scorecardresearch
 

Shani Lucky-Unlucky Zodiacs: জুন থেকে ১৩৯ দিন শনির প্রভাব, ৩ রাশি মালামাল, ৪ রাশির জীবনে সংকট-বাধা

কুম্ভ রাশিতে অবস্থান করছেন শনিদেব। আড়াই বছর থাকবেন এই রাশিতেই। আগামী ৫ জুন কুম্ভ রাশিতেই তিনি বক্রী হচ্ছেন। তার পর ১৩৯ দিন পর তিনি সোজা হবেন। এই সময়ের মধ্যে একাধিক রাশিতে নেতিবাচক ও ইতিবাচক প্রভাব পড়তে চলেছে।

Advertisement
Shani Rashifal 2023 Shani Rashifal 2023
হাইলাইটস
  • ৫ জুন শনির উদয়।
  • ১৩৯ দিন শনির প্রভাব ৭ রাশিতে।

শনির নাম নিলেই মানুষের মনে আসে ভয়। শনিদেব মানুষকে কর্ম অনুসারে ফল দেন। তাই তাঁকে গ্রহের বিচারক বলা হয়। তাই শনি ক্ষুব্ধ হলে জীবনে আসে বাধাবিঘ্ন। আর শনি পক্ষে থাকলে সাফল্য ধরে রাখা যায় না। গত ১৭ জানুয়ারি থেকে কুম্ভ রাশিতে অবস্থান করছেন শনিদেব। আড়াই বছর থাকবেন এই রাশিতেই। আগামী ৫ জুন কুম্ভ রাশিতেই তিনি বক্রী হচ্ছেন। তার পর ১৩৯ দিন পর তিনি সোজা হবেন। এই সময়ের মধ্যে একাধিক রাশিতে নেতিবাচক ও ইতিবাচক প্রভাব পড়তে চলেছে। চলুন জেনে নেওয়া যাক- 

কোন কোন রাশির উপরে পড়বে নেতিবাচক প্রভাব

মেষ রাশি- শনির তৃতীয় রাশির কারণে মেষ রাশির জাতক-জাতিকাদের সতর্ক থাকতে হবে। আপনার স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নেওয়ার পরামর্শ দেওয়া হচ্ছে। ব্যবসায় বাধা আসতে পারে। চাকরি করলে আসবে বাধাবিঘ্ন। অর্থহানিরও যোগ। অপ্রয়োজনীয় তর্ক-বিতর্কে জড়াতে পারেন। ব্যয় বৃদ্ধি আপনাকে উদ্বিগ্ন করতে পারে।

কন্যা রাশি- এই সময়ে কন্যা রাশির জাতক জাতিকাদের প্রেম ও ব্যবসায় উত্থান-পতনের সম্মুখীন হতে হবে। ব্যবসায় আপনার ক্ষতি হতে পারে। তাই সিদ্ধান্ত নেওয়ার সময় খুব সতর্ক থাকুন। আপনার বিবাহিত ও প্রেমজীবনেও আসতে পারে সমস্যা। বাধাবিঘ্ন ঘিরে ধরবে আপনাকে। চাকরিতে আপনি সমস্যায় পড়বেন। 

মকর রাশি-শনির তৃতীয় দৃষ্টির কারণে আপনার কাজে বাধা আসতে পারে। যে পরিকল্পনা করবেন তা সফল করতে প্রচুর চেষ্টা করতে হবে। মকর রাশির জাতক-জাতিকারা কর্মজীবনে চ্যালেঞ্জিং পরিস্থিতির মুখে পড়বেন। তাঁদের বিবাহিত জীবনে সমস্যা হতে পারে। যে কোনও সিদ্ধান্ত নেওয়ার আগে ভেবেচিন্তে নিন। অযথা ঝুঁকি নেবেন না। 

মীন রাশি- শনির তৃতীয় দৃষ্টির কারণে মীন রাশির জাতক-জাতিকারা অর্থ উপার্জনে সমস্যায় পড়তে পারেন। আপনার কাজেও বাধা আসতে পারে। ব্যক্তিগত সম্পর্কের বিষয়ে সতর্ক থাকতে হবে। কারণ এই সময়ে পরিজনদের সঙ্গে ঝগড়া হতে পারে। চাকরি ও ব্যবসায় আসতে পারে বাধাবিঘ্ন। এই সময়ের মধ্যে আপনি কাজের চাপে পড়তে পারেন। 

Advertisement

কোন কোন রাশির জন্য দারুণ কাটবে ১৩৯ দিন? 

ধনু রাশি- শনি বিপরীতমুখী হওয়া আপনার জন্য উপকারী হতে পারে। কারণ শনিদেব আপনার রাশির তৃতীয় ঘরে গমন করবেন। তিনি দ্বাদশ ঘরের অধিপতিও। তাই এই সময়ে আপনার সাহস বাড়বে। চাকরিজীবীরা পদোন্নতির সুযোগ পেতে পারেন। ঊর্ধ্বতন কর্তারাও কাজের জন্য উৎসাহিত করবেন। আপনি অর্থও সঞ্চয় করতে পারেন।

মিথুন রাশি- শনিদেব বক্রী হওয়ার ফলে মিথুন রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় হবে। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, শনিদেব বক্রী হওয়ার পর ভাগ্যের সহায়তা পাবেন। নতুন কাজ শুরু করলে সাফল্য লাভ করবেন। আর্থিক অবস্থার উন্নতি হবে। আপনার ধনপ্রাপ্তি হতে চলেছে। কোথাও ঘুরতে যাওয়ার যোগ তৈরি হবে। 

তুলা রাশি- শনিদেবের বিপরীতমুখী গতি তুলা রাশির জাতক-জাতিকাদের পক্ষে অনুকূল হতে পারে। কারণ শনিদেব আপনার রাশির পঞ্চম ঘরে পিছিয়ে যাবেন। ১৩৯ দিন এই ঘরেই থাকবেন। যে কারণে এই সময়ে আপনি হঠাৎ অর্থ পেতে পারেন। এর পাশাপাশি কিছু ভালো খবর পেতে পারেন। প্রেম জীবনেও সাফল্য আসবে।  শনিদেব আপনার রাশির চতুর্থ ঘরের অধিপতি। এই কারণে আপনি এই সময়ে গাড়ি এবং সম্পত্তি পেতে পারেন। 
 

Advertisement