scorecardresearch
 

Shani Paya 2024: এই ৩ রাশিতে তামার পায়ে হাঁটবেন শনি, গোটা বছর পকেট ভরা থাকবে টাকায়

Shani Paya 2024: জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই বছরে প্রথম শনির চালে পরিবর্তন আসতে চলেছে। মে মাসে শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। যার ফল পেতে চলেছে কিছু রাশি। জেনে রাখুন শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে শনিদেব নিজের পা পরিবর্তন করবে। আসলে শাস্ত্র অনুসারে শনির চারটে পা, যেটাতে রূপো, সোনা, লোহা ও তামা রয়েছে।

Advertisement
শনিদেবের প্রভাব শনিদেবের প্রভাব
হাইলাইটস
  • জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই বছরে প্রথম শনির চালে পরিবর্তন আসতে চলেছে।

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, এই বছরে প্রথম শনির চালে পরিবর্তন আসতে চলেছে। মে মাসে শনি কুম্ভ রাশিতে প্রবেশ করবে। যার ফল পেতে চলেছে কিছু রাশি। জেনে রাখুন শনির রাশি পরিবর্তনের সঙ্গে সঙ্গে শনিদেব নিজের পা পরিবর্তন করবে। আসলে শাস্ত্র অনুসারে শনির চারটে পা, যেটাতে রূপো, সোনা, লোহা ও তামা রয়েছে। জ্যোতিষ শাস্ত্রে শনির এই পা বদলানো কোন রাশির জীবনে কেমন প্রভাব আনবে দেখে নিন। 

জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই পা সম্পর্কে যদি জানতে হয় তাহলে শিশুর জন্ম কুণ্ডলীতে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস দেখা হয়ে থাকে। যেখানে চন্দ্রমা ও শনিকে অর্ধেক করে শনির পা ও শনির ফ নির্ধারিত করা হয়। এটা খুবই গুরুত্বপূর্ণ। আসুন জেনে নিই যে শনি কোন রাশিদের ওপর তামার পায়ে থাকতে চলেছেন এবং তাদের লাভও দেবেন। 

শনির পা বদলানো
মে মাসে শনির পা বদলানোর প্রভাব বৃষ, কন্যা ও কুম্ভ রাশির লাভ হতে চলেছে। শনি এই রাশিদের ওপর পা রাখতে চলেছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, তামার পা-কে খুবই শুভ বলে মানা হয়ে থাকে। আসুন জেনে নিই যে শনির তামার পা কোন রাশিদের উপকার দেবে। 

আরও পড়ুন

কর্কট রাশি
জ্যোতিষ শাস্ত্রে শনির তামার পা কর্কট রাশিদের শুভফল দেবে। এদের কেরিয়ার, ব্যবসা ও চাকরিতে উন্নতি দেখা  যাবে। যারা চাকুরিজীবি এদের প্রমোশন ও বেতন বৃদ্ধি হতে পারে। 

কন্যা রাশি
এই রাশির পড়ুয়াদের পড়াশোনা ও পরীক্ষার প্রস্তুতির জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তারা এই সময় ভাল ফল পাবেন। এরা উচ্চশিক্ষা বা সরকারি চাকরি অর্জন করার ক্ষেত্রে সফল হবে। 

মিথুন রাশি
এই রাশির জাতকদের বৈষয়িক সুখ ও সুবিধা প্রাপ্তি হবে। এই সময় বিদেশ সফর করতে পারেন। যেটা অনেকদিন ধরে আপনি স্বপ্ন দেখছিলেন। সন্তান সুখও প্রাপ্তি হবে।    

Advertisement

Advertisement