scorecardresearch
 

Shani Gochar 2022 Effects: ৩০ বছর পর কাকতালীয় যোগ তৈরি করছে শনি! রাশি পরিবর্তনে শুভ ফল কাদের?

Shani Rashi Parivartan Effects: শনির প্রতিটি স্থান পরিবর্তনই কোনও না কোনওভাবে সকলকে প্রভাবিত করে। যদিও এই ট্রানজিট কিছু লোকের জন্য শুভ ফল দেবে আবার কিছু লোকের প্রতিকূল ফলাফল পাওয়ার সম্ভাবনা থাকবে।

Advertisement
৩০ বছর পর কাকতালীয় যোগ তৈরি করছে শনি ৩০ বছর পর কাকতালীয় যোগ তৈরি করছে শনি

প্রায় আড়াই বছর পর এক বিস্ময়কর কাকতালীয় ঘটনা ঘটতে চলেছে শনিদেবকে নিয়ে। ন্যায়- বিচারের দেবতা শনিদেব আগামী ২৯ এপ্রিল তার রাশি পরিবর্তন করতে চলেছে। প্রায় ৩০ বছর পর, শনি তার নিজস্ব রাশি মকর রাশি ছেড়ে তার দ্বিতীয় রাশি কুম্ভ রাশিতে প্রবেশ করতে চলেছে। শনির এই যাত্রা সকল মানুষের জন্য খুবই গুরুত্বপূর্ণ হতে চলেছে।

শনির প্রতিটি স্থান পরিবর্তনই কোনও না কোনওভাবে সকলকে প্রভাবিত করে। যদিও এই ট্রানজিট কিছু লোকের জন্য শুভ ফল দেবে আবার কিছু লোকের প্রতিকূল ফলাফল পাওয়ার সম্ভাবনা থাকবে। আসুন জেনে নেওয়া যাক সেই রাশিগুলির সম্পর্কে, যেগুলির ওপর শনির বিশেষ কৃপা থাকতে চলেছে এবং তারা প্রচুর ধন -সম্পদ উন্নতি, সুখ এবং সমৃদ্ধি অর্জনে সফল হবেন।


* বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

বৃষ রাশির জাতক- জাতিকাদের জন্য শনি গ্রহের এই স্থানান্তর অত্যন্ত শুভ প্রমাণিত হতে চলেছে। শনিদেবের আশীর্বাদে বৃষর ভাগ্য উজ্জ্বল হবে এবং তারা জীবনে প্রচুর ধন-সম্পদ লাভে সফল হবেন। ব্যবসা হোক বা চাকরি, উভয় ক্ষেত্রেই তারা অসামান্য সাফল্য পাবেন। ক্ষেত্র বিশেষে কোনও বড় কিছু ঘটটে পারে। পদোন্নতি, আপনার জীবনে আনন্দের ঢেউ আনবে। আপনার যোগ্যতা এবং কঠোর পরিশ্রমের প্রশংসা হবে। ব্যবসায় বড় লাভ হবে। আপনার অমীমাংসিত কাজ, দীর্ঘ সময়ের মধ্যে সম্পন্ন হবে। শনিদেব আপনার সমস্ত বাধা দূর করবেন।

* কন্যা/  VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

শনির এই যাত্রা কন্যা রাশির জাতকদের জন্য সৌভাগ্যের সময় বয়ে আনতে চলেছে। আপনি কেবল আর্থিকভাবে শক্তিশালী হবেন না, সামাজিক প্রতিপত্তিও বৃদ্ধি পেতে পারে। জীবনের বিভিন্ন ক্ষেত্র থেকে প্রচুর সম্পদ অর্জন করবেন। এটা সম্ভব যে, এই সময় আপনি একটি নতুন চাকরি বা ব্যবসার ক্ষেত্রেও বড় চুক্তি করতে সক্ষম হবেন। শনিদেবের কৃপায় আপনি ভাগ্যের সমর্থন পাবেন। আপনি যদি কোনও সম্পত্তিতে বিনিয়োগ করার কথা ভাবছেন, তবে এই সময়টি অনুকূল। 

Advertisement


* সিংহ/  LEO রাশিফল Rashifal (July 23-Aug 23)

শনির এই গমন সিংহ রাশির জাতকদের জন্য অর্থনৈতিক সমৃদ্ধি আনতে চলেছে। বিশেষ করে যারা এতদিন প্রতিকূলতার সম্মুখীন হয়েছিলেন, তারা এখন তাদের সমস্যা থেকে মুক্তি পাবেন। এটি আপনার বেশিরভাগ আর্থিক সীমাবদ্ধতা দূর করবে এবং আপনি আপনার অর্থ সঞ্চয় করতে সফল হবেন। এই ট্রানজিটের সময় আপনি যাই করুন না কেন, সাফল্য এবং সুবিধা উভয়ই পাবেন। বড় মাল্টিন্যাশনাল কোম্পানিতে ভাল কাজের অফার পাবেন। অনেকের বিদেশ ভ্রমণের কাকতালীয় যোগ তৈরি হতে পারে।


* ধনু/  SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)  

শনির এই যাত্রা ধনু রাশির জাতকদের জন্য অর্থলাভের যোগান দিচ্ছে। এই সময় আপনি আপনার কর্মক্ষেত্রে অগ্রগতি পাবেন। এর সঙ্গে আপনি আপনার জীবনে চলমান প্রতিকূলতা থেকে মুক্তি পেতে সক্ষম হবেন। অর্থনৈতিক দিকও শক্তিশালী হবে। এছাড়াও, অনেকে তাদের ঋণ বা দেনা পরিশোধ করতে সক্ষম হবে। বিদেশ যাত্রা সম্ভব। একই সময়, অনেকে  আটকে থাকা সম্পত্তি বা অর্থ পেতে সফল হবেন।

 

Advertisement