scorecardresearch
 

Shani Curse till 2025: শনির কোপে আরও একবছর ৩ রাশিতে আর্থিক টানাটানি, কর্মজীবন-স্বাস্থ্য কিছুই ভাল যাবে না

প্রতি আড়াই বছর অন্তর শনি তার রাশি পরিবর্তন করে, তাই শনির শুভ ও অশুভ প্রভাব দীর্ঘকাল ধরে জীবনে থাকে। শনি পরিবর্তিত হয়েছিল এবং কুম্ভ রাশিতে প্রবেশ করেছিল ২০২৩ সালে। শনি ২০২৪-এ তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে থাকবে এবং ২৯ শে মার্চ, ২০২৫ তারিখে, শনি মীন রাশিতে প্রবেশ করবে।

Advertisement
শনির রাশিফল শনির রাশিফল

Shani ki Sade Sati 2025: জ্যোতিষশাস্ত্রে, শনিকে ন্যায়ের দেবতা বলা হয়েছে কারণ তিনি ব্যক্তির কাজের ভিত্তিতে ফলাফল দেন। এছাড়াও, শনির শাস্তি রাজাকে গরিব করে তোলেন। তাই শনিদেবকে নিয়ে মানুষের মনে প্রচুর ভয় রয়েছে। এছাড়াও, শনি হল সবচেয়ে ধীর গতিশীল গ্রহ। প্রতি আড়াই বছর অন্তর শনি তার রাশি পরিবর্তন করে, তাই শনির শুভ ও অশুভ প্রভাব দীর্ঘকাল ধরে জীবনে থাকে। শনি পরিবর্তিত হয়েছিল এবং কুম্ভ রাশিতে প্রবেশ করেছিল ২০২৩ সালে। শনি ২০২৪-এ তার মূল ত্রিকোণ রাশি কুম্ভ রাশিতে থাকবে এবং ২৯ শে মার্চ, ২০২৫ তারিখে, শনি মীন রাশিতে প্রবেশ করবে।

শনি এই রাশিগুলিতে সর্বনাশ ঘটাবে
বর্তমানে মকর, কুম্ভ ও মীন রাশিতে শনির সাড়ে সাতী চলছে। ২০২৫-এ শনি মীন রাশিতে গোচরের সঙ্গে সঙ্গেই মকর রাশি শনির সাড়ে সাতী থেকে মুক্তি পাবে। একই সময়ে, ২০২৫ সাল থেকে, কুম্ভ এবং মীন রাশির সঙ্গে মেষ রাশিতে সাড়ে সাতী চলবে। মেষ রাশির জাতক-জাতিকাদের ওপর শনির সাড়ে সাতীর প্রথম দশা শুরু হবে। সাড়ে সাতির তৃতীয় পর্ব হবে কুম্ভ রাশিতে এবং দ্বিতীয় পর্ব হবে মীন রাশিতে। শনির সাড়ে সতী আর্থিক, শারীরিক, মানসিক, পারিবারিক এবং কর্মজীবনের ক্ষেত্রে সমস্যা দেয়। সাড়ে সাতীর সময় ব্যক্তিকে ক্ষতি, ঝামেলা, অগ্রগতিতে বাধা, রোগ, দুর্ঘটনা ইত্যাদির সম্মুখীন হতে হয়।


শনির সাড়ে সাতী ২০২৫

আরও পড়ুন

মেষ রাশি
মার্চ থেকে মেষ রাশিতে ২০২৫ পর্যন্ত শনির সাড়ে সাতী শুরু হওয়ার সঙ্গে সঙ্গে সমস্যা বাড়বে। মেষ রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থা খারাপ হতে শুরু করবে। বড় ক্ষতি হতে পারে। এছাড়াও, আয় কমবে এবং ব্যয় বৃদ্ধি পাবে। এছাড়া শারীরিক সমস্যাও হবে। হাড় সংক্রান্ত রোগ হতে পারে। দুর্ঘটনায় গুরুতর আঘাত হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গ মিলবে না।

Advertisement

কুম্ভ রাশি
সাড়ে সাতীর শেষ পর্ব কুম্ভ রাশির জাতক জাতিকাদের অনেক কষ্ট দিতে পারে। অর্থনৈতিক সমস্যা দেখা দেবে। চাকরিতে বারবার সমস্যা দেখা দেবে। স্থানান্তর করা হবে। সহকর্মীদের সঙ্গে সমস্যা হবে যা বড় ক্ষতির কারণ হবে। পরিশ্রমের ফল পাবেন না। যারা ব্যবসা করছেন তারাও সমস্যায় পড়তে পারেন। খরচ বাড়বে।

মীন রাশি
শনির সাড়ে সাতীর দ্বিতীয় পর্বটি সবচেয়ে বেদনাদায়ক বলে মনে করা হয়। মীন রাশিতে শনির সাড়ে সাতীর দ্বিতীয় দশা হবে এবং সম্পদ ও কর্মজীবন সংক্রান্ত অনেক সমস্যা দেবে। স্বাস্থ্যের অবনতি হতে পারে। আর্থিক অবস্থা দুর্বল হতে পারে। ব্যবসায় ক্ষতি হতে পারে। নতুন চাকরি খোঁজার চেষ্টা অব্যাহত থাকবে। আঘাত হতে পারে।

Advertisement