scorecardresearch
 

Shani Transit Effects: আগামী ৬ মাস প্রিয় রাশিতে অধিষ্ঠিত থাকবে শনি! আয় বৃদ্ধির প্রবল সম্ভাবনা কাদের?

Shani Gochar Effects: শনি দেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি।অর্থাৎ যে ভাল কাজ করে, সে শনিদেবের আশীর্বাদ পান। উল্টো দিকে খারাপ কাজের কঠোর শাস্তি পেতে হয়।

Advertisement
আগামী ৬ মাস প্রিয় রাশিতে অধিষ্ঠিত থাকবে শনি আগামী ৬ মাস প্রিয় রাশিতে অধিষ্ঠিত থাকবে শনি

Shani Transit July 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে, যখনই শনি গ্রহ তার স্থান পরিবর্তিত করে, তখনই সমস্ত রাশির উপর এর প্রভাব পড়ে। শনি দেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি।অর্থাৎ যে ভাল কাজ করে, সে শনিদেবের আশীর্বাদ পান। উল্টো দিকে খারাপ কাজের কঠোর শাস্তি পেতে হয়।

গত ১২ জুলাই মকর রাশিতে প্রবেশ করেছে শনি। আগামী বছর ২৩ জানুয়ারি পর্যন্ত এখানে থাকবে শনি। যার প্রভাব সমস্ত রাশির উপর পড়বে। কিন্তু ৩ রাশি আছে, যাদের জন্য এই রাশি পরিবর্তন শুভ প্রমাণিত হতে পারে। আসুন জেনে নেওয়া যাক, কারা রয়েছে তালিকায়।

* বৃষ / TAURUS (April 21 – May 20)

বৃষ, ভাল অর্থ উপার্জন করতে পারেন। কারণ শনি গ্রহ আপনার নবম ঘরে প্রবেশ করেছে। এই সময়ে আপনি নতুন কাজের প্রস্তাব পেতে পারেন। এছাড়াও যদি চাকরি করেন, তবে আপনার পদোন্নতি হতে পারে। কর্মজীবন ও ব্যবসায় ভাল উন্নতি। এটি একটি নতুন ব্যবসা শুরু করার সেরা সময়। কর্মক্ষেত্রে সম্মান পাবেন। জ্যোতিষশাস্ত্র অনুসারে, বৃষ রাশির অধিপতি শুক্র এবং শনি -শুক্র গ্রহের মধ্যে বন্ধুত্ব রয়েছে। অতএব, শনির রাশি পরিবর্তন আপনার জন্য উপকারী প্রমাণিত হতে পারে। অন্যদিকে শনি আপনার ভাগ্যের অধিপতি। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থনও পেতে পারেন। 

* ধনু SAGITTARIUS (Nov 23-Dec 21)  

শনি গ্রহ মকর রাশিতে প্রবেশ করার পর আপনার সময় শুভ হতে পারে। শনি আপনার রাশি থেকে দ্বিতীয় ঘরে গমন করেছেন, যা অর্থ ও বক্তৃতার ঘর বলে বিবেচিত হয়। এই সময়ে আপনি হঠাৎ আর্থিক লাভ পেতে পারেন। এছাড়াও, ব্যবসায় ভাল লাভ হতে পারে। আটকে থাকা টাকা পাওয়ার যোগ রয়েছে। ব্যবসায় বিনিয়োগের জন্য এই সময়টি অনুকূল। আপনি টাকা বিনিয়োগ করতে পারেন। যদি এই সময়ে অংশীদারি ব্যবসা শুরু করতে চান, তবে শুরু করতে পারেন। একটু সাবধানে যানবাহন চালান। অন্যথা দুর্ঘটনা ঘটতে পারে।

Advertisement

* মীন/ PISCES (Feb 20-March 20)

জ্যোতিষশাস্ত্র অনুসারে, শনি গ্রহ আপনার রাশি থেকে ১১ তম ঘরে প্রবেশ করেছে। যা আয় ও লাভের ঘর হিসেবে বিবেচিত। এই সময়ে আপনার ব্যবসায় ভাল লাভের সম্ভাবনা রয়েছে। অনেক উৎস থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। আয়ের উৎসের নতুন পথও তৈরি হবে। ব্যবসায় বড় কোনও চুক্তিও চূড়ান্ত হতে পারে। আপনার কর্মজীবনে ভাল উন্নতির আশা রয়েছে। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। আপনি ভ্রমণ থেকে অর্থ উপার্জন করতে সক্ষম হবেন। ব্যবসায় বিনিয়োগের জন্য সময়টি অনুকূল। আদালতের মামলায় সাফল্য পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement