scorecardresearch
 

Shardiya Navratri Rashifal: শারদীয়ার আগে বৈভব-সমৃদ্ধির যোগ ৩ রাশির, সব কাজে সাফল্য

বিজয়াদশমী বা দশেরার উৎসব ২৪ অক্টোবর পালিত হবে। নবরাত্রির নয় দিনে দেবী দুর্গার বিভিন্ন রূপ আচার-অনুষ্ঠানের মাধ্যমে পুজো করা হয়। এই সময়ে বাংলায় হয় দুর্গাপুজো। 

Advertisement
shardiya navratri rashifal shardiya navratri rashifal
হাইলাইটস
  • শারদীয়া থেকে লাকি ৩ রাশি।
  • শুক্রের কৃপায় বৈভব যোগ।

Shardiya Navratri 2023 Date and Maa Durga Vahan: শারদীয়া নবরাত্রি শুরু হচ্ছে রবিবার, ১৫ অক্টোবর থেকে। এই উৎসব চলবে ২৩ অক্টোবর, মঙ্গলবার পর্যন্ত। বিজয়াদশমী বা দশেরার উৎসব ২৪ অক্টোবর পালিত হবে। নবরাত্রির নয় দিনে দেবী দুর্গার বিভিন্ন রূপ আচার-অনুষ্ঠানের মাধ্যমে পুজো করা হয়। এই সময়ে বাংলায় হয় দুর্গাপুজো। 

মা দুর্গার বাহন হল সিংহ। কিন্তু নবরাত্রির সময় যখন দেবী পৃথিবীতে আসেন, তখন তাঁর বাহন বদলে যায়। নবরাত্রির সময় মায়ের বাহন হল- দোলা, নৌকা, ঘোড়া, মহিষ ও হাতি। এ বছর রবিবার থেকে শারদীয় নবরাত্রি শুরু হচ্ছে রবিবার থেকে। এবার দেবীর বাহন হল হাতি। হাতির পিঠে দেবীর আগমন বৃষ্টি ও প্রাকৃতিক দুর্যোগের ইঙ্গিত দেয়।

বৃষ রাশি- বৃষের অধিপতি গ্রহ শুক্র। অক্টোবরেই ঘটছে শুক্রের অবস্থান বদল। এ কারণে বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হতে চলেছে দুর্গাপুজো। শুক্র গ্রহের প্রভাবের কারণে আপনি কর্মজীবনে সাফল্য পেতে পারেন। তৈরি হবে নতুন সুযোগ। দাম্পত্য জীবন সুখের হবে। সুখী জীবন যাপন করবেন। বৈষয়িক আরাম ও সম্পদ বৃদ্ধি পাবে।

আরও পড়ুন

সিংহ রাশি- সিংহ রাশির অধিপতি গ্রহ সূর্য। শুক্র সিংহ রাশিতে প্রবেশ করছে। শুক্র এবং সূর্যের মধ্যে বন্ধুত্বের অনুভূতি রয়েছে। এ কারণে শুক্র রাশির পরিবর্তন সিংহ রাশির জাতক-জাতিকাদের জন্য শুভ হবে। এই সময়ের মধ্যে আপনার আটকে থাকা কাজগুলিতে সাফল্য পাবেন। ব্যবসায়ীরা কাঙ্ক্ষিত লাভ পেতে পারেন। আয় বৃদ্ধির সম্ভাবনা রয়েছে।

তুলা রাশি- শুক্রও তুলা রাশির অধিপতি গ্রহ। শুক্রের রাশি পরিবর্তন তুলা রাশির জাতক-জাতিকাদের জীবনে চমৎকার ফল দেবে। এই সময়ের মধ্যে, আপনি আপনার কর্মজীবনে বিশেষভাবে শুভ ফল পাবেন। ব্যবসায়ী শ্রেণির ব্যবসায় সম্প্রসারণ হতে পারে। বৈষয়িক আরাম বৃদ্ধি পাবে। অপ্রত্যাশিত আর্থিক লাভ হতে পারে। দামি জিনিসপত্র কিনতে পারেন। আয় বাড়ার সম্ভাবনা। 

Advertisement

Advertisement