scorecardresearch
 

Shaniwar Rashifal- Saturday Horoscope Today: মকরের আয় বাড়বে, মেষ রাশির দাম্পত্যে মধুরতা! জানুন আজকের রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
শনিবারের রাশিফল শনিবারের রাশিফল

Horoscope 1st June 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন যাবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

দাম্পত্য জীবনে মধুরতা। প্রত্যাশার চেয়ে ভাল ফল হবে। নিয়োগের জন্য সময় ভাল। ধর্মীয়-আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। পরিবারে বিবাহের যোগ রয়েছে। তাড়াহুড়ো বা আবেগের বশে কোনও পদক্ষেপ এড়িয়ে যেতে হবে। পৈতৃক সম্পত্তিতে বাধা। যারা বিদেশে ব্যবসা করছেন তারা একটি বড় চুক্তি পেতে পারেন। 

বৃষ /TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

প্রভাব বাড়বে। স্বাস্থ্যের প্রতি বিশেষ যত্ন নিন। ব্যক্তিগত জীবন সুখী হবে। স্বাস্থ্য ও মানসিক অবস্থার দিকে খেয়াল রাখতে হবে। শিক্ষার্থীরা কর্মজীবনে উন্নতি লাভ করবে। রাগ এড়িয়ে চলুন। প্রেমের সম্পর্কের ক্ষেত্রেও উত্থান-পতন থাকবে। রক্তের সম্পর্ক মজবুত হয়ে সৌভাগ্য বাড়াতে চলেছে। পরিকল্পনা সফল হবে।

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের জন্য ভুগতে পারেন। কথাবার্তা ও আচরণের ভিত্তিতে আপনি আপনার কাজ সম্পন্ন করতে সফল হবে। দিনের মাঝখানে যোগাযোগ ও সাহস বাড়বে। অসুস্থ স্বাস্থ্য এবং পরিবারে উত্তেজনা এড়িয়ে চলুন। পেশাগত বিষয়ে স্বচ্ছতা থাকবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

কেরিয়ার পরিবর্তনের জন্য এটি একটি ভাল সময়। আটকে থাকা সব কাজ শেষ হবে। সংরক্ষণের ওপর জোর দিন।  মাঝামাঝি সময় থেকে শুভর যোগাযোগ বাড়বে।  জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। পেশা পরিবর্তনের বিষয়ে সিদ্ধান্ত নেওয়ার জন্য সময়টা অনুকূল। কাঙ্ক্ষিত লক্ষ্য পাবেন।    

তুলা/LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

সচেতন থাকুন। জমি-বাড়ি সংক্রান্ত বিবাদ মিটবে।  সাফল্য বাড়তে চলেছে। শুরুটা ধীর গতিতে হতে পারে। প্রচেষ্টা শুধুমাত্র সুফল বয়ে আনবে। আর্থিক পরিস্থিতি মোকাবেলায় কারও কাছ থেকে অনেক সাহায্য নিতে হতে পারে। আপনার স্বপ্ন পূরণ হতে পারে। বিনিয়োগ করার আগে অবশ্যই বিশেষজ্ঞের পরামর্শ নিন। সকলের সহযোগিতা পাবেন।   

Advertisement

সিংহ/LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

ধৈর্য ধরুন। কাজের বাধা দূর হবে।  কাজের ব্যবসায়িক প্রচেষ্টা ফলপ্রসূ হবে। টাকা কম আসবে। দিনটি লাভের দিক থেকে খুব ভাল হবে। পরিবারের প্রতি মনোযোগ বাড়তে থাকবে এবং পারস্পরিক সহযোগিতার ওপর জোর থাকবে। সুযোগ আসবে। ধর্ম বিশ্বাস বৃদ্ধি পাবে। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

ধর্ম নিয়ে উৎসাহ বাড়বে। ভাগ্য শক্তিশালী হবে। জীবনযাত্রার অবস্থার উন্নতি হবে। চাকরিজীবীদের জন্য ভাল সময়। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। হঠাৎ কাজের চাপ বাড়বে। দাম্পত্য জীবনে আসা বাধা দূর হবে। দাম্পত্য জীবনে অশান্তি হতে পারে। বন্ধুদের কাছ থেকে আর্থিক সহায়তা পাবেন।  

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

শিক্ষা প্রতিযোগিতার ক্ষেত্রে সাফল্যের সম্ভাবনা রয়েছে। প্রতিপত্তি ও প্রভাব বৃদ্ধি পাবে। বিদেশের ব্যবসায়ীরা বড় চুক্তি পাবেন। অবিবাহিতদের জীবনে প্রিয় মানুষের প্রবেশ ঘটতে পারে। দাম্পত্য জীবনে প্রেম বাড়বে। পরিবারকে বেশি সময় দিন। লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। সঞ্চিত সম্পদ বৃদ্ধি। কর্মজীবন ও ব্যবসায় সাফল্য পাবেন। প্রচেষ্টায় সক্রিয়তা থাকবে। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

আপনার একাগ্রতা ভাল হতে চলেছে। প্রেম ও বৈবাহিক সম্পর্কের ব্যাপারে সতর্ক থাকতে হবে। সম্পত্তি নিয়ে ভাই-বোনের সঙ্গে বিবাদ হতে পারে। পরিবারে শুভ কাজ সম্পন্ন হবে। দায়িত্ব বৃদ্ধি নিয়ে চিন্তা করবেন না। কর্মজীবন ও অর্থের ক্ষেত্রে স্থিতিশীলতা থাকবে।স্বাস্থ্য ও রাগের যত্ন নিন। রাজনৈতিক কাজে কাঙ্ক্ষিত সাফল্য পাবেন।   

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

আয় বাড়বে। অপ্রয়োজনীয় খরচ বাড়তে পারে।মানসিক ও শারীরিকভাবে সুস্থ থাকবেন। কোনও অমীমাংসিত কাজ শেষ হবে। নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। ভ্রমণে গেলে অত্যন্ত সতর্ক থাকুন। কাঙ্খিত সাফল্য পেতে পারেন। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে। প্রেম সঙ্গীর সঙ্গে সম্পর্ক ভাল কাটবে। পরিবারের সঙ্গে আনন্দময় সময় কাটবে। 

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

আত্মবিশ্বাস দেখতে পাবেন। কর্মক্ষেত্রে সম্মান বৃদ্ধি পাবে। দূর যাত্রার সম্ভাবনা রয়েছে। পরিবারের সঙ্গে আনন্দের মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। যত্ন সহকারে প্রেমের বিষয়ে এক ধাপ এগিয়ে যান। লক্ষ্য অর্জনে সফল হবেন। সুযোগের সদ্ব্যবহার করবেন। আপনার সঙ্গীকে কিছু জায়গা দিন এবং তাদের আপনাকে মিস করতে দিন।   

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

নতুন বিনিয়োগের পথ খুলবে। কর্মক্ষেত্রের সঙ্গে যুক্ত ব্যক্তিরা ভাল সুবিধা পেতে পারেন।স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের খুব যত্ন নিন। আপনি আপনার স্ত্রীর কাছ থেকে সমর্থন পাবেন। পদোন্নতি। আপনি আকর্ষণীয় অফার পাবেন। ধর্মীয় কাজে আগ্রহ বাড়বে। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। একটি বাজেট তৈরি করুন এবং এগিয়ে যান। 

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।) 

 

Advertisement