scorecardresearch
 

Shash Rajyog Effect: ভাগ্যের দরজা খুলবে, শনির শশ রাজযোগে ৫ রাশির ঘরে প্রচুর অর্থের বৃষ্টি

Shash Rajyog Effect: বৈদিক জ্যোতিষশাস্ত্রে, প্রতিটি গ্রহের নিজস্ব গুরুত্ব রয়েছে। শনি মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছে এবং ২০২৫ সালের মার্চ পর্যন্ত সেখানে অবস্থান করবে। মূল ত্রিকোণ রাশিতে শনি থাকার কারণে শশা রাজযোগ তৈরি হচ্ছে। জেনে নিন কোন রাশির জাতকরা এই সময়ে বিশেষ সুবিধা পাবেন।

Advertisement
শনির শশ রাজযোগে মালামাল ৫ রাশি শনির শশ রাজযোগে মালামাল ৫ রাশি

Shani In Kumbh Makes Shubh Rajyog: জ্যোতিষশাস্ত্রের সবচেয়ে ধীর গতিশীল গ্রহ শনি বর্তমানে তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে অবস্থান করছে এবং ২০২৫ সালের মার্চ পর্যন্ত এই রাশিতে  থাকবে। একটি রাশি থেকে অন্য রাশিতে প্রবেশ করতে শনি গ্রহের ২.৫ বছর সময় লাগে এবং এই অবস্থায় শনি একটি রাশিতে ফিরে আসতে মোট ৩০ বছর সময় নেয়। শনি বর্তমানে কুম্ভ রাশিতে অবস্থান করছে এবং এর কারণে শশ  রাজযোগ তৈরি হচ্ছে। জেনে নিন এই রাজযোগ কোন ৫টি রাশির জন্য শুভ হবে। 

এই রাশির জাতকরা শশ রাজযোগে উপকৃত হবেন
কুম্ভ রাশি (Aquarius)

৩০ বছর পর কুম্ভ রাশিতে শনির উপস্থিতি কিছু রাশির জন্য উপকারী প্রমাণিত হতে পারে। এই সময়ে শশ রাজযোগ গঠিত হচ্ছে। এই রাশির জাতকদের জন্য এই সময়টা সৌভাগ্যের হবে। ২০২৫ সালের মার্চ পর্যন্ত জাতকরা ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন। সমাজে সম্মান পাবেন। আপনি এই সময়ে আদালতের মামলা থেকে স্বস্তি পেতে পারেন। বিদেশে ব্যবসা করলে লাভ হবে। এই সময়ের মধ্যে চাকুরীজীবীদেরও ভাল ইনক্রিমেন্ট-সহ পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। একই সঙ্গে , আপনি যদি অংশীদারিত্বে ব্যবসা করার কথা ভাবছেন, তাহলে লাভ হতে পারে। 

সিংহ রাশি (Leo)
কুম্ভ রাশিতে শনির অবস্থান সিংহ রাশির জাতকদের জন্য উপকারী হবে। 2025 সালের মার্চ পর্যন্ত  জাতকরা  অনেক সুবিধা পাবেন। এই সময়ে আপনি ব্যবসায় প্রচুর মুনাফা অর্জন করবেন এবং উন্নতির সম্ভাবনা রয়েছে। ব্যবসা সম্প্রসারণ করতে পারেব। এই সময়ে আপনি আপনার সঙ্গীর  কাছ থেকে সম্পূর্ণ সমর্থন পাবেন। ব্যাঙ্ক লোন ইত্যাদি কাজে সাফল্য পাবেন। শনিদেবের আশীর্বাদ পাবেন।  

আরও পড়ুন

বৃষ রাশি (Taurus)
শনি কুম্ভ রাশিতে অবস্থান করার কারণে শশ রাজযোগ তৈরি হচ্ছে, যা এই রাশির জাতকদের জন্য ভাগ্যবান প্রমাণিত হবে। এই সময়ে ভাগ্য আপনার পাশে থাকবে। চাকরিজীবীদের  পদোন্নতির পাশাপাশি বেতন বৃদ্ধি পেতে পারে। আপনি যদি বিদেশে চাকরি বা ব্যবসা করার কথা ভাবছেন, তাহলে আপনার স্বপ্ন পূরণ হতে পারে। ব্যবসাতেও  এই সময়ে আপনি প্রচুর লাভ পাবেন। অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। ব্যবসায় নতুন প্রচেষ্টায় আপনি প্রচুর লাভবান হবেন। এই সময়ের মধ্যে বেকাররা চাকরি পাবেন। শিক্ষার্থীরা প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্য পাবেন।  

Advertisement

তুলা রাশি (Libra)
তুলা রাশির জাতকরা এই সময়ে ভাগ্যবান হতে পারেন। এ সময় সম্মান ও প্রতিপত্তিও বাড়বে। চাকরিজীবীরা এই সময়ে নতুন দায়িত্ব পেতে পারেন। আপনি পদোন্নতির সঙ্গে  একটি নতুন চাকরি এবং ভাল বেতন পেতে পারেন। ছাত্রদের জন্যও এই সময়টা ভালো যাবে। এই সময়ে সন্তানদের কাছ থেকে সুখ থাকবে। যে দম্পতিরা সন্তান নিতে চান, তাদের ইচ্ছা এখন পূরণ হতে পারে। একই সঙ্গে  যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার জন্য প্রস্তুতি নিচ্ছেন তারা সফলতা পাবেন। বিয়ের সম্ভাবনা আছে। 

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতকদের জন্য শনির শশ রাজযোগ খুবই বিশেষ হবে। এই সময়ে এই রাশির জাতকরা প্রচুর সাফল্য পাবেন। এই সময়ে আপনি ভাগ্যের পূর্ণ সমর্থন পাবেন, যারা ব্যাঙ্ক  ইত্যাদি থেকে ঋণ নেওয়ার কথা ভাবছেন তারা এই সময়ে সাফল্য পেতে পারেন। ভাগ্য আপনাকে পূর্ণ সমর্থন করবে। এ সময় বেতনও বাড়তে পারে। কর্মচারীদের পদোন্নতি বা বেতন বৃদ্ধির সঙ্গে  কিছু বড় দায়িত্ব অর্পণ করা হতে পারে। সমাজে সম্মান বাড়বে এবং কাজে সাফল্য পাবেন। অর্থনৈতিক অবস্থা মজবুত হবে। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement