scorecardresearch
 

Shani Blessing Zodiac till Durga Puja: শনি বানাচ্ছে 'ত্রিকোণ রাজযোগ', দুর্গাপুজো পর্যন্ত সুসময় ৫ রাশির

Shani Vakri Chaal 2023:শনির বক্রী গতি মানুষের জীবনে বড় পরিবর্তন আনে। শনি আগামী ১৭ জুন থেকে বক্রী হচ্ছে এবং ৪ নভেম্বর পর্যন্ত এই অবস্থায় থাকবে। এতে ৫ রাশির মানুষের ভাগ্য খুলে যাবে।

Advertisement
আগামী সপ্তাহ থেকে সুসময় শুরু ৫ রাশির আগামী সপ্তাহ থেকে সুসময় শুরু ৫ রাশির

Shani Vakri making Kendra Trikon Rajyog: জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৭ জুন, ২০২৩থেকে, শনি বক্রী  হচ্ছে। ৩০ বছর পর, শনি তার রাশি কুম্ভ রাশিতে রয়েছে এবং এখন এটি বিপরীত দিকে যাবে। এতে মূল ত্রিকোণ রাজযোগ সৃষ্টি হবে। যেহেতু শনির বিপরীতমুখী গতি শনিকে আরও একগুঁয়ে করে তোলে, তাই এটি মানুষের জীবনে তুলনামূলকভাবে বেশি প্রভাব ফেলে। অর্থাৎ, শনি যদি শুভ ফল দেন, তবে তার প্রভাব বাড়বে, যেখানে নেতিবাচক ফল দিচ্ছে, সেখানে  তার তীব্রতাও বাড়বে। চলুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য শনির বক্রী গতি এবং কেন্দ্র ত্রিকোণ রাজযোগ শুভ হবে।  

মেষ (Aries)
বক্রী শনি এবং কেন্দ্র ত্রিকোণ রাজযোগ আপনার সমস্ত আর্থিক সমস্যা দূর করবে। আর্থিক সুবিধা পাবেন। নতুন উৎস থেকে আয় হবে। উন্মোচিত হবে উন্নতির নতুন পথ। ব্যবসায়ীরা বড় লাভ পেতে পারেন। 

বৃষ (Taurus)
বক্রী শনি বৃষ রাশির জাতকদের জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আনতে পারে। কেন্দ্র ত্রিকোণ রাজযোগে আপনি কাঙ্খিত চাকরি পেতে পারেন। আপনার দায়িত্ব বাড়বে, তবে আপনার প্রতিপত্তি এবং অর্থও বৃদ্ধি পাবে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। 

আরও পড়ুন

মিথুন (Gemini)
 শনির বক্রী হওয়া  মিথুন রাশির জাতকদের বিভিন্ন ক্ষেত্রে সুবিধা দেবে। বিদেশ সফরে যেতে পারেন। পরিবারের সঙ্গে ভালো সময় কাটবে। আর্থিক সুবিধা পাবেন। 

সিংহ (Leo)
 সিংহ রাশির জাতকদের জন্য বক্রী  শনি সুবিধা দেবে। অর্থনৈতিক অবস্থার উন্নতি হবে। অর্থ উপার্জনের নতুন সুযোগ পাবেন। আটকে থাকা  কাজ শেষ হবে। বলা যেতে পারে, দীর্ঘদিনের অমীমাংসিত কাজগুলি সম্পূর্ণ করার জন্য এটি ভাল সময়। 

মকর (Capricorn)
 শনি মকর রাশিরও অধিপতি, এবং মকর রাশির জাতক জাতিকারা বক্রী শনির কারণে লাভবান হবেন। আর্থিক সুবিধা পাবেন। অর্থ উপার্জনের নতুন উপায়ের চেষ্টা করবেন এবং এতে সফল হবেন। জীবনে সুখ ও সমৃদ্ধি বৃদ্ধি পাবে। কর্মজীবনের জন্য সময়টি উপকারী। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 
 

 

 

Advertisement