scorecardresearch
 

Shivratri Rashifal- Shukrawar Horoscope: সিংহর ধনাগম, তুলা রাশির অর্থাভাব! জানুন শিবরাত্রির রাশিফল

Daily Bengali Horoscope for all Sun Signs- Aries, Taurus, Gemini, Cancer, Leo, Virgo, Libra, Scorpio, Sagittarius, Capricorn, Aquarius, Pisces- চাকরি থেকে ব্যবসা, স্বাস্থ্য থেকে পরিবার, কেমন যাবে আপনার আজকের দিন? জানুন আজকের রাশিফল।

Advertisement
শিবরাত্রির রাশিফল শিবরাত্রির রাশিফল
হাইলাইটস
  • কেমন কাটবে আপনার দিন?
  • জানুন আজকের রাশিফল।

Horoscope 8th March 2024: স্বাস্থ্য থেকে পরিবার, চাকরি থেকে ব্যবসা, কেমন কাটবে আপনার  দিন? জানুন আজকের রাশিফল (Rashifal)। 

মেষ/ARIES রাশিফল Rashifal (March 21-April 20) 

সুনাম বৃদ্ধি। প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা উচিত। পেশাগত বিষয়ে আগ্রহ বাড়বে।  চাকরিজীবীদের কাজে মনোযোগ দিতে হবে। কর্মজীবনে নতুন সুযোগ বৃদ্ধির যোগ। কোনও তাড়াহুড়ো বা চাপ নেই,সমস্ত কাজ সংগঠিত হবে। সিনিয়রদের সঙ্গে কিছু মত পার্থক্যের সম্মুখীন হতে হবে। পরিশ্রম অনুযায়ী পরীক্ষায় নম্বর পাবেন। দাম্পত্য ও সম্পর্কের সমস্যার সমাধান হবে। সঙ্গীর ভূমিকা পালন করবেন। 

বৃষ / TAURUS রাশিফল Rashifal (April 21 – May 20) 

প্রতারিত। কর্মক্ষেত্রে সময় দিন। রাগের ব্যাপারে সতর্ক থাকতে হবে।নীতি বিধিতে জোর দেবেন।  নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। ধর্মীয়- আধ্যাত্মিক কাজে অংশগ্রহণের সুযোগ আসবে। দাম্পত্য জীবনেও খেয়াল রাখতে হবে। নিয়োগের জন্য সময় ভাল। নতুন কোম্পানিতে যোগদানের সম্ভাবনা রয়েছে। ব্যক্তিগত বিষয়ে স্বাচ্ছন্দ্য বোধ করবেন। দূর দেশের কাজ সম্ভব। অহেতুক অহংকার থেকে সাবধান।   

মিথুন/ GEMINI রাশিফল Rashifal (May 21-June 21) 

সম্মান বাড়বে। চাকরিতে পদোন্নতি পাবেন। কর্মক্ষেত্রে তাদের প্রতিভা দেখাতে সক্ষম হবেন। স্বাস্থ্য ভাল থাকবে। বেশি বিশ্লেষণ আপনার সম্পর্ক নষ্ট করতে পারে। পৈতৃক সম্পত্তিতে লাভবান হবেন। নতুন সুযোগ সন্ধান করুন। ক্রেডিট সম্মানের উপর জোর দিতে হবে। চাকরি বা ব্যবসার ক্ষেত্রে কোনও কাজে,পরিবারের সদস্যদের কষ্ট দেয় এমন কিছু বলবেন না। দূর থেকে কিছু সুখবর আসবে। 

কর্কট/ CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

স্মৃতিশক্তি বাড়াবে। নতুন বিনিয়োগের পথ খুলবে। মাঝখানে গুরুত্বপূর্ণ কাজ শেষ হবে। শিরঃপীড়া। সমস্যার সমাধান হবে। কর্মক্ষেত্রে ভাল পারফর্ম করবে। স্বাস্থ্যের প্রতি মনোযোগ দিন। আলোচনায় স্বাচ্ছন্দ্য বোধ করুন। চাকরি-ব্যবসা প্রসারিত হবে এবং অর্থনৈতিক অবস্থা ভাল থাকবে। আপনার লক্ষ্য অর্জনের জন্য কঠোর পরিশ্রম করুন। আপনাকে গুরুত্বপূর্ণ যোগাযোগ বানাতে সাহায্য করবে। 

Advertisement

সিংহ/ LEO রাশিফল Rashifal (July 23-Aug 23) 

ধনাগম। ব্যক্তিগত প্রভাব বাড়বে। শিল্প -বাণিজ্য সংক্রান্ত বিষয়ে সমাধান। এই সময়টা লাভের জন্য ভাল। পারিবারিক জীবনে কিছু অশান্তি হতে পারে। কাজের ক্ষেত্রে আপনাকে বিশেষ প্রচেষ্টা করতে হবে। অর্থের অবস্থা স্বাভাবিক থাকবে। ব্যক্তিগত ও কর্মজীবনের দিকে মনোযোগ দিতে হবে। আপনার স্বাস্থ্যের যত্ন নিন। সময়টি আপনার জন্য খুব অনুকূল হবে। 

কন্যা/ VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23) 

অপ্রয়োজনীয় তাড়াহুড়ো করবেন না। ব্যর্থতার কারণে চাকরিতে পরিবর্তন আসবে। সঙ্গীর সাহায্যে খরচ নিয়ন্ত্রণ করার চেষ্টা করতে পারেন। বিনিয়োগ সংক্রান্ত কোনও আইনি বিষয় চলমান থাকলে, সিদ্ধান্ত আপনার পক্ষে আসার সম্ভাবনা। ক্ষেত্রবিশেষে সহকর্মীদের সহযোগিতা বজায় থাকবে। বিভিন্ন বিষয়ে স্বাচ্ছন্দ্য বজায় রাখবেন। প্রয়োজনীয় খরচে বিচলিত হতে পারেন। ভাল অবস্থা থাকবে। 

তুলা/ LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)  

অর্থাভাব। সামনে এগিয়ে যাওয়ার সুযোগ থাকবে।  নতুন প্রচেষ্টার প্রেরণা মিলবে। তাড়াহুড়ো করে কোনও সিদ্ধান্ত নেবেন না। আপনার স্ত্রীয়ের সঙ্গে সম্পর্ক স্বাভাবিক রাখার জন্য অতিরিক্ত প্রচেষ্টা করতে হবে। প্রচুর অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। যদি বিনিয়োগ করতে চান, তাহলে লাভ পাবেন। সকলের সহযোগিতা পাবেন। প্রতিটি ক্ষেত্রে উন্নতির অনেক সুযোগ আসবে।

বৃশ্চিক/ SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

উৎসাহ বজায় রাখবেন।ভাগ্য আপনাকে সমর্থন করবে। কঠোর পরিশ্রমের কারণে,আপনি চ্যালেঞ্জ মোকাবেলা করতে সক্ষম হবেন। এই সময়ে আপনার সঞ্চয় যথেষ্ট হবে। বিজ্ঞতার সঙ্গে বিনিয়োগ করুন।  জীবনে দ্বন্দ্ব দেখা দেবে। ভাল ব্যয় নিয়ন্ত্রণে রাখার জন্য একটি বাজেট করুন। বাড়াবাড়ি রোধ করার চেষ্টা করুন। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। 

ধনু/ SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21) 

জমি ও সম্পত্তি সংক্রান্ত সুবিধাও পেতে পারেন। পরিবারের সঙ্গে ভাল সময় কাটবে। মনের সম্পর্ক মজবুত হবে এই আজ। প্রেম এবং বিবাহিত জীবনের জন্য এই সময়টি অত্যন্ত ফলদায়ক প্রমাণিত হবে। ব্যক্তিত্ব আরও বেশি উজ্জ্বল হবে।বিড়াম্বনা। সহকর্মীর সঙ্গে তর্ক-বিতর্ক হতে পারে। আপনার সঙ্গী সম্পর্কে আপনার চিন্তাভাবনা পরিবর্তন করুন। বিবাহিতদের জন্য কিছু সাবধানতার সময়। 

মকর / CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21) 

প্রতিপত্তি বাড়বে। সম্পর্কের দৃঢ়তা বাড়বে। কাঙ্ক্ষিত ফলাফল পাবেন।  দূরে যাত্রার সম্ভাবনা রয়েছে। দিনটি ব্যবসায়ীদের জন্য ভাল। দাতব্য কাজে মনোযোগ থাকবে। বড় লক্ষ্য অর্জনের চিন্তা করতে থাকবেন। কোনও কিছু নিয়ে বেশি চাপ থাকতে পারে। চমৎকার ফল পাবেন। প্রতিটি সিদ্ধান্ত খুব সাবধানে নিতে হবে। শিল্প দক্ষতা সংশোধন হবে। দূর যাত্রার সম্ভাবনা। জমি তৈরির মামলা হবে।

কুম্ভ/ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19) 

কর্মক্ষেত্রে আপনাকে বেশি সময় দিতে হতে পারে। জীবনে সুখ অনুভব করবেন এবং পারিবারিক জীবনে সময় কাটাবেন। পারিবারিক ভ্রমণ হতে পারে। বন্ধুদের সঙ্গে ভ্রমণের সম্ভাবনা রয়েছে। কোনও ধরনের অবহেলা করবেন না। কেরিয়ারের দিক থেকে সুখবর পেতে পারেন। দিনের মাঝামাঝি থেকে সৌভাগ্যে,সকল বাধা দূর হবে। আপনার মধ্যে উৎসাহ বাড়তে পারে।

মীন/ PISCES রাশিফল Rashifal (Feb 20-March 20) 

সম্পর্কের ক্ষেত্রে উত্থান-পতন হতে পারে। কাঙ্ক্ষিত কাজগুলি এগিয়ে নিতে সক্ষম হবেন। স্থানান্তরের পরিস্থিতি হতে পারে। পরিশ্রম করুন,ভাল ফল পাবেন। খরচ বাড়তে পারে। সতর্ক থাকুন। স্থানান্তরের সম্ভাবনা রয়েছে। বিনিয়োগ এড়িয়ে চলুন। প্রত্যাশিত সাফল্য পাবেন। কঠিন পরিস্থিতিতে ধৈর্য ধরে কাজ করলে শুভ ফল পাবেন। বড় অর্জন পাবেন। 

Advertisement

(Disclaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ অনুমান এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)


 

Advertisement