scorecardresearch
 

Shani Surya Yuti: শনি সূর্য যুতি; চরম দুর্ভোগের আশঙ্কা ৩ রাশির, রইল প্রতিকার

Shani Surya Yuti, Shaniwar Upay: জ্যোতিষশাস্ত্রের গণনা অনুযায়ী, শনি সূর্য যোগের প্রভাবে তিন রাশির জাতক-জাতিকাদের দুর্ভোগ বাড়তে পারে। তুলা, মেষ ও কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এই সময় বিশেষ সতর্ক থাকবে হবে। তবে ২৫ ফেব্রুয়ারি, শনিবার কয়েকটি কাজে দুর্ভোগ কিছুটা কমানো যেতে পারে। রয়েছে। সূর্য ও শনির অশুভতা থেকে রক্ষা পেতে এই দিনে কী কী প্রতিকার জরুরি? জেনে নিন...

Advertisement
শনি সূর্য যুতি; চরম দুর্ভোগের আশঙ্কা ৩ রাশির, রইল প্রতিকার। শনি সূর্য যুতি; চরম দুর্ভোগের আশঙ্কা ৩ রাশির, রইল প্রতিকার।
হাইলাইটস
  • জ্যোতিষশাস্ত্রের গণনা অনুযায়ী, শনি সূর্য যোগের প্রভাবে তিন রাশির জাতক-জাতিকাদের দুর্ভোগ বাড়তে পারে।
  • তুলা, মেষ ও কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এই সময় বিশেষ সতর্ক থাকবে হবে।
  • ২৫ ফেব্রুয়ারি, শনিবার কয়েকটি কাজে দুর্ভোগ কিছুটা কমানো যেতে পারে।

Shani Surya Yuti, Shaniwar Upay: শনিবার শনি দেবকে উৎসর্গ করা হয়। যাদের রাশিতে শনি অবস্থান অশুভ অথবা সূর্য দুর্বল, তাদের জন্য ২৫ ফেব্রুয়ারি, ২০২৩ দিনটি বিশেষ তাৎপর্যপূর্ণ। পঞ্চাঙ্গ মতে, আগামিকাল, শনিবার ফাল্গুন মাসের শুক্লপক্ষের ষষ্ঠী তিথি। এদিন ভরণী নক্ষত্র থাকবে। চন্দ্র মেষ রাশিতে গমন করছে। এর ফলে ৩ রাশিতে চরম দুর্ভোগের আশঙ্কা রয়েছে। সূর্য ও শনির অশুভতা থেকে রক্ষা পেতে এই দিনে কী কী প্রতিকার জরুরি? জেনে নিন...

জ্যোতিষশাস্ত্রের গণনা অনুযায়ী, শনি সূর্য যোগের প্রভাবে তিন রাশির জাতক-জাতিকাদের দুর্ভোগ বাড়তে পারে। তুলা, মেষ ও কুম্ভ রাশির জাতক-জাতিকাদের এই সময় বিশেষ সতর্ক থাকবে হবে। তবে ২৫ ফেব্রুয়ারি, শনিবার কয়েকটি কাজে দুর্ভোগ কিছুটা কমানো যেতে পারে।

সূর্য ও শনির সংমিশ্রণ কাজে বাধা সৃষ্টি করতে পারে। শুধু তাই নয়, অফিস বা কর্মক্ষেত্রে কঠোর পরিশ্রম অনুযায়ী ফলাফল পাবেন না। এর সঙ্গে, যেখানে কাজ করেন, প্রতিযোগীরা আপনার ইমেজকে প্রভাবিত করতে পারে। বাড়ির সদস্যদের সঙ্গে মতবিরোধের মতো পরিস্থিতিও দেখা দিতে পারে।

আরও পড়ুন: রাহু-শুক্র যুতি; হোলির পর ৩ রাশির নতুন চাকরি-প্রমোশন-অর্থলাভের যোগ

তুলা রাশি:
জ্যোতিষশাস্ত্র অনুসারে, তুলা রাশির শনি যখন তুলা রাশির জাতক জাতিকাদের জন্য শুভ ফল দেয়, তখন এই রাশিতে সূর্য দুর্বল হয়ে পড়ে। যখন একটি গ্রহ তার দুর্বল রাশিতে থাকে, তখন এটি শুভ ফল দেয় না এবং সেই গ্রহ সম্পর্কিত সমস্যা আরও বাড়িয়ে দেয়। তাই তুলা রাশির জাতক জাতিকাদের ২৫টি বিশেষ সতর্কতা অবলম্বন করতে হবে।
প্রতিকার: শনিবার শনি মন্দিরে শনিদেবকে সরিষার তেল নিবেদন করুন। শনি চালিসা পাঠ করুন। এর পর শনি সংক্রান্ত জিনিস দান করুন।

Advertisement

মেষ রাশি:
যখন শনি মেষ রাশিতে গমন করে, তাহলে এখানে তারা খারাপ হয়ে যায়। মেষ রাশিতে শনির অবস্থান শুভ ও ফলদায়ক বলে মনে করা হয় না। শনি ন্যায়ের দেবতা। তারা কর্মের প্রতিনিধিত্ব করে। তাই অন্যায় কাজ থেকে বিরত থাকা দরকার, অন্যথায় শাস্তি দেওয়ার কাজটি শনি করেন। শনি-সূর্যের সংযোগ আপনার জন্য কিছু মানসিক চাপের মতো পরিস্থিতি তৈরি করতে পারে। যারা বিবাহের যোগ্য তারা তাদের বিবাহে কিছু বাধার সম্মুখীন হতে পারেন। কথাবার্তায় সংযম থাকা দরকার। অন্যথায়, পারস্পরিক সম্পর্ক নষ্ট হতে পারে। শিক্ষার্থীদের ভুল সঙ্গ থেকে দূরে থাকার পরামর্শ দেওয়া হচ্ছে।
প্রতিকার: শনিবার সূর্যোদয়ের আগে একটি পিপল গাছের নিচে সরিষার তেলের প্রদীপ জ্বালান। এরপর দুধ অফার করুন। শনি মন্ত্র জপ করুন।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement