scorecardresearch
 

Sharad Purnima Lucky Rashi: কোজাগরী পূর্ণিমায় ধ্রুব যোগ, লক্ষ্মীর কৃপায় ধন সম্পদে সমৃদ্ধ হবে ৫ রাশি

Sharad Purnima 2024 Shubh Yog Rashifal: শারদ পূর্ণিমায় কোজাগরী লক্ষ্মীপুজো অনুষ্ঠিত হয়। আর এই দিনেই গ্রহগুলির একটি খুব শুভ সংযোগ ঘটছে। আসলে,এবার শারদ পূর্ণিমায় একসঙ্গে ৬টি শুভ যোগ তৈরি হয়েছে। শারদ পূর্ণিমায়, রবি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, শশ রাজযোগ সহ অনেক যোগ একসঙ্গে গঠিত হচ্ছ। এমন পরিস্থিতিতে দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদের সুফল পেতে চলেছে ৫টি রাশি। দেবী লক্ষ্মীর আশীর্বাদে মিথুন, কর্কট সহ ৫টি রাশির জাতকরা প্রচুর আর্থিক সুবিধা পেতে পারেন। এছাড়াও, পরিবারে সুখ ও সমৃদ্ধি থাকবে। আসুন জেনে নিই শারদ পূর্ণিমায় কোন ৫টি রাশির জাতক-জাতিকারা উপকার পাবেন

Advertisement
শারদ পূর্ণিমায় লক্ষ্মীর আশীর্বাদ শারদ পূর্ণিমায় লক্ষ্মীর আশীর্বাদ

Sharad Purnima 2024 Horoscope: শারদ পূর্ণিমায় কোজাগরী লক্ষ্মীপুজো অনুষ্ঠিত হয়। এবার শারদ পূর্ণিমায় গ্রহগুলির একটি অত্যন্ত অদ্ভূত এবং শুভ সংযোগ রয়েছে। এবার শারদ পূর্ণিমার দিনে অর্থাৎ ১৬ অক্টোবর রবি যোগ, সর্বার্থ সিদ্ধি যোগ, শশ রাজযোগ ছাড়াও শুভ গ্রহ বৃহস্পতি ও সূর্যের নবম ও পঞ্চম যোগ, চন্দ্র ও মঙ্গলের কেন্দ্র যোগ গঠিত হচ্ছে। এসবের পাশাপাশি ধ্রুব যোগও তৈরি হচ্ছে।  ধ্রুব যোগে যে কাজই করা হোক না কেন, একজন ব্যক্তি তার স্থায়ী ফল পান। এর মানে হল যে আপনি সবসময় এই সময়ের মধ্যে করা কাজের ফলাফল পাবেন। এই সময়ে সোনা, রুপো, যানবাহন ইত্যাদি কেনা শুভ বলে মনে করা হয়। এছাড়াও, শারদ পূর্ণিমায় গ্রহের এমন শুভ অবস্থানের মধ্যে, ৫টি রাশির জাতকরা প্রচুর সুবিধা এবং সাফল্য পাবেন। আসুন জেনে নেওয়া যাক শারদীয় পূর্ণিমায় কোন ৫টি রাশির উপর দেবী লক্ষ্মীর বিশেষ আশীর্বাদ থাকবে।

মিথুন রাশি (Gemini)
শারদ পূর্ণিমায় গ্রহের সংযোগে  মিথুন রাশির জাতকদের জন্য উপকারী হবে। মঙ্গলের রাশিতে বসে চন্দ্রের কেন্দ্র যোগ তাদের উপকার করবে। এছাড়া ক্ষমতায় থাকা ব্যক্তিদের কাছ থেকেও ভালো সুবিধা পাবেন। সরকারি কাজেও সাফল্য পাবেন। দীর্ঘমেয়াদী বিনিয়োগ আপনার জন্য উপকারী হবে। সুখ বাড়বে। টেক্সটাইল এবং জুয়েলারি ব্যবসার সঙ্গে  জড়িত লোকেরা তাদের উপার্জন বৃদ্ধি দেখতে পাবে। আপনার বিবাহিত জীবনও সুখের হবে। আপনি আপনার মায়ের কাছ থেকে ভালবাসা এবং আশীর্বাদ পাবেন। দেবী লক্ষ্মীর আশীর্বাদে, আগামী দিনগুলি আপনার জন্য খুব ভাল হতে চলেছে।

কর্কট রাশি (Cancer)
এবারের শারদ পূর্ণিমা কর্কট রাশির জন্য খুবই বিশেষ হতে চলেছে। আপনি অনুভব করবেন যে দেবী লক্ষ্মীর আপনার উপর বিশেষ আশীর্বাদ রয়েছে। শারদীয়া পূর্ণিমায় গঠিত শুভ যোগের কারণে ধর্ম ও সম্পদ উভয় ক্ষেত্রেই লাভ হবে। ভাগ্য আর্থিক বিষয়ে সুফল বয়ে আনবে। মনোবল ও আত্মবিশ্বাসও বাড়বে। যার কারণে কর্মজীবনে সফলতা পাবেন। ব্যবসায় আয় বৃদ্ধির কারণে মন খুশি থাকবে। শ্বশুরবাড়ির পক্ষ থেকেও লাভের সম্ভাবনা থাকবে। তীর্থযাত্রাতেও যেতে পারে। বৈষয়িক সুবিধা বৃদ্ধির কারণে সুখ থাকবে।

Advertisement

কন্যা রাশি (Virgo)
শারদ পূর্ণিমায় গঠিত শুভ যোগ থেকে কন্যা রাশির জাতকরা প্রচুর উপকার পেতে চলেছেন। আপনার বুদ্ধিমত্তা ও অভিজ্ঞতার সুফল পাবেন। আপনি চতুরতা এবং ধৈর্যের মাধ্যমে ব্যবসায় লাভ পেতে সক্ষম হবেন। যারা মুদি এবং গয়নার কাজ করে তাদের উপার্জন বৃদ্ধি দেখতে পাবেন। দালান, জমি ও যানবাহনে খরচ করে বস্তুগত সুখ পেতে পারেন। শারদ পূর্ণিমায় গঠিত যোগের কারণে আপনি আপনার গার্হস্থ্য জীবনে পারস্পরিক সমর্থন পাবেন। প্রেম জীবনে, আপনার প্রেমিকের সঙ্গে  আপনার সম্পর্ক মধুর থাকবে। আপনার জন্য কিছু শুভ যাত্রার সুযোগ থাকবে।

বৃশ্চিক রাশি (Scorpio)
শারদ পূর্ণিমায় গঠিত গ্রহ যোগ বৃশ্চিক রাশির জাতকদের জন্য খুবই উপকারী হতে চলেছে। তারা আর্থিক লাভের অনেক ভাল সুযোগ পাবেন। আপনার রাশিতে অবস্থিত শুক্রের সঙ্গে  চন্দ্রের নবম পঞ্চম যোগ হতে চলেছে। এই পরিস্থিতিতে, আপনি  ধর্মীয় কার্যকলাপে বেশি আগ্রহী হবেন। এছাড়াও, আপনার পারিবারিক জীবনও খুব আনন্দদায়ক হতে চলেছে। যে উত্তেজনা চলছিল তাও দূর হতে শুরু করবে। আপনার স্বাচ্ছন্দ্য বৃদ্ধি পাবে। কারও বিয়ের কথা হতে পারে।  আপনার পারিবারিক জীবন সুখের হবে। পারস্পরিক উত্তেজনাও কমবে। নতুন সম্পর্ক গড়ে উঠবে। আপনি অংশীদারিত্বে কিছু কাজ শুরু করতে পারেন যা ভবিষ্যতে আপনাকে ভাল লাভ এনে দেবে।

কুম্ভ রাশি (Aquarius)
কুম্ভ রাশির জাতকরা শারদীয় পূর্ণিমায় দেবী লক্ষ্মীর আশীর্বাদে ভালো আর্থিক সুবিধা পেতে পারেন। আসলে, কুম্ভ রাশির দ্বিতীয় ঘরে চাঁদ থাকবে যা তাদের কোথাও আটকে থাকা অর্থ ফেরাতে  সাহায্য করতে পারে। এছাড়াও যারা লোহা, ধাতু এবং রাসায়নিক কাজের সঙ্গে  জড়িত তারা বিশেষ করে কোথাও আটকে থাকা অর্থ ফেরত পেতে পারেন। তারা পরিবারের কাছ থেকেও পূর্ণ সমর্থন পাবেন। যারা বিদেশ ভ্রমণের চেষ্টা করছেন তারা সফলতা পাবেন। যারা দর্শন ও গবেষণার বিষয়ে কাজ করছেন তাদের জন্যও শুভ পরিস্থিতি তৈরি হবে।

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement