scorecardresearch
 

Shani-Shukra-Budh Yog 2022: শনি-শুক্র-বুধের মিলন, এ মাসেই ৪ রাশির সমস্ত ইচ্ছা পূরণ-কাজে সাফল্য

Shani-Shukra-Budh Yog 2022: ত্রিগ্রহী যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত বিশেষ বলে বিবেচিত হয়। এই যোগে, তিনটি ভিন্ন গ্রহ একই রাশিতে একত্রিত হয়ে একটি জোট তৈরি করে। ডিসেম্বর মাসে দু'টি ত্রিগ্রহী যোগ গঠিত হচ্ছে। প্রথম ত্রিগ্রহী যোগ ১৬ ডিসেম্বর, ২০২২-এ গঠিত হয়েছে। সূর্য ধনু রাশিতে প্রবেশ করে এবং শুক্র এবং বুধের সঙ্গে যোগ হয়। দ্বিতীয় ত্রিগ্রহী যোগটি ২৮ ডিসেম্বর ২০২২-এ গঠিত হবে।

Advertisement
রাশি রাশি
হাইলাইটস
  • ত্রিগ্রহী যোগ জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত বিশেষ বলে বিবেচিত হয়
  • ডিসেম্বর মাসে দু'টি ত্রিগ্রহী যোগ গঠিত হচ্ছে
  • । প্রথম ত্রিগ্রহী যোগ ১৬ ডিসেম্বর, ২০২২-এ গঠিত হয়েছে

Shani-Shukra-Budh Yog 2022: ত্রিগ্রহী যোগ (Trigrohi Yog) জ্যোতিষশাস্ত্রে অত্যন্ত বিশেষ বলে বিবেচিত হয়। এই যোগে, তিনটি ভিন্ন গ্রহ একই রাশিতে একত্রিত হয়ে একটি জোট তৈরি করে। ডিসেম্বর মাসে দু'টি ত্রিগ্রহী যোগ গঠিত হচ্ছে। প্রথম ত্রিগ্রহী যোগ ১৬ ডিসেম্বর, ২০২২-এ গঠিত হয়েছে। সূর্য ধনু রাশিতে প্রবেশ করে এবং শুক্র এবং বুধের সঙ্গে যোগ হয়। দ্বিতীয় ত্রিগ্রহী যোগটি ২৮ ডিসেম্বর ২০২২-এ গঠিত হবে। এতে বুধ গ্রহ মকর রাশিতে প্রবেশ করবে এবং সেখানে শুক্র ও শনির সঙ্গে যোগ গড়ে তুলবে।

জ্যোতিষ মতে, ত্রিগ্রহী যোগে তিনটি গ্রহের প্রভাব একসঙ্গে যুক্ত হয়। যে কারণে এটি এত গুরুত্বপূর্ণ হয়ে ওঠে। এইভাবে গঠিত জোটগুলি সমস্ত রাশিচক্রের ওপর একই প্রভাব ফেলে। ডিসেম্বরে তৈরি এই ত্রিগ্রহী যোগ উভয়ই সবার ওপর প্রভাব ফেলবে। ত্রিগ্রহী যোগ ১৬ ডিসেম্বর, ২০২২-এ  হয়েছে, ২৮ ডিসেম্বর ত্রিগ্রহী যোগের আর কয়েকদিন আছে। জেনে নিন, কোন রাশির জন্য এটি সবচেয়ে ভাগ্যবান বলে প্রমাণিত হবে।

শনি, শুক্র এবং বুধের সংমিশ্রণ এই রাশিগুলিকে প্রভাবিত করবে-

মেষ রাশি
ডিসেম্বরে গঠিত ত্রিগ্রহী যোগ ব্যবসায়িক দৃষ্টিকোণ থেকে মেষ রাশির জাতকদের জন্য ভালো হবে। এই সময়ে, আয় বৃদ্ধি পাবে। সঞ্চয় প্রকল্পে অর্থ বিনিয়োগ করতে সক্ষম হবেন। আগামীর ভবিষ্যৎও উজ্জ্বল হয়ে উঠবে।

মকর রাশি
জ্যোতিষশাস্ত্রের গণনা অনুসারে, এই ত্রিগ্রহী যোগ শুধুমাত্র মকর রাশিতে গঠিত হবে, তাই এটি মকর রাশিতে সর্বাধিক প্রভাব ফেলবে। মকর রাশির জাতক জাতিকাদের কেরিয়ার নতুন করে সাফল্য আসবে। চাকরি পরিবর্তন হবে বা অফিসে পরিবর্তন হতে পারে।

কুম্ভ রাশি
কুম্ভ রাশির ছাত্রদের জন্য এই ত্রিগ্রহী যোগ অত্যন্ত শুভ হবে। তারা বিদেশে পড়াশোনার সুযোগ পেতে পারেন। শনির রাশির প্রভাবে জীবনে এখন পর্যন্ত চলমান সমস্যাগুলিও দূর হবে। অফিসেও পদোন্নতি হতে পারে।

Advertisement

মীন রাশি
এই ত্রিগ্রহী যোগ এই রাশির জাতকদের জন্যও অনুকূল থাকবে। সেই ইচ্ছা পূরণের সময় এসেছে যা আপনি দীর্ঘদিন ধরে পূরণ করতে চেয়েছিলেন। এখনও পর্যন্ত যত পরিশ্রম করেছেন তার ফল পাবেন। কর্মজীবনে একটি নতুন মোড় আসতে পারে যা সাফল্যের দিকে নিয়ে যাবে।

Advertisement