scorecardresearch
 

Lucky Zodiac till Durga Puja 2023: পুজো পর্যন্ত সুসময়, চাকরি-ব্যবসায় দারুণ উন্নতি করবে ৩ রাশি

Shani Vakri 2023 in Kumbh: শনি সম্পর্কে মানুষের মনে ভয়ের অনুভূতি রয়েছে কারণ শনির বক্রদৃষ্টি জীবনকে ধ্বংস করে। এই সময়ে শনি বক্রী চালে রয়েছেন এবং নভেম্বর পর্যন্ত তিনি কিছু লোকের প্রতি খুব দয়ালু হতে চলেছেন।

Advertisement
 ৩ নভেম্বর পর্যন্ত গোল্ডেন টাইম ৩ রাশির ৩ নভেম্বর পর্যন্ত গোল্ডেন টাইম ৩ রাশির

Vakri Shani 2023 effects: জ্যোতিষশাস্ত্রে, শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে। শনি কর্ম অনুসারে ফল দান করেন, তাই যারা ভালো কাজ করেন, শনি তাদের ধন-সম্পদ ও সুখের আশীর্বাদ করেন। অন্যদিকে, যারা খারাপ কাজ করেন তাদের শাস্তি দেন শনি। শনিদেব ১৭ জুন, ২০২৩-এ বক্রী হয়েছেন। ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত শনি এই অবস্থায় থাকবেন এবং তারপরে শনি মার্গি হয়ে যাবেন। বর্তমানে কুম্ভ রাশিতে শনি পিছিয়ে রয়েছেন। শনির বিপরীতমুখী গতি ১২টি রাশির জাতককে প্রভাবিত করবে, তবে এটি ৩টি রাশির জন্য খুব শুভ ফল দেবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির শনির পিছিয়ে যাওয়া গতি ৪ নভেম্বর, ২০২৩ পর্যন্ত সুবিধা দেবে। 

শনির বক্রীর প্রভাব  
বৃষ রাশি (Taurus)

 শনির পিছিয়ে যাওয়া গতি বৃষ রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। বৃষ রাশির অধিপতি শুক্র এবং তিনি শনির বন্ধু। শনির বক্রী গতি বৃষ রাশির জাতকদের কর্মজীবনে দারুণ অগ্রগতি দেবে। চাকরিতে আকর্ষণীয় অফার পেতে পারেন। আপনার আয় বাড়তে পারে। ব্যবসার প্রসার ঘটবে। বেকাররা চাকরি পাবে। আত্মবিশ্বাস বাড়বে এবং আপনার সমস্ত কাজ সফল হয়ে যাবে। 

তুলা রাশি (Libra)
 তুলা রাশির অধিপতিও শুক্র এবং শনির বক্রী গতি তুলা রাশির জাতকদের অনেক সুবিধা দেবে। একের পর এক অনেক সুখকর খবর পাবেন। কর্মজীবনে দিন দিন উন্নতি হবে। জীবনে বিলাসিতা ও আরাম-আয়েশ বাড়বে। দামি জিনিস কিনবেন। আপনি কিছু বড় এবং অপ্রত্যাশিত লাভ পেতে পারেন। 

আরও পড়ুন

মকর রাশি (Capricorn)
শনি মকর রাশির অধিপতি এবং শনির বক্রী গতি মকর রাশির জাতক-জাতিকাদের সুবিধা দেবে। এই সময় মকর রাশির জাতকদের সাফল্য এনে দেবে। আপনার আর্থিক অবস্থা ভালো হবে। আটকে থাকা কাজগুলো সম্পন্ন হবে। আপনার পদ-প্রতিপত্তি ও সম্মান বৃদ্ধি পাবে। কর্মজীবনে উন্নতি আপনাকে খুশি করবে। আপনি পছন্দসই পদোন্নতি এবং অর্থ পেতে পারেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement