scorecardresearch
 

Dhan Rajyog 2023: শনির বক্রীতে ধন রাজযোগ, ৩ রাশির লটারি লাগবে; প্রেমেও সাফল্য

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে বিপরীতমুখী এবং পশ্চাৎমুখী রাশিতে স্থানান্তর করে। মানুষের জীবনে গ্রহ অবস্থানের প্রভাব দেখা যায়। আগামী ১৭ জুন শনিদেব বক্রী হচ্ছেন।

Advertisement
শনির বক্রীতে ধন রাজযোগ শনির বক্রীতে ধন রাজযোগ
হাইলাইটস
  • ১৭ জুন শনিদেব বক্রী হচ্ছেন
  • শনিদেব বক্রী হলেই ধন রাজযোগ তৈরি করবেন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, প্রতিটি গ্রহ একটি নির্দিষ্ট সময়ের ব্যবধানে বিপরীতমুখী এবং পশ্চাৎমুখী রাশিতে স্থানান্তর করে। মানুষের জীবনে গ্রহ অবস্থানের প্রভাব দেখা যায়। আগামী ১৭ জুন শনিদেব বক্রী হচ্ছেন। কুম্ভ রাশিতে তিনি পিছিয়ে যাবেন। শনিদেব বক্রী হলেই ধন রাজযোগ তৈরি করবেন। এই যোগের প্রভাব ১২টি রাশির উপর দেখা যাবে। যাইহোক, ধন রাজযোগের গুরুত্বপূর্ণ প্রভাব ৩টি রাশির উপর দেখা যাবে। এই রাশিগুলির মানুষরা আর্থিক সুবিধার পাশাপাশি সম্মান পাবেন, সাফল্যের সম্ভাবনা থাকবে, কর্মক্ষেত্রে তাঁদের কাজে অগ্রগতি হবে।

ধন রাজযোগে কোন কোন রাশির লাভ হবে

মেষ রাশি

আরও পড়ুন

ধন রাজযোগ গঠনের কারণে মেষ রাশির জাতকদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আসবে। সব কাজই সফল হবে, সেই সঙ্গে আয়ও বাড়বে। শনিদেব পিছিয়ে যাচ্ছেন। এমতাবস্থায় ইচ্ছা পূরণের সঙ্গে সমস্যাও দূর হবে। এই সময়টি ব্যবসায়ীদের জন্য লাভজনক। কারণ অর্থের অভাব দূর হয়। ধন রাজযোগ গঠনের কারণে মেষ রাশির জাতকদের জীবনে উল্লেখযোগ্য পরিবর্তন আসবে। বাজি এবং লটারিতে লাভ পেতে পারেন।

মিথুন রাশি

মিথুন রাশির জাতক জাতিকারা ধন রাজযোগের সুবিধা পাবেন। সবই কাজের সাফল্য আসবে। শনিদব আপনার পঞ্চম ঘরে ফিরে যাচ্ছেন। সন্তান সংক্রান্ত কোনও সুখবর আসবে। আর্থিক সাহায্য পাবেন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রে সাফল্য আসবে। যারা সন্তান নিতে ইচ্ছুক তাঁরা সন্তান পেতে পারেন। পদোন্নতি, শারীরিক সুখ-সহ আয়বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

মকর রাশি

মকর রাশির জাতকরা ধন রাজযোগের সুবিধা পাবেন। রাশিফলের দ্বিতীয় ঘরে শনিদেব পিছিয়ে যাচ্ছেন। বক্তৃতার স্থান হিসেবে বিবেচিত হওয়ার পাশাপাশি বাকশক্তিও বৃদ্ধি পাবে। হয়ে উঠবেন আকর্ষণের কেন্দ্রবিন্দু। আকস্মিক অর্থ প্রাপ্তি হবে। আয় সঞ্চয় করতে পারবে। সুখ-সমৃদ্ধিও বাড়বে। কথার প্রভাব দেখা যাবে। আপনার কাজ দেখে মানুষ অবাক হবে। ব্যবসায়ীদের কাছ থেকে ঋণ আদায় করা যাবে।

Advertisement

Advertisement