scorecardresearch
 

June Shani Blessing Zodiac: জুন ৪ রাশির জন্য আনছে সুবর্ণ সময়, শনির কৃপায় প্রচুর অর্থ ও পদোন্নতি

Planet Transit June 2024: জুন মাসে আধা ডজন গ্রহ গোচর করছে। এর মধ্যে শনি গ্রহের গতিবিধি পরিবর্তন করা এবং বক্রী হওয়াও অন্তর্ভুক্ত। আসুন জেনে নেওয়া যাক কোন ৪টি রাশি এই গ্রহগুলির অবস্থান জুন মাসে পরিবর্তিত হলে সবচেয়ে বেশি উপকার পাবে।

Advertisement
জুনে ৪ রাশির জাতকের প্রতি সহায় শনিদেব জুনে ৪ রাশির জাতকের প্রতি সহায় শনিদেব

Shani Vakri 2024 June Rashifal: বৈদিক ক্যালেন্ডার অনুসারে, জুন মাসটি গ্রহ-পরিবর্তনের জন্য অত্যন্ত বিশেষ কারণ জুন মাসে শুধুমাত্র সূর্য, শুক্র এবং বুধের মতো গ্রহের অবস্থানের পরিবর্তন হবে না। সেইসঙ্গে শনিও তার গতিপথ পরিবর্তন করবে এবং বক্রী হবে। যদিও শনির বিপরীত গতি কিছু রাশির জাতককে কষ্ট দেবে, তবে ৪টি রাশির জাতক  অনেক সুবিধা পাবে।

১ জুন থেকে গ্রহ গোচর শুরু হবে
প্রথমে, ১ জুন,  গ্রহের সেনাপতি মঙ্গল মেষ রাশিতে পাড়ি দেবে। এর পর ইউরেনাস বৃষ রাশিতে ভ্রমণ করবে। তারপর ১২ জুন, বস্তুগত আরামের অধিপতি শুক্র গোচর করবে। ১৪  জুন সূর্যও পাড়ি দেবে। এছাড়াও বুধ তার রাশিপরিবর্তন করবে। ২৯ জুন, শনি তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে বক্রী  হবে। এই সমস্ত গ্রহের গমন ৪টি রাশির জাতকদের জন্য খুব শুভ হবে। আসুন জেনে নেওয়া যাক কোন রাশির জন্য জুন মাসটি শুভ হতে চলেছে।

মেষ রাশি (Aries)
 জুন মাসে গ্রহের গোচর মেষ রাশির জাতকদের জন্য শুভ। এই ব্যক্তিরা চাকরি ও ব্যবসায় অগ্রগতি পাবেন। কোনো ভালো খবর পেতে পারেন। যা আপনাকে সুখ দেবে। কোথাও দূরের যাত্রায় যেতে পারেন। নতুন সুযোগ পাবেন। আত্মবিশ্বাস বাড়বে। দাম্পত্য জীবনে সুখ থাকবে। 

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
বৃষ রাশির জাতকদের জন্য জুন মাসটি খুবই শুভ। আপনার সবচেয়ে বড় ইচ্ছা পূরণ হতে পারে। বাড়িতে শুভ কাজ হবে। সম্পত্তি সংক্রান্ত বড় কাজ হবে। নতুন বাড়ি ও গাড়ি কিনতে পারেন। ঘর নির্মাণের কাজ শুরু হতে পারে। জুন কেরিয়ারের জন্য একটি দুর্দান্ত মাস। পদোন্নতি-ইনক্রিমেন্ট পাবেন। প্রভাবশালী ব্যক্তিদের সঙ্গেও আপনার পরিচিতি বাড়বে। ব্যবসায়ীদের আয়ও বাড়বে। 

সিংহ রাশি (Leo)
 অনেক দিন পর জীবন আবার ট্র্যাকে ফিরে আসছে বলে মনে হচ্ছে। পেশাগত জীবনে উন্নতির সুযোগ পাবেন। আপনার আয় দ্রুত বৃদ্ধি পাবে। পুরনো সমস্যা শেষ হবে। আবার ফিরে পাবেন হারানো সম্মান ও মর্যাদা। অর্থনৈতিক অবস্থা মজবুত হওয়ায় স্বস্তি আসবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
কর্মজীবনে সুবিধা হবে। কোনো গুরুত্বপূর্ণ কাজ হতে পারে। অর্থনৈতিক অবস্থা ভালো হবে। তবে ব্যক্তিগত জীবনে কিছু অশান্তি হতে পারে। ধৈর্য হারাবেন না। হঠাৎ কোথাও থেকে টাকা পাবেন। সন্তানদের কাছ থেকে সুখ পাবেন। 

(Disclaimer:: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement