scorecardresearch
 

Shani Vakri Effects- Remedies: শনির বিপরীতমুখী দশায় সমস্যা বাড়বে ৮ রাশির, কীভাবে মুক্তি মিলবে সাড়ে সাতি দশা থেকে?

Shani Sade Sati: মাত্র কয়েকদিন আগে শনি কুম্ভ রাশিতে বক্রী হয়েছে। বিপরীতমুখী শনি শুধুই অশুভ ফল দেয় না। এর প্রভাবে কখনও শুভ সময়ও আসতে পারে। যে ব্যক্তি ধর্মীয় কাজ করে তার শনি কখনও ক্ষতি করে না।

Advertisement
শনি শনি

গ্রহগুলির প্রত্যক্ষ এবং বিপরীতমুখী গতিতে এক রাশি থেকে অন্য রাশিতে গমন করে। বিপরীতমুখী মানে গ্রহের বিপরীত গতিবিধি। সূর্য ও চন্দ্র কখনও বিপরীতমুখী গতিতে গমন করে না। অন্য সব গ্রহ বক্রী হয়। মাত্র কয়েকদিন আগে শনি কুম্ভ রাশিতে বক্রী হয়েছে। বিপরীতমুখী শনি শুধুই অশুভ ফল দেয় না। এর প্রভাবে কখনও শুভ সময়ও আসতে পারে। যে ব্যক্তি ধর্মীয় কাজ করে তার শনি কখনও ক্ষতি করে না। বিশ্বাস করা হয় যে, শনি কেবলমাত্র মানুষকে তার কর্মের ভিত্তিতেই ফল দেয়।

শনি কত দিন বক্রী দশায় থাকবে?

শনিদেব কুম্ভ রাশিতে রয়েছে। ২৯ জুন এই রাশিতে বক্রী হয়েছে। শনির এই অবস্থান ১৫ নভেম্বর পর্যন্ত থাকবে। শনির এই গতিবিধি খুবই গুরুত্বপূর্ণ। এতে সাড়ে সাতি, ঢাইয়া ও গোচরের অবস্থান বদলে যাবে। প্রায় আট রাশি এই পরিবর্তনের জন্য প্রভাবিত হবে।

বর্তমানে মকর, কুম্ভ ও মীন রাশির সাড়ে সাতি দশা চলছে। তবে এই পরিবর্তনের পর ধনু রাশি আবার সাড়ে সাতির মধ্য দিয়ে যাবে। কর্কট ও বৃশ্চিক রাশির ঢাইয়া চলছে। মিথুন ও তুলা রাশি আবার ঢাইয়ার মধ্য দিয়ে যাবে। সুতরাং, মোট আটটি রাশির জাতকরা এটির জন্য প্রভাবিত হবে।

অশুভ ফল মিললে কী করবেন?

যদি শনির বিপরীত গতিতে ভুগলে প্রতিদিন সকাল ও সন্ধ্যায় ১০৮ বার শনি মন্ত্র জপ করুন। প্রতি শনিবার সন্ধ্যায় অশ্বত্থ গাছের নিচে প্রদীপ জ্বালান। শনিবার কোনও দুঃস্থ ব্যক্তিকে খাবার দান করুন। 

শনিদেবকে খুশি করার উপায়

জীবনে সৎ হন। সত্যি কথা বলুন এবং বড়দের সম্মান করুন। তুলসী গাছ ও অশ্বত্থ গাছে জল ঢালুন। শনিবার সন্ধ্যায় রাস্তার মোড়ে বা অশ্বত্থ গাছের নিচে সর্ষের তেলের প্রদীপ জ্বালান। সূর্যোদয়ের আগে ঘুম থেকে উঠে শিবের পুজো করুন। শনিদেবের মূল মন্ত্র 'ওম শন শনৈশ্চরায় নমঃ' জপ করুন।

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

 

Advertisement