lucky Zodiacs: শুক্রবার থেকে শনির নক্ষত্র বদল, ৩ রাশির বাধাবিঘ্ন কেটে উন্নতি

শনি এখন ধনিষ্ঠা নক্ষত্র থেকে বেরিয়ে শতভিষায় প্রবেশ করছে। শতভিষা নক্ষত্র নবম নক্ষত্র এবং তার অধিপতি রাহু। এর প্রভাব পড়বে একাধিক রাশির উপরে। রাহুর নক্ষত্রে শনির গতিবিধির কারণে ৩ রাশির জন্য লাকি হতে চলেছে।

Advertisement
Shani Rashifal Shani Rashifal
হাইলাইটস
  • শনি এখন ধনিষ্ঠা নক্ষত্র থেকে বেরিয়ে শতভিষায় প্রবেশ করছে।
  • শতভিষা নক্ষত্র নবম নক্ষত্র এবং তার অধিপতি রাহু।

আজ, শুক্রবার রাহুর নক্ষত্রে প্রবেশ করেছে শনি। শনিদেব বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছেন। ২০২৪ সাল পর্যন্ত এই রাশিতে থাকবেন বড়বাবা। তবে শনি নক্ষত্র পরিবর্তন করেছে। শনি এখন ধনিষ্ঠা নক্ষত্র থেকে বেরিয়ে শতভিষায় প্রবেশ করছে। শতভিষা নক্ষত্র নবম নক্ষত্র এবং তার অধিপতি রাহু। এর প্রভাব পড়বে একাধিক রাশির উপরে। রাহুর নক্ষত্রে শনির গতিবিধির কারণে ৩ রাশির জন্য লাকি হতে চলেছে। প্রতিকূলতা থাকবে না। শনির এই পরিবর্তন খুব বিশেষ হয়ে উঠছে। এই পরিবর্তনের কারণে এই ৩ রাশির জন্য অপার সম্ভাবনার রাস্তা খুলে দিচ্ছে। চলুন জেনে নেওয়া যাক, কোন কোন রাশির জাতক-জাতিকারা শনির এই পরিবর্তনে সুখ-সমৃগ্ধি পাবেন। 

মেষ- শনির পরিবর্তন এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই বিশেষ হতে চলেছে। বিশেষ করে সাফল্যের সম্ভাবনা বাড়বে। যা থমকে গিয়েছিল। শনি আপনার অর্থসম্পদ বাড়াবে। বাড়িতে কোনও শুভ কাজ করতে পারেন।

মিথুন- এই রাশির জাতক-জাতিকারা পরিশ্রমের ফল পাবেন। পেশাগত জীবনে সাফল্য পাবেন। পিতামাতার স্বাস্থ্য ভালো থাকবে। সময়ের সঠিক ব্যবহার করতে পারবেন। ঊর্ধ্বতন কর্তাদের সঙ্গে আপনার সম্পর্ক দৃঢ় হবে। নতুন তথ্য পাবেন। এই রাশির জাতক-জাতিকাদের জন্য শনি শুভ দিন আসতে চলেছে।  শনির নক্ষত্র বদলে আপনার অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। 

আরও পড়ুন

সিংহ- এই রাশির জাতক-জাতিকাদের জন্য পেশাগত জীবন সুখকর হবে। শনিদেব আপনাকে শক্তি যোগাবে। আপনি বিবাহ সংক্রান্ত পরিকল্পনা করতে পারেন। ব্যবসায়ীরা আশানুরূপ সাফল্য পাবেন। আর্থিক লাভের পাশাপাশি কেরিয়ার সৌভাগ্য বৃদ্ধির সম্ভাবনাও আছে। 

Advertisement