scorecardresearch
 

Shanidev Blessed Zodiac: এই ৩ রাশিতে সদয় থাকেন শনিদেব, কঠোর পরিশ্রম করলেই ধন-সম্পদ প্রাপ্তি

জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি জীবনের উপর দুর্দান্ত প্রভাব ফেলে। যদি জীবনে কিছু ঠিক না হয় বা কিছু জিনিস বিশৃঙ্খল হয়, তাহলে শনির প্রভাব থাকতে পারে। শনি সৌরজগতের সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। এটি আড়াই মাসে একটি রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হয়, তাই শনি ১২টি রাশির একটি চক্র সম্পূর্ণ করতে প্রায় ৩০ বছর সময় নেয়।

Advertisement
শনিদেবের রাশিফল শনিদেবের রাশিফল

Shanidev Blessed Zodiac: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহগুলি জীবনের উপর দুর্দান্ত প্রভাব ফেলে। যদি জীবনে কিছু ঠিক না হয় বা কিছু জিনিস বিশৃঙ্খল হয়, তাহলে শনির প্রভাব থাকতে পারে। শনি সৌরজগতের সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। এটি আড়াই মাসে একটি রাশি থেকে অন্য রাশিতে পরিবর্তিত হয়, তাই শনি ১২টি রাশির একটি চক্র সম্পূর্ণ করতে প্রায় ৩০ বছর সময় নেয়। রেখা সম্পর্কে কথা বললে, এটি ব্যক্তির কঠোর পরিশ্রম, শৃঙ্খলা, দায়িত্ব এবং কর্মের সঙ্গে সম্পর্কিত। শনি কোন এলাকায় কীভাবে প্রভাব ফেলে, কোথায় এটি আপনাকে উপকার দেয়, এখানে এই ৩টি রাশি সম্পর্কে জেনে নিন।

মেষ রাশি
এই রাশির ব্যক্তিরা শনির প্রভাবে পেশাগত জীবনে সমস্যায় পড়তে পারে। বিশেষত পেশাদার জীবনে আপনাকে কিছুটা অপেক্ষা করতে হতে পারে বা সবকিছুর জন্য কিছু চ্যালেঞ্জের মুখোমুখি হতে পারে, তবে আপনার কোষ্ঠীতে যদি ইতিবাচক শনি থাকে তবে আপনি স্থায়ী এবং দীর্ঘস্থায়ী সাফল্য পাবেন। অর্থের ব্যাপারে আপনি সতর্ক থাকুন। এগুলি ছাড়াও আপনি আপনার অর্থ সংক্রান্ত লক্ষ্যগুলি কিছুটা বিলম্বে অর্জন করবেন। শনি যদি ইতিবাচক হন তবে আপনি কঠোর পরিশ্রমের সঙ্গে উন্নতি করতে পারেন।

বৃষ রাশি
শনির কারণে আপনি জীবনে পড়ালেখা নিয়ে সিরিয়াস হতে পারবেন এবং আপনার জ্ঞান অর্জনের তাগিদ রয়েছে। শনি আপনাকে দার্শনিক এবং আধ্যাত্মিক বিষয়গুলি অন্বেষণে আগ্রহী করতে পারে এবং ধর্মের প্রতি আপনার দৃষ্টিভঙ্গি ঐতিহ্যগত হতে পারে। বৃষ রাশির জাতকরা তাদের নির্বাচিত ক্ষেত্রে সফল হতে পারেন শুধুমাত্র শনির কারণে। পেশাগত জীবনে স্থিতিশীলতা ও নিরাপত্তা দুটোই শনির কারণেই হয়। কাজগুলি সম্পন্ন করার জন্য আপনাকে কিছুটা ধৈর্য ধরতে হবে।

আরও পড়ুন

মিথুন রাশি
শনির কারণে মিথুন রাশির জাতক জাতিকাদের মধ্যে ব্যক্তিগত পরিবর্তন ঘটে, না হলে আপনি আধ্যাত্মিকতার দিকে ঝুঁকে পড়বেন। এটি পুরানো ঐতিহ্য এবং বিশ্বাস অনুসরণের অন্তর্ভুক্ত। যদি আপনার শনির দৃষ্টি ভাল থাকে, তাহলে আপনি নিয়মানুবর্তিত এবং সিরিয়াস হয়ে পড়াশোনায় এগিয়ে যাবেন, শুধু তাই নয়, আপনি গভীর অধ্যয়নের দিকে ঝুঁকে পড়বেন।

Advertisement

Advertisement