scorecardresearch
 

Zodiac: শুরু হবে শনির উল্টো চলন, এই রাশিদের খুলবে কপাল

Zodiac: শনি ৫ জুন থেকে কুম্ভ রাশিতে তার বিপরীতমুখী চলন শুরু করতে চলেছে। আসুন আমরা আপনাকে বলি যে এটিও কুম্ভ রাশির অধিপতি গ্রহ। যখনই কোনও গ্রহ পশ্চাদগামী হয়, সাধারণত মসৃণ ফলাফল পেতে কিছু বাধার সম্মুখীন হতে হয়। আমরা যদি শনি গ্রহের বিপরীতমুখী হওয়ার কথা বলি তবে এটি কর্মজীবনের অগ্রগতিতে বাধা সৃষ্টি করে।

Advertisement
শুরু হবে শনির উল্টো চলন, এই রাশিদের খুলবে কপাল শুরু হবে শনির উল্টো চলন, এই রাশিদের খুলবে কপাল

Zodiac: শনি ৫ জুন থেকে কুম্ভ রাশিতে তার বিপরীতমুখী চলন শুরু করতে চলেছে। আসুন আমরা আপনাকে বলি যে এটিও কুম্ভ রাশির অধিপতি গ্রহ। যখনই কোনও গ্রহ পশ্চাদগামী হয়, সাধারণত মসৃণ ফলাফল পেতে কিছু বাধার সম্মুখীন হতে হয়। আমরা যদি শনি গ্রহের বিপরীতমুখী হওয়ার কথা বলি তবে এটি কর্মজীবনের অগ্রগতিতে বাধা সৃষ্টি করে। অর্থ উপার্জনের পথে বাধা তৈরি করে। হঠাৎ করেই খরচ বেড়ে যায়। কিন্তু শনির এই চলন কিছু রাশির জাতককে বিশেষ সুবিধা দিতে চলেছে, আবার কারও কারও কষ্ট বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। দেখে নিন এই চলন কাদের জন্য শুভ হবে। কাদের থাকতে হবে সাবধান।


এই রাশিচক্রের চিহ্নগুলি শনির বিপরীতমুখী গতিতে সুবিধা পাবে


ধনু SAGITTARIUS

এই রাশির জাতকদের আত্মবিশ্বাস বাড়বে। চাকরি বা ব্যবসা সংক্রান্ত যাত্রা সফল হবে। এই সময়ে আপনি কিছু উপকারী সিদ্ধান্ত নিতে পারেন। চাকরিতে ভালো সুযোগ আসবে। আপনি অর্থ সঞ্চয় করতে সফল হবেন। অর্থনৈতিক সমৃদ্ধি বজায় থাকবে।


মেষ ARIES

এই রাশির জাতকদের জন্যও শনির উল্টো চলনে সুবিধা হবে। আপনি আপনার লক্ষ্য অর্জনে সফল হবেন। অর্থনৈতিক উন্নয়নের প্রবল সম্ভাবনা রয়েছে। চাকরিতে ভালো পদ পাবেন। প্রভাব ও সম্মান বৃদ্ধির প্রবল সম্ভাবনা রয়েছে। নতুন ব্যবসা শুরু করতে পারেন।


কন্যা VIRGO

আটকে থাকা কাজ শেষ হতে পারে। চাকরিতে আপনার সম্মান বাড়বে। একাধিক মাধ্যমে আয় করার সুযোগ থাকবে। কেরিয়ারের দিক থেকে সময়টা খুব ভালো যাবে।
 

এই রাশিচক্রের চিহ্নগুলি প্রতিকূল ফলাফল পেতে পারে


কর্কট CANCER

এই রাশির জাতকরা কর্মজীবনে অনেক বাধার সম্মুখীন হতে পারেন। খরচ বাড়তে পারে। প্রেমের সম্পর্কে উত্তেজনা দেখা দিতে পারে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিতে হবে।

Advertisement


বৃশ্চিক SCORPIO

চাকরিতে বাধার সম্মুখীন হতে পারেন। স্বাস্থ্য সমস্যায় পড়তে হতে পারে। অর্থ কষ্টের সমস্যা থেকে যাওয়ার সম্ভাবনা রয়েছে। পারিবারিক জীবন টানাপোড়েনে ভরপুর হতে পারে। যে কোনও কাজে সাফল্য পেতে হলে কঠোর পরিশ্রম করতে হবে।


মীন PISCES

কর্মজীবনে কিছু সমস্যার সম্মুখীন হতে পারেন। পদোন্নতিতে কিছুটা বাধা আসতে পারে। শরীরে অলসতা থাকতে পারে। হঠাৎ করে খরচ বাড়তে পারে।


** এই প্রতিবেদন সার্বিক গণার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষ ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement