scorecardresearch
 

Trigrahi Yog 2022 In Makar Rashi : শনির রাশিতে ত্রিগ্রহী যোগ, ২০২৩-এর শুরুতেই স্বপ্ন পূরণ ৪ রাশির

মকর রাশিতে শনি, বুধ এবং শুক্রের মিলনে তৈরি হচ্ছে এই ত্রিগ্রহী যোগ, যা ৪টি রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। আসলে আগামী ২৮ ডিসেম্বর বুধ ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবে এবং পরের দিন ২৯ ডিসেম্বর শুক্রও মকর রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে শনি ইতিমধ্যেই নিজের রাশি মকরে (Makar Rashi) উপস্থিত রয়েছে। এই পরিস্থিতিতে শনি (Saturn), বুধ ও শুক্র একসঙ্গে মকর রাশিতে ত্রিগ্রহী যোগ গঠন করবে।

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • বছরের শেষে ত্রিগ্রহী যোগ
  • তৈরি হবে মকরে
  • ৪ রাশির জন্য খুবই শুভ

জ্যোতিষশাস্ত্রের দৃষ্টিকোণ থেকে ২০২২ সালে ডিসেম্বরের বিদায় অত্যন্ত গুরুত্বপূর্ণ হতে চলেছে। ২০২২-এর শেষে গ্রহ ও নক্ষত্রের মিলনে ত্রিগ্রহী যোগ (Trigrahi Yog 2022) তৈরি হচ্ছে। মকর রাশিতে শনি, বুধ এবং শুক্রের মিলনে তৈরি হচ্ছে এই ত্রিগ্রহী যোগ, যা ৪টি রাশির জাতকদের জন্য অত্যন্ত শুভ বলে প্রমাণিত হবে। আসলে আগামী ২৮ ডিসেম্বর বুধ ধনু রাশি ছেড়ে মকর রাশিতে প্রবেশ করবে এবং পরের দিন ২৯ ডিসেম্বর শুক্রও মকর রাশিতে প্রবেশ করবে। অন্যদিকে শনি ইতিমধ্যেই নিজের রাশি মকরে (Makar Rashi) উপস্থিত রয়েছে। এই পরিস্থিতিতে শনি (Saturn), বুধ ও শুক্র একসঙ্গে মকর রাশিতে ত্রিগ্রহী যোগ গঠন করবে। এই ত্রিগ্রহী যোগের মধ্যে দিয়েই ২০২২ সালের সমাপ্তি ও ২০২৩ সালের সূচনা হবে। চলুন এবার জেনে নেওয়া যাক এই ত্রিগ্রহী যোগ কোন ৪ রাশির ভাগ্য পরিবর্তন করবে।

মেষ রাশি (Aries) : মকর রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি হলে মেষ রাশির জাতকদের অনেক উপকার হবে। এই রাশির মানুষেরা তাঁদের কর্মজীবনে বড়সড় সাফল্য পেতে পারেন। নতুন ব্যবসা শুরু করতে পারেন। চাকরিজীবীরা পদোন্নতিও পেতে পারেন। পৈতৃক সম্পত্তি থেকেও লাভ হতে পারে। বিনিয়োগের জন্যও এটি ভাল সময়। সব মিলিয়ে এই সময়টি সবদিক দিয়েই অনুকূল যাবে।

কর্কট রাশি (Cancer) : শনি, বুধ এবং শুক্রের মিলনে গঠিত ত্রিগ্রহী যোগ অত্যন্ত শক্তিশালী এবং কর্কট রাশির জাতিক জাতিকাদের জন্য শুভ ফল দেবে। এই ব্যক্তিরা সম্পদের দিক থেকে বড়সড় সুবিধা পেতে পারেন। আদালতে সম্পত্তি সংক্রান্ত কোনও বিষয় থাকলে তার রায় আপনার পক্ষে আসতে পারে। অবিবাহিতদের বিয়ে হতে পারে। ব্যবসা ভাল যাবে।

কন্যা রাশি (Virgo) : ত্রিগ্রহী যোগ কন্যা রাশির জাতকদের জন্যও শুভ ফল দেবে। এতদিন পর্যন্ত যে উন্নতি পাওয়ার অপেক্ষায় ছিলেন তা এখন অর্জিত হতে পারে। পদোন্নতি ও বেতন বৃদ্ধিরও প্রবল সম্ভাবনা রয়েছে। বিবাহিতদের জীবনে সুখ আসবে।
 
মীন রাশি (Pisces) : বছরের শেষে এই ত্রিগ্রহী যোগ তৈরি হওয়ায় কারণে মীন রাশির জাতক জাতিকারা হঠাৎ করে প্রচুর অর্থ লাভ করতে পারেন। নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায় উন্নতি হবে। ঋণ থেকে মুক্তি পাবেন। জীবনে সুখ আসবে। কোনও স্মরণীয় পারিবারিক ভ্রমণে যেতে পারেন।

Advertisement

আরও পড়ুন - 'এতবার স্বপ্ন দেখেছি, বিশ্বাস করতে পারছি না', বিশ্বকাপ জয়ের পর মেসির প্রতিক্রিয়া

 

Advertisement