scorecardresearch
 

Zodiac: শনির কৃপায় আগামী ৩ মাস এই রাশিদের বিরাট লাভের যোগ

Zodiac: বিচারের দেবতা শনিদেব ১২ জুলাই মকর রাশিতে পশ্চাৎগমন করেছেন। শনিদেবের এই অবস্থান ২৩ অক্টোবর পর্যন্ত থাকবে। এর পরে, তিনি তার স্বাভাবিক চলনে ফিরে আসবেন। শনিদেব বসে আছেন নিজের রাশি মকর রাশিতে। নিজের রাশিতে শনির অবস্থানের কারণে শশ নামে মহাপুরুষ রাজযোগ তৈরি হচ্ছে। এর ফলে পারিবারিক জীবন থেকে আর্থিক জীবন সব ক্ষেত্রেই বিশেষ সুবিধা পেতে চলেছে ৩ রাশির জাতক।

Advertisement
Zodiac: শনির কৃপায় আগামী ৩ মাস এই রাশিদের বিরাট লাভের যোগ Zodiac: শনির কৃপায় আগামী ৩ মাস এই রাশিদের বিরাট লাভের যোগ

Zodiac: বিচারের দেবতা শনিদেব ১২ জুলাই মকর রাশিতে পশ্চাৎগমন করেছেন। শনিদেবের এই অবস্থান ২৩ অক্টোবর পর্যন্ত থাকবে। এর পরে, তিনি তার স্বাভাবিক চলনে ফিরে আসবেন। শনিদেব বসে আছেন নিজের রাশি মকর রাশিতে। নিজের রাশিতে শনির অবস্থানের কারণে শশ নামে মহাপুরুষ রাজযোগ তৈরি হচ্ছে। এর ফলে পারিবারিক জীবন থেকে আর্থিক জীবন সব ক্ষেত্রেই বিশেষ সুবিধা পেতে চলেছে ৩ রাশির জাতক। জেনে নিন কোন রাশির জাতকরা অক্টোবর পর্যন্ত এই রাজ যোগের প্রভাবে উপকৃত হবেন।


মেষ ARIES

মেষ রাশির জাতক জাতিকারা শনিদেবের কৃপায় গঠিত মহাপুরুষ রাজ যোগের দারুণ উপকার পাবেন। এই সময়টি আপনার জন্য আশীর্বাদের চেয়ে কম নয়। এই সময়ে আপনি জমি বা যানবাহন কিনতে পারেন। চাকরিতে বেতন বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। পরিবারে খুশির আবহ থাকবে। আর্থিক অবস্থান মজবুত হবে। দাম্পত্য সুখের হবে।


মিথুন GEMINI

মিথুন রাশির জাতক জাতিকারা শনির কৃপায় গঠিত শশ নামক মহাপুরুষ রাজ যোগের সুফল পাবেন। এই সময়ের মধ্যে আপনি আপনার কর্মজীবনে সাফল্য পেতে পারেন। যারা চাকরি খুঁজছেন, তাদের জন্য এই সময় সুখবর আসতে পারে। নতুন চাকরির সন্ধান পেতে পারেন। একই সঙ্গে যারা পদোন্নতি প্রত্যাশা করছিলেন তারাও এই সময় পদোন্নতি পেতে পারেন। এই সময়ের মধ্যে ব্যবসায়ীরা কাঙ্খিত লাভ করতে পারেন।


কন্যা VIRGO

কন্যা রাশির জাতক জাতিকারা হঠাত করেই শনিদেবের কৃপায় অর্থ লাভ করতে পারেন। এ সময় দীর্ঘ দিন ধরে অসমাপ্ত কোনও কাজ শেষ হবে। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তারা এই সময় সাফল্য পেতে পারেন। সরকারি চাকরির সুযোগও আসতে পারে। ব্যবসায় পরিস্থিতি অনুকূল থাকবে। অর্থনৈতিক উন্নতির সম্ভাবনা থাকবে। সুখী পারিবারিক জীবন কাটেবেন।

Advertisement


** এই প্রতিবেদন সার্বিক গণনার ভিত্তিতে লেখা। ব্যক্তি বিশেষে ফল ভিন্ন হতে পারে।

 

Advertisement