scorecardresearch
 

Shani Sade Sati: সাড়ে সাতি চললেও, শনির ২ যোগে এই রাশির জাতকদের জীবনে সাফল্য- সুসময়

Shani Dev's Blessings: একটি গ্রহের উত্থান এবং অস্ত যাওয়া প্রত্যেকের রাশিফলকে প্রভাবিত করে। গত ৩০ জানুয়ারি, শনি তার নিজস্ব চিহ্ন কুম্ভতে অস্তমিত হয়েছিল। 

Advertisement
গ্রহরাজ শনি গ্রহরাজ শনি

শনিদেব ন্যায়বিচারের দেবতা এবং মানুষকে তাদের কর্মের ভিত্তিতে ফল দেন তিনি। বৈদিক জ্যোতিষশাস্ত্র (Vedic Astrology) অনুসারে, কোনও গ্রহের অস্তমিত হওয়া শুভ নয়। একটি গ্রহের উত্থান এবং অস্ত যাওয়া প্রত্যেকের রাশিফলকে প্রভাবিত করে। গত ৩০ জানুয়ারি, শনি তার নিজস্ব চিহ্ন কুম্ভতে অস্তমিত হয়েছিল। 

শনি,৬ মার্চ আবার উদয় হয়েছেন,কিছু রাশির জীবনের অসুবিধাগুলি সম্পূর্ণরূপে দূর করবেন। শনি উদিত হওয়ার সঙ্গে সঙ্গে ধন রাজযোগ গঠিত হয়। এর পাশাপাশি কিছু লোকের চাকরি ও ব্যবসায় ভাল সাফল্য আসবে। জানুন কাদের জীবনে সাফল্য ও সুসময় আসবে।    

বৃষ / TAURUS (April 21 – May 20)

বৃষ রাশির কর্মজীবনের জন্য উদীয়মান শনি অত্যন্ত শুভ হবে। এই রাশির জাতকরা একটি ভাল বেতনের সঙ্গে একটি নতুন চাকরির প্রস্তাবও পাবেন। বর্তমান চাকরিতে ব্যাপক পদোন্নতি, বেতন বৃদ্ধি দেখা যেতে পারে। ব্যবসায়ও লাভ হবে। নতুন কোনও কাজ শুরু হতে পারে।

সিংহ/ LEO (July 23-Aug 23) 

শনি উদিত হওয়ার সঙ্গে সঙ্গে এই রাশির ভাগ্যও খুলে যেতে পারে। এই রাশি যে কোনও উৎস থেকে টাকা পেতে পারেন। যে টাকা ধার করা হয়েছে, তা হাতে ফিরে আসবে। আয়ের নতুন উৎস তৈরি হবে। চাকরি ও ব্যবসায় অগ্রগতি হবে।

কুম্ভ/ AQUARIUS (Jan 22-Feb 19) 

শনি উদিত হওয়ার সঙ্গে গঠিত ধন রাজযোগ কুম্ভ রাশির জাতকদের অনেক উপকার করে। কুম্ভ রাশিতেও শনি উদয় শশ রাজযোগ তৈরি করছে। এই দুটি যোগই কুম্ভ রাশির জাতকদের বাম্পার সুবিধা দেয়। এই দুটি যোগের কারণে শনির সাড়ে সাতি অসুবিধাও দূর হবে।

যে ব্যক্তির জন্ম তালিকায় শনির অবস্থান ভাল, শনির সাড়ে সাতিতে ভাল ফল দেয়। জ্যোতিষশাস্ত্র অনুসারে শনির সাড়ে সাতি শুভ ফলের পাশাপাশি অশুভ ফলও দেয়। এই রাশির জাতক জাতিকাদের কিছু প্রতিকার নিতে হবে।

Advertisement

শনির প্রতিকার

* শনিবার সুন্দরকাণ্ড পাঠ করলে উপকার হবে।

* শনিদেবের মন্ত্র জপ করতে হবে।

* সন্ধ্যায় অশত্থ গাছের নীচে সর্ষের তেলের প্রদীপ জ্বালান।

* মন থেকে শনিদেবের যে কোনও স্তোত্র পাঠ করুন।


(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement