scorecardresearch
 

Shanidev Favourite Number: মাথার উপর শনিদেবের হাত, এই তারিখগুলিতে জন্মালে হতভাগ্যও হন রাজা

সংখ্যাতত্ত্বে, জন্ম তারিখের ভিত্তিতে একজন ব্যক্তির ভবিষ্যত এবং প্রকৃতি সম্পর্কে তথ্য পাওয়া যায়। যে কোনও মাসের ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণ করা ব্যক্তিদের মূলাঙ্ক ৮ হয়।

Advertisement
শনিদেব শনিদেব
হাইলাইটস
  • সংখ্যাতত্ত্বে, জন্ম তারিখের ভিত্তিতে একজন ব্যক্তির ভবিষ্যত এবং প্রকৃতি সম্পর্কে তথ্য পাওয়া যায়
  • যে কোনও মাসের ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণ করা ব্যক্তিদের মূলাঙ্ক ৮ হয়
  • ৮ -এর অধিপতি হলেন শনিদেব

Shanidev Favourite Number: সংখ্যাতত্ত্বে, জন্ম তারিখের ভিত্তিতে একজন ব্যক্তির ভবিষ্যত এবং প্রকৃতি সম্পর্কে তথ্য পাওয়া যায়। যে কোনও মাসের ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণ করা ব্যক্তিদের মূলাঙ্ক ৮ হয়। ৮ -এর অধিপতি হলেন শনিদেব। যাদের জন্ম তারিখ ৮ তাদের ওপর শনিদেবের বিশেষ কৃপা থাকে। শনিদেবের কৃপায় হতভাগ্যও রাজা হয়। জেনে নিন যে কোনও মাসের ৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মগ্রহণকারী ব্যক্তিদের শনিদেব কী কী আশীর্বাদ দেন।

৮, ১৭ এবং ২৬ তারিখে জন্মালে কী সৌভাগ্য
এই মানুষগুলি রহস্যময় প্রকৃতির হয়। এরা তাদের ব্যক্তিগত জিনিসগুলি কারও সঙ্গে ভাগ করে না। সহজ সরল জীবনযাপন করতে পছন্দ করেন। তারা লোককে দেখাতে একদমই পছন্দ করে না। এই মানুষগুলি খুব তীক্ষ্ণ মনের হয়। তারা কোন কাজ করার আগে ভালভাবে চিন্তা করে।

এছাড়াও, র‍্যাডিক্স ৮-এর ব্যক্তিরা পরিশ্রমী প্রকৃতির হন। এরা ভাগ্যের ওপর নির্ভর করে না। এরা বিশ্বাস করে যে কর্ম করেও ভাগ্য পরিবর্তন করা যায়। এই মানুষগুলি কখনও হাল ছাড়ে না। এরা তাদের নিজস্ব ব্যবসায় চিন্তা করে। এই মানুষগুলি বেশি কথা বলতে পছন্দ করে না। ভগবান শনি এই ব্যক্তিদের বিশেষ আশীর্বাদ দেন।

আরও পড়ুন

এই মানুষগুলো জীবনে অনেক সম্মান পায়। এসব মানুষের অর্থনৈতিক দিক শক্তিশালী। অর্থ সংক্রান্ত সমস্যার সম্মুখীন হয় না। তারা সবকিছুতেই পারফেক্ট। অর্থ সঞ্চয় করতেও বিশেষজ্ঞ। এরা কিছুটা কৃপণ প্রকৃতির হয়। এরা খুব বেশি টাকা খরচ করে না।

Advertisement