scorecardresearch
 

Shani Dhan Rajyog: তৈরি হচ্ছে ধন রাজযোগ, শনির কৃপায় কেরিয়ার-ব্যবসায় উন্নতি ৫ রাশির

Shani Dev Uday: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, মার্চের শুরুতে শনিদেবের উদয় হতে চলেছে। যার কারণে ৫টি রাশির মানুষ শুভ ফল পেতে পারেন।

Advertisement
Shani Dev Uday In Kumbh: শনি দেব কুম্ভ রাশিতে উদয় হচ্ছেন Shani Dev Uday In Kumbh: শনি দেব কুম্ভ রাশিতে উদয় হচ্ছেন

Shani Dev Uday : জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি একটি নির্দিষ্ট ব্যবধানে অস্ত এবং উদিত হয়। যার প্রভাব দেখা যায় মানবজীবনে এবং দেশ ও বিশ্বে। মার্চের শুরুতে শনি দেব কুম্ভ রাশিতে উদিত হবেন। যার দ্বারা তিনি শশ মহাপুরুষ রাজযোগ (ধন রাজাযোগ) করবেন। যার প্রভাব সব রাশির মানুষের ওপরই পড়বে। কিন্তু ৫টি রাশি আছে যারা এই যোগের শুভ ফল পাবে। আসুন জেনে নেওয়া যাক এই এই রাশিগুলো কোনগুলি...

কুম্ভ (Aquarius)
শনিদেবের উত্থান কুম্ভ রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। কারণ শনিদেব শশ রাজযোগ করে নিজের গোচর কুণ্ডলীতে বসে আছেন। যে কারণে রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরা এ সময় সম্মান পেতে পারেন। এছাড়াও, তাদের কিছু পদপ্রাপ্তি হতে পারে। এই সময়ে আপনি ভাগ্যবান হতে পারেন। অন্যদিকে, যাদের ব্যবসা তেল, পেট্রোলিয়াম, লোহা এবং খনিজগুলির সাথে সম্পর্কিত তাদের জন্য এই সময়টি দুর্দান্ত প্রমাণিত হতে পারে। যেখানে শনিদেব আপনার লগ্নঘরে উদিত হবেন। সে কারণে এই সময়ে আপনার আত্মবিশ্বাস বৃদ্ধি পাবে। এছাড়াও অবিবাহিতদের কাছে বিয়ের প্রস্তাব আসতে পারে।

তুলা রাশি
শনিদেবের উত্থান আপনার জন্য উপকারী হতে পারে। কারণ শনিদেব আপনার পার্থিব রাশিতে সপ্তম স্থানে শশ মহাপুরুষ রাজযোগ করছেন। সেজন্য এই সময়ে পৈতৃক সম্পত্তি পেতে পারেন। এর পাশাপাশি অংশীদারিত্বের ক্ষেত্রেও সুবিধা হবে। ব্যবসায় নতুন কোনো চুক্তি হতে পারে। একই সময়ে, আপনি নতুন ব্যবসায়িক চুক্তি করে লাভবান হতে পারেন। এই সময়ে আপনি আপনার স্ত্রীর পরামর্শে যে কাজই করুন না কেন, আপনি সুফল পাবেন। সেই সঙ্গে সম্পর্কের মজবুত হবে।

সিংহ রাশি (Leo) 
শনিদেবের উত্থান আপনার জন্য উপকারী হতে পারে। কারণ শনিদেব আপনার গোচর কুণ্ডলীর সপ্তম স্থানে শশ মহাপুরুষ রাজযোগ তৈরি করছেন। সেজন্য এই সময়ে পৈতৃক সম্পত্তি পেতে পারেন। এর পাশাপাশি অংশীদারিত্বের ক্ষেত্রেও সুবিধা হবে। ব্যবসায় নতুন কোনো চুক্তি হতে পারে। একই সময়ে, আপনি নতুন ব্যবসায়িক চুক্তি করে লাভবান হতে পারেন। এই সময়ে আপনি আপনার সঙ্গীর পরামর্শে যে কাজই করুন না কেন, আপনি সুফল পাবেন। সেই সঙ্গে সম্পর্ক মজবুত হবে। স্বামী-স্ত্রীর সম্পর্কের মধুরতা থাকবে।

Advertisement

বৃষ (Taurus)
শনিদেবের উদয় বৃষ রাশির জাতকদের জন্য অনুকূল প্রমাণিত হতে পারে। বৃষ রাশিতে দশম ঘরে উদিত হতে চলেছেন শনিদেব। ব্যবসা ও চাকরির জন্য সময় উপযুক্ত প্রমাণিত হতে পারে। ব্যবসার দিক থেকে আপনার শুভ ফল পাওয়ার সম্ভাবনা রয়েছে। সাহস ও শক্তি বৃদ্ধি পাবে এবং অফিসে সিনিয়রদের সাথে সম্পর্কের উন্নতি হতে পারে। বেকাররা নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। ব্যবসায়ীরা এই সময়ে ব্যবসা সম্প্রসারণ করতে পারেন, লাভ হচ্ছে।

ধনু (Sagittarius)
 শনি দ্বিতীয় ঘরে উদিত হচ্ছে। বৈদিক জ্যোতিষ শাস্ত্র অনুসারে এই বছরটি আপনার জন্য খুব ভালো যাবে। ভাগ্যও আপনার পক্ষে থাকবে কারণ শনিদেব ভাগ্যস্থানের দিকে নজর দিচ্ছেন। বিনিয়োগ থেকে লাভ হবে। এর পাশাপাশি যারা শেয়ার মার্কেট, সাট্টা  এবং লটারিতে অর্থ বিনিয়োগ করতে চান তারা তাদের ভাগ্যের সঙ্গে পেতে পারেন। শুভ কাজে ব্যয় করবেন। সম্পত্তি বা যানবাহন কিনতে পারেন। আপনি এই বছর প্রেমের ক্ষেত্রে সাফল্য পেতে পারেন।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement