scorecardresearch
 

Shani-Rahu-Ketu Vakri 2023 Effects: একসঙ্গে শনি-রাহু-কেতু, আগামী ৬ মাস জীবনের সবচেয়ে কঠিন সময় কাটবে ৪ রাশির

Shani-Rahu-Ketu Vakri 2023: শনি তার গতিপথ পরিবর্তন করে ১৭ জুন থেকে কুম্ভ রাশিতে বক্রী হচ্ছে। এই সময়ে শনির পাশাপাশি রাহু এবং কেতুও তাদের গতিপথ পরিবর্তন করবে। এমন পরিস্থিতিতে এই ৩টি গ্রহের গতিবিধির পরিবর্তনের প্রভাব ৪টি রাশির জাতকদের অর্থনৈতিক অবস্থা ও কর্মজীবনে দেখা যাবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশিগুলি শনি, রাহু এবং কেতু দ্বারা প্রভাবিত হবে।

Advertisement
১৭ জুন থেকে শনিসহ ৩ গ্রহ বক্রী হচ্ছে ১৭ জুন থেকে শনিসহ ৩ গ্রহ বক্রী হচ্ছে

Shani-Rahu-Ketu Vakri 2023 Effects : শনিবার, 17 জুন শনির গতি পরিবর্তন হচ্ছে। শনিদেব এখন তার মূলাত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে আগামী ৬ মাসের জন্য বক্রী হচ্ছেন। এমন পরিস্থিতিতে শনির পাশাপাশি আরও ২টি গ্রহও বক্রী চালে চলবে আগামী  অক্টোবর মাস পর্যন্ত। এভাবে আগামী ৬ মাস তিনটি গ্রহের বিপরীত গতি থাকবে। গ্রহগুলির এই বক্রী গতির কারণে, জুন থেকে নভেম্বর পর্যন্ত, সিংহ রাশি সহ ৪টি রাশির জাতক জাতিকাদের আর্থিক, কর্মজীবন এবং স্বাস্থ্যের ক্ষেত্রে খুব সতর্ক থাকতে হবে। শনি, রাহু এবং কেতু একসঙ্গে এই রাশির জাতকদের  কষ্ট দেবে।

শনি সহ তিনটি গ্রহের বক্রী প্রভাব কর্কট রাশির উপর (Cancer)
শনির সঙ্গে রাহু কেতুর বক্রী থাকার কারণে কর্কট রাশির জাতক জাতিকাদের আগামী ৬ মাস কর্মজীবনের পাশাপাশি স্বাস্থ্যেরও যত্ন নিতে হবে। কর্কট রাশির জন্য রাহু, কেতুর সঙ্গে শনি বক্রী হলে আর্থিক বিষয়ে সমস্যা হতে পারে। হঠাৎ করেই ব্যয়ের যোগ হতে থাকবে। যদি ঋণ ও দেনা-পাওনা চলতে থাকে, তাহলে আপনার ওপর এর চাপ বাড়তে দেখা যাবে। কাজের বিভ্রান্তি ও মানসিক চাপ বৃদ্ধির কারণে রাগ ও বিরক্তি বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্যের কারণে বা তাদের সঙ্গে সমন্বয়ের অভাবের কারণে পারিবারিক জীবনে সময়ে সময়ে উত্তেজনাপূর্ণ পরিবেশ তৈরি হতে পারে। পারিবারিক কোনো সমস্যার কারণে আপনাকে কোনো অবাঞ্ছিত যাত্রা করতে হতে পারে।

শনি সহ তিনটি গ্রহের বক্রী প্রভাব সিংহ রাশির উপর (Leo)
জুনের মাঝামাঝি থেকে শনি, রাহু এবং কেতুর বক্রী  গতিতে গমন সিংহ রাশির জন্য প্রতিকূল হবে। পরিশ্রম অনুযায়ী ফল না পেলে হতাশ হতে পারেন। চাকরির প্রতি আপনার আগ্রহ থাকবে না এবং নতুন চাকরির জন্য মনে অস্থিরতা থাকবে, কিন্তু এর মধ্যে আপনি যেখানেই যান না কেন, আপনি মানসিক শান্তি পাবেন না, তাই ভেবেচিন্তে বড় কোনো সিদ্ধান্ত নিন। ব্যবসায় প্রাপ্ত অর্থ আটকে যেতে পারে। কোনো আইনি সমস্যা বা প্রযুক্তিগত কারণে আপনি চাপে পড়বেন। এদিকে, ঝুঁকিপূর্ণ কাজ করা থেকে বিরত থাকতে হবে। আপনি যে কাজই করুন না কেন, অফিসারদের পরামর্শ নিন, অন্যথায় আপনাকে তাদের ক্রোধ ও অসন্তোষের সম্মুখীন হতে হবে।

আরও পড়ুন

Advertisement

শনি সহ তিনটি গ্রহের বক্রী প্রভাব বৃশ্চিক রাশির উপর (Scorpio)
বৃশ্চিক রাশির জাতক জাতিকাদের আগামী ৬ মাস শনির বক্রী হওয়ার সময় খুব সতর্ক থাকতে হবে।  রাহু, শনির সঙ্গে কেতু আপনাকে পারিবারিক বিষয়গুলির পাশাপাশি কর্মজীবন এবং আর্থিক বিষয়েও ঝামেলায় ফেলতে চলেছে। এই সময়ে সংক্রমণের কারণে আপনার স্বাস্থ্য খারাপ হতে পারে, তাই আপনার স্বাস্থ্যের প্রতি অবহেলা করবেন না। ব্যবসায় আর্থিক বিভ্রান্তির পরিস্থিতি হতে পারে। যারা অংশীদারিত্বে ব্যবসা করেন তাদের অংশীদারদের সঙ্গে মতপার্থক্য থাকতে পারে। সঠিক কাগজপত্র ছাড়া কারও সাথে আর্থিক লেনদেন না করার পরামর্শ দেওয়া হচ্ছে, অন্যথায় পরে ঝামেলা হতে পারে। এই দিনগুলিতে, আপনার প্রচুর অপ্রয়োজনীয় ব্যয়ও  হতে চলেছে, যার কারণে জমা হওয়া অর্থও হ্রাস পাবে। সম্পর্কের মধ্যে দূরত্ব বাড়লে মানসিক কষ্ট হতে পারে।

শনি সহ তিনটি গ্রহের বক্রী প্রভাব মীন রাশির উপর (Pisces)
মীন রাশির জাতক জাতিকারা বর্তমানে সাড়ে সাতির প্রথম ধাপ অতিক্রম করছে এবং রাহু ও কেতুর সঙ্গে শনির বক্রী চাল  মীন রাশির জাতকদের মানসিক ও আর্থিক সমস্যা সৃষ্টি করতে পারে। এ সময় আপনার মন কুসংস্কারাচ্ছন্ন হয়ে উঠতে পারে এবং আপনার আচরণেও তিক্ততা দেখা যাবে। স্বভাবের পরিবর্তনের কারণে আপনি পারিবারিক জীবনের পাশাপাশি কর্মক্ষেত্রে সমস্যার সম্মুখীন হবেন। স্ত্রীর সঙ্গে  তর্ক এবং সমন্বয়ের অভাব বাড়ির পরিবেশকে বিরক্ত করতে পারে। আপনার অর্থ স্বাস্থ্য সংক্রান্ত কারণেও ব্যয় হবে। পুরনো কোনো সমস্যা আবার মাথাচাড়া দেবে। আপনাকে এই সময়ে দৃঢ়তা এবং ধৈর্যের সঙ্গে  সম্পর্কের দৃঢ়তা ধরে রাখতে এবং আপনার কাজের ক্ষেত্রে আপনার কাজের দিকে মনোনিবেশ করার পরামর্শ দেওয়া হচ্ছে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement