scorecardresearch
 

Sash Mahapurush Rajyog : মার্চের শুরুতেই ৩ রাশির বিপুল ইনক্রিমেন্ট-অর্থযোগ, আপনিও আছেন নাকি?

Shani Uday 2023 : আগামী ৫ মার্চ, শনি তার নিজস্ব রাশি কুম্ভে উদয় হতে চলেছে। এই সময়ে শশ মহাপুরুষ রাজ যোগ তৈরি হবে। এই রাজযোগের প্রভাব অনেক রাশির মানুষের জীবনে দেখা যাবে। ফলে কিছু রাশির জীবনে আসতে চলেছে লাভ ও উন্নতি। তাহলে চলুন জেনে নেওয়া যাক শনির এই উদয়ের ফলে কোন কোনও রাশির জীবনে আসতে চলেছে শুভ প্রভাব। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • উদয় হবে শনির
  • তৈরি হবে শুভ যোগ
  • মার্চে লাভ পাপে ৩ রাশি

সময়ে সময়ে গ্রহের উদয় এবং অস্ত যাওয়া বিভিন্ন রাশি মানুষের জীবনকে প্রভাবিত করে। এই সময় গ্রহের শুভ ও অশুভ ফল জাতক জাতিকাদের জীবনে পড়ে। আগামী ৫ মার্চ, শনি তার নিজস্ব রাশি কুম্ভে উদয় হতে চলেছে। এই সময়ে শশ মহাপুরুষ রাজ যোগ তৈরি হবে। এই রাজযোগের প্রভাব অনেক রাশির মানুষের জীবনে দেখা যাবে। ফলে কিছু রাশির জীবনে আসতে চলেছে লাভ ও উন্নতি। তাহলে চলুন জেনে নেওয়া যাক শনির এই উদয়ের ফলে কোন কোনও রাশির জীবনে আসতে চলেছে শুভ প্রভাব। 
 
মেষ রাশি (Aries)
শনির উদয়ের কারণে মেষ রাশির জাতক জাতিকাদের আয়ের ক্ষেত্রে প্রভূত লাভের সম্ভাবনা রয়েছে। এমতাবস্থায় অর্থনৈতিক সংস্কারের জন্য করা পরিকল্পনাও সফল হবে। চাকরিজীবীদের পদোন্নতি ও বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। এই সময়ে, ব্যবসায়ীদের আয় ব্যাপক বৃদ্ধি হতে পারে। একই সঙ্গে শেয়ারবাজার ও লটারিতেও প্রচুর লাভ হবে।

ধনু রাশি (Sagittarius)
শনির উদয়ের সঙ্গে সঙ্গেই ধনু রাশির জাতক জাতিকাদের শুভ দিন শুরু হবে। এই পরিস্থিতিতে আপনার আত্মবিশ্বাস বাড়বে। নতুন কিছু শেখার চেষ্টা অব্যাহত থাকবে। ট্যুর এবং ট্রাভেলস, লোহা বা বিদেশের সঙ্গে যুক্ত ব্যক্তিদের আর্থিক সুবিধা পাওয়ার সম্ভাবনা খুব বেশি। ভাইবোনের সহযোগিতা পাবেন।

কুম্ভ রাশি (Aquarius)
জ্যোতিষ শাস্ত্র অনুসারে কুম্ভ রাশিতে শশ মহাপুরুষ রাজ যোগ শুভ ও ফলদায়ক প্রমাণিত হতে পারে। এই পরিস্থিতিতে কুম্ভ রাশির জাতক জাতিকাদের স্বাস্থ্যের উন্নতি হবে। এই সময়ের মধ্যে কোনও রোগ থেকে মুক্তিও পেতে পারেন। শুধু তাই নয়, এই সময়ে সামাজিক সম্মান বাড়তে পারে। রাজনীতির সঙ্গে যুক্ত ব্যক্তিরাও যে কোনও পদ পেতে পারেন। শনিদেবের উত্থানের কারণে চাকরিজীবীরা পদোন্নতি ও ইনক্রিমেন্ট পেতে পারেন। পাশাপাশি অবিবাহিতদের জীবনে বিয়ের প্রস্তাব আসতে পারে।
 

Advertisement

আরও পড়ুন - মোবাইল ধরার ধরন বলে দেয় মানুষের চরিত্র

 

Advertisement