scorecardresearch
 

Shani Blessings in June: জুনে শনির কৃপাদৃষ্টি পড়ছে ৪ রাশিতে, সম্পদ-অর্থবৃদ্ধির মাহেন্দ্রক্ষণ আসন্ন

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্মের দাতা শনির বক্রি হতে চলেছেন। তাঁর চলন সমস্ত রাশিকে প্রভাবিত করে। যা ইতিবাচক এবং নেতিবাচক উভয়ই হতে পারে। আগামী মাসে অর্থাৎ জুন মাসে শনিদেব বক্রি করবেন। 

Advertisement
জুনে শনির রাশি জুনে শনির রাশি
হাইলাইটস
  • বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্মের দাতা শনির বক্রি হতে চলেছেন
  • বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৭ জুন, ২০২৩, রাত ১০.৪৮ সেই মাহেন্দ্রক্ষণ
  • চার রাশির জাতক জাতিকারা শনির বক্রিতে যাওয়ার কারণে অনেক সুবিধা পাবেন

Shanidev Blessings in June: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, কর্মের দাতা শনির বক্রি হতে চলেছেন। তাঁর চলন সমস্ত রাশিকে প্রভাবিত করে। যা ইতিবাচক এবং নেতিবাচক উভয়ই হতে পারে। আগামী মাসে অর্থাৎ জুন মাসে শনিদেব বক্রি করবেন। 

বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১৭ জুন, ২০২৩, রাত ১০.৪৮ সেই মাহেন্দ্রক্ষণ। শনিদেব কুম্ভ রাশিতে বক্রি  হবেন। যদি আপনার রাশিতে শনি একটি শুভ স্থানে থাকে তবে এই কৌশলটি আপনাকে ভাল ফল দেবে। যা চারটি রাশির জন্য শুভ লক্ষণ।

চার রাশির জাতক জাতিকারা শনির বক্রিতে যাওয়ার কারণে অনেক সুবিধা পাবেন। এই চার রাশির জাতক-জাতিকাদের ধন-সম্পদের প্রচুর বৃদ্ধি হবে এবং ভাগ্যও আপনার সঙ্গে থাকবে। জেনে নিনএই সৌভাগ্যবান রাশিগুলি কোনগুলি।

আরও পড়ুন

সিংহ রাশি
আপনার রাশির সপ্তম ঘরে বক্রি হবেন শনি। খুব শুভ হবে। অর্থ উপার্জনের নতুন পথ খুলবে। আটকে থাকা কাজ শেষ হবে। খুব দ্রুত এগিয়ে যাবেন। ব্যবসায় বড় ধরনের ডিল পেতে পারেন। অর্থনৈতিক মুনাফা হবে চারগুণ। যারা প্রতিযোগিতামূলক পরীক্ষার প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্য সময় অনুকূল।

ধনু রাশি
বক্রি শনি আপনাকে আকস্মিক সুবিধা দেবে। আপনার সমস্ত কাজ সম্পন্ন হবে। অফিসে সহকর্মীদের সহযোগিতা পাবেন। আপনি আপনার কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা পাবেন। শিক্ষার্থীদের জন্যও এই সময়টি অনুকূল থাকবে। অনেক ক্ষেত্রে লাভের সুযোগ থাকবে।

মকর রাশি
দ্বিতীয় ঘরে শনির পশ্চাদগামী হওয়ার ফলে আপনার আর্থিক অবস্থা মজবুত হবে। যদি সম্পত্তি বিক্রি করার কথা ভাবেন তবে ভাল চুক্তি পেতে পারেন। পরিবারে শান্তি ও সুখ থাকবে এবং মনও খুশি থাকবে।

মীন রাশি
কোষ্ঠীর দ্বাদশ ঘরে বক্রি শনি বিদেশ যাওয়ার সুযোগ দেবে। ব্যবসায় প্রচুর লাভ হবে অগ্রগতি আপনার পায়ে চুম্বন করবে। আপনার বিদেশ যাওয়ার স্বপ্নও পূরণ হতে পারে।

Advertisement

Advertisement