scorecardresearch
 

Shani Uday 2023: শনির কৃপায় মার্চেই মালামাল ৬ রাশি, অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি-পদোন্নতির যোগ

Shani Dev Upay, Lucky Zodiac: শনিদেব ৬ মার্চ, ২০২৩-এ রাত ৮টা ৩৮ মিনিটে কুম্ভ রাশিতে উদিত হয়েছেন। তার এই উত্থানের কারণে ৬ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য সহায় হবে এবং এই রাশির জাতক-জাতিকাদের অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি-পদোন্নতির সম্ভাবনা বাড়বে। জেনে নিন কোন কোন রাশির ভাগ্য বদলাতে চলেছে...

Advertisement
কুম্ভ রাশিতে শনিদেবের উত্থানের কারণে ৬ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য সহায় হবে এবং এই রাশির জাতক-জাতিকাদের অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি-পদোন্নতির সম্ভাবনা বাড়বে। কুম্ভ রাশিতে শনিদেবের উত্থানের কারণে ৬ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য সহায় হবে এবং এই রাশির জাতক-জাতিকাদের অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি-পদোন্নতির সম্ভাবনা বাড়বে।
হাইলাইটস
  • শনিদেব ৬ মার্চ, ২০২৩-এ রাত ৮টা ৩৮ মিনিটে কুম্ভ রাশিতে উদিত হয়েছেন।
  • কুম্ভ রাশিতে শনিদেবের উত্থানের কারণে ৬ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য সহায় হবে এবং এই রাশির জাতক-জাতিকাদের অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি-পদোন্নতির সম্ভাবনা বাড়বে।

Shani Uday 2023, Lucky Zodiac: কর্মফলের দাতা শনিদেব মানুষকে তার কর্ম অনুযায়ী ফল দেন। তিনি ৩০ বছর পর কুম্ভ রাশিতে স্থানান্তরিত হয়ে জানুয়ারির শেষ দিকে তিনি থিতু হয়েছেন। এই অবস্থান পরিবর্তনের কারণে, কিছু রাশির জাতক-জাতিকাদের গুরুতর পরিণতির মুখোমুখি হতে হবে।

শনিদেব ৬ মার্চ, ২০২৩-এ রাত ৮টা ৩৮ মিনিটে কুম্ভ রাশিতে উদিত হয়েছেন। তার এই উত্থানের কারণে ৬ রাশির জাতক-জাতিকাদের ভাগ্য সহায় হবে এবং এই রাশির জাতক-জাতিকাদের অপ্রত্যাশিত অর্থপ্রাপ্তি-পদোন্নতির সম্ভাবনা বাড়বে। জেনে নিন কোন কোন রাশির ভাগ্য বদলাতে চলেছে...

আরও পড়ুন: ৭০০ বছর পর ৫ শুভ যোগ একত্রে, অর্থ-সম্পদ-সাফল্য প্রাপ্তির যোগ ৩ রাশির

বৃষ রাশি: শনির উত্থান বৃষ রাশির জাতক-জাতিকাদেরর শক্তিশালী অর্থনৈতিক সুবিধা দেবে। বিনিয়োগে অনেক লাভ হতে পারে। যে কোন জায়গা থেকে অপ্রত্যাশিত অর্থ পাওয়া যাবে। সততার সঙ্গে কথা বললে উপকার হবে। 

কর্কট রাশি: কর্কট রাশির জাতক-জাতিকাদের জন্য শনির উদীয়মান শুভ ফল দেবে। কাজ শেষ হবে। পেশাগত জীবনে বিশেষ সুযোগ পেতে পারেন। আপনার কঠোর পরিশ্রমের ফল কাটানোর সময় এসেছে। আপনার কাজ স্বীকৃত এবং পুরস্কৃত করা হবে। তবে অহংকার থেকে দূরে থাকুন। 

সিংহ রাশি: শনির উত্থান সিংহ রাশির জাতক-জাতিকাদেরর অপ্রত্যাশিত সুবিধা দেবে। আয়ের নতুন উৎস পাওয়া যাবে। তবে অযথা খরচ করবেন না। ব্যবসায় প্রত্যাশার চেয়ে বেশি লাভ হতে পারে। 

কন্যা রাশি: শনির উত্থান কন্যা রাশির জাতক-জাতিকাদেরর পেশাগত জীবনে অপ্রত্যাশিত সুবিধা দেবে। কিছু লোকের সঙ্গে দেখা ভবিষ্যতে আপনাকে একটি বড় সুবিধা দিতে পারে। পরিবারের সদস্যদের সঙ্গে ভালো সময় কাটবে।

ধনু রাশি: চাকরিজীবীদের কাজে বস মুগ্ধ হবেন। কর্মসংস্থানের সন্ধান সম্পূর্ণ হবে। নতুন কারো সঙ্গে দেখা হবে। বিদেশ যাওয়ার স্বপ্ন পূরণ হবে। 

Advertisement

মীন রাশি: শনির উত্থান নতুন এবং উপকারী যোগাযোগ তৈরি করবে। আর্থিক সমস্যা দূর হবে। নতুন চাকরির সুযোগ পাবেন। স্বাস্থ্যের যত্ন নিতে হবে। দাম্পত্য জীবন ভালো যাবে।

বিশেষ দ্রষ্টব্য: এই প্রতিবেদনে দেওয়া তথ্য ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangla.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement