scorecardresearch
 

Shani Lucky Zodiac from June: জুন থেকে শনির কৃপায় কাটছে বিপদ, রাজযোগের সুবিধা ৫ রাশির কপালে

Shani Vakri 2023 Rajyog: শনি ১৭ জুন থেকে কুম্ভ রাশিতে বক্রী অবস্থায় চলবেন। এমন পরিস্থিতিতে মূল ত্রিকোণ রাশিতে শনি খুব শক্তিশালী হতে চলেছেন। এই সময়ে শনির প্রভাবে ৫ রাশির জাতকদের কর্মজীবন এবং অর্থনৈতিক অবস্থা খুব ভাল হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক কোন ৫টি রাশির উপর শনির কৃপা বর্ষাতে চলেছে।

Advertisement
শনির বক্রী চালে সুসময় ৫ রাশির শনির বক্রী চালে সুসময় ৫ রাশির

Shani Rashi Privartan:  ১৭ জুন থেকে, শনি তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে বিপরীতমুখী অর্থাৎ বক্রী হতে চলেছেন। মূল ত্রিকোণ রাশিতে শনি খুবই শক্তিশালী, তবে শনির বক্রী পদক্ষেপ তাকে  আরও জেদি এবং অনড় করে তুলবে। এমতাবস্থায় শনিদেব কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি করতে গিয়ে মেষ রাশিসহ ৫টি রাশিকে ধনবান করবেন।

মেষ রাশিতে শনি বক্রীর প্রভাব (Aries)
বিপরীতমুখী শনির কারণে সৃষ্ট শুভ যোগের ফলে মেষ রাশির জাতকদের জন্য দিনটি খুবই উপকারী হবে। এই সময়ে মেষ রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থা খুব ভালো থাকবে। এই সময়ে, আপনার অর্থ সংক্রান্ত সমস্ত সমস্যা  দূর হয়ে যাবে। এই সময়টা ব্যবসায়ীদের জন্য খুব ভালো হবে। ব্যবসায়ীদের আর্থিক সুবিধা পাওয়ার জোরালো সম্ভাবনা রয়েছে।

 বৃষ রাশিতে  শনি বক্রীর প্রভাব (Taurus)
বিপরীতমুখী শনির কারণে তৈরি হওয়া শুভযোগের প্রভাবে বৃষ রাশির জাতকদের জীবনে অনেক গুরুত্বপূর্ণ পরিবর্তন আসতে পারে। শনির উপস্থিতির কারণে কেন্দ্র ত্রিকোণ রাজযোগ তৈরি হওয়ায় এই জাতকদের কাঙ্ক্ষিত চাকরি পাওয়ার সম্ভাবনা প্রবল। তবে এই সময়ে কর্মক্ষেত্রে কাজের চাপ একটু বেশি হতে পারে। চাকরিজীবীদের ওপরও কাজের চাপ বেশি পড়বে। অর্থাৎ এই সময়ের মধ্যে আপনাকে নতুন কাজের দায়িত্ব দেওয়া যেতে পারে।

আরও পড়ুন

মিথুন রাশিতে শনি বক্রীর প্রভাব (Gemini)
মিথুন রাশির মানুষরা শনি গ্রহের কারণে তৈরি রাজযোগের ফলে  শনি দ্বারা আশীর্বাদপ্রাপ্ত হবেন এবং এই সময়টি জীবনের বিভিন্ন ক্ষেত্রে আপনার জন্য সহায়ক প্রমাণিত হবে। মিথুন রাশির জাতকরা এই সময়ে বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। এই সময়ে মিথুন রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থাও খুব ভালো হতে চলেছে। আপনার আর্থিক সাফল্য পাওয়ার শক্তিশালী সম্ভাবনা রয়েছে।

 সিংহ রাশিতে শনি বক্রীর প্রভাব (Leo)
শনির বক্রী চালের কারণে সিংহ রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থা খুব ভালো হতে চলেছে। এই সময়ে আপনি অর্থ উপার্জনের অনেক ভাল সুযোগ পেতে পারেন। এর পাশাপাশি অনেক জাতকের  আটকে থাকা কাজগুলোও দ্রুত শেষ হবে। যদি আপনার ব্যবসায়িক চুক্তি আটকে থাকে, এখন এটি চূড়ান্ত করার সময়।

Advertisement

মকর রাশিতে  শনি বক্রীর প্রভাব (Capricorn)
শনির এই বক্রী চালের কারণে মকর রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থার অনেক উন্নতি হবে। এই সময়কালে, মকর রাশির লোকেরা বিভিন্ন উৎস থেকে অর্থ পাবেন। আপনি আপনার উপার্জন সঞ্চয় করতে সক্ষম হবেন। শুধু তাই নয়, এই সময়ে আপনার সুখ-সমৃদ্ধিও বৃদ্ধি পাবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement