scorecardresearch
 

Shubh Rajyog, Lucky Zodiac: ৩ রাজযোগ একত্রে; পদোন্নতি-ইনক্রিমেন্টের প্রবল সম্ভাবনা ৪ রাশির

Shubh Rajyog, Lucky Zodiac: বুধ বৃষ রাশিতে প্রবেশ করলে সূর্যের সঙ্গে এর মিলনে বুধাদিত্য যোগ তৈরি করবে। অন্যদিকে, বৃহস্পতি ও চন্দ্র মকর রাশিতে থাকার কারণে গজকেশরী রাজযোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগগুলিকে অত্যন্ত শুভ ও শ্রেষ্ঠ বলে বিবেচিত হয়। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকাদের বিশেষ উপকার হবে।

Advertisement
৩ রাজযোগ একত্রে; পদোন্নতি-ইনক্রিমেন্ট্রের প্রবল সম্ভাবনা ৪ রাশির! ৩ রাজযোগ একত্রে; পদোন্নতি-ইনক্রিমেন্ট্রের প্রবল সম্ভাবনা ৪ রাশির!
হাইলাইটস
  • বুধ বৃষ রাশিতে প্রবেশ করলে সূর্যের সঙ্গে এর মিলনে বুধাদিত্য যোগ তৈরি করবে।
  • বৃহস্পতি ও চন্দ্র মকর রাশিতে থাকার কারণে গজকেশরী রাজযোগ তৈরি হবে।
  • জ্যোতিষশাস্ত্রে এই রাজযোগগুলিকে অত্যন্ত শুভ ও শ্রেষ্ঠ বলে বিবেচিত হয়।

Budhaditya-Gajkesari-Bhadra Mahapurush Rajyog: প্রতি মাসে কিছু গ্রহ তাদের নির্দিষ্ট সময়ে রাশি পরিবর্তন করে। এর প্রভাব সব রাশির জাতক-জাতিকাদের জীবনে দেখা যায়। জুন মাস শুরু হয়েছে। এমন পরিস্থিতিতে তিনটি গ্রহের গমনের কারণে ৩টি শুভ রাজযোগ তৈরি হচ্ছে, যা নির্দিষ্ট রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই উপকারী হবে। আমরা আপনাকে জানিয়ে রাখি যে ৭ জুন, গ্রহের রাজপুত্র বুধ সন্ধ্যা ৭টা ৫৮ মিনিটে বৃষ রাশিতে পাড়ি দিতে চলেছে। অন্যদিকে, ২৪ জুন, দুপুর ১২টা ৪১ মিনিটে, বুধ গ্রহ মিথুন রাশিতে গমন করবে। এছাড়াও, বুধ গ্রহ মিথুন রাশিতে ৮ জুলাই পর্যন্ত থাকবে, যে কারণে ভদ্র মহাপুরুষ রাজযোগ তৈরি হবে।

বুধ যখন বৃষ রাশিতে প্রবেশ করবে তখন সূর্যের সঙ্গে এর মিলন বুধাদিত্য যোগ তৈরি করবে। অন্যদিকে বৃহস্পতি ও চন্দ্র মকর রাশিতে থাকার কারণে গজকেশরী রাজযোগ তৈরি হবে। জ্যোতিষশাস্ত্রে এই তিনটি রাজযোগকে অত্যন্ত শুভ ও শ্রেষ্ঠ বলে বিবেচিত হয়েছে। জেনে নিন কোন কোন রাশির জাতক জাতিকাদের বিশেষ উপকার হবে।

বৃষ রাশি
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী বুধাদিত্য ও গজকেশরী রাজযোগ বৃষ রাশির জাতক-জাতিকাদের জন্য অত্যন্ত শুভ ও ফলদায়ক হতে চলেছে। এই সময়ে পারিবারিক সুখ বাড়বে। আপনি সাফল্য পাবেন এবং আপনি চাকরিতে ভাল সুযোগ পাবেন। দেশবাসীর আস্থা বাড়বে। শুধু তাই নয়, পদোন্নতির সম্ভাবনা রয়েছে এবং লাভও হতে পারে। অবিবাহিতদের বিয়ে হতে পারে। বিবাহের জন্য সম্পর্ক আসতে পারে। প্রতিটি কাজ সম্পন্ন করতে সক্ষম হবে।

আরও পড়ুন

কর্কট রাশি
বুধাদিত্য এবং গজকেশরী রাজযোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্যও অনুকূল ফল বয়ে আনতে চলেছে। সূর্য উত্তরণ প্রগতি, সম্পদ ও সাফল্য দেবে। এ সময় এসব লোকের বেতন বাড়বে। নতুন উৎস থেকে অর্থ বাড়বে। পুরনো বিনিয়োগে লাভ হবে। শুধু তাই নয়, এই সময়ে বিদেশে চাকরি পাওয়ার সুযোগ থাকবে। পেশাগত ব্যবসায় সাফল্য আসবে। ব্যবসায়ীদের আয় বৃদ্ধির লক্ষণ রয়েছে।

Advertisement

কন্যা রাশি
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী, সূর্য এবং বুধ উভয়ই নবম ঘরে প্রবেশ করছে। এমন পরিস্থিতিতে এই রাজযোগ এই রাশির জাতক-জাতিকাদের জন্য খুবই উপকারী হতে চলেছে। পারিবারিক পরিবেশ ভাল থাকবে। শুধু তাই নয়, সকল সদস্যের মধ্যে পারস্পরিক ভালবাসা থাকবে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। ঊর্ধ্বতন কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। অর্থনৈতিক অবস্থার উন্নতি হতে চলেছে। আপনি যদি ব্যবসায় আপনার কৌশল পরিবর্তন করেন, তাহলে প্রচুর লাভ হবে।

মীন রাশি
জ্যোতিষশাস্ত্র অনুযায়ী জুন মাসের এই তিনটি যোগ মীন রাশির জাতক-জাতিকাদের জন্যও খুব শুভ হবে। বিদেশে চাকরির সুযোগ পাবেন। বিনিয়োগ ভাল রিটার্ন দেবে। শুধু তাই নয়, এই সময়ে মুনাফা অর্জনের সুযোগ থাকবে। সন্তানের কেরিয়ার সংক্রান্ত কিছু ভাল খবর আসতে পারে। এই সময়ের মধ্যে, আপনি যদি সম্পত্তি বা জমি ইত্যাদি কিনতে চান তবে আপনার ইচ্ছা পূরণ হতে পারে।

বিশেষ দ্রষ্টব্য: এই নিবন্ধে দেওয়া তথ্য জ্যোতিষশাস্ত্রের গণনা, ধর্মীয় বিশ্বাস এবং প্রচলিত রীতির উপর ভিত্তি করে দেওয়া হয়েছে, যা শুধুমাত্র সাধারণ মানুষের কৌতুহলের কথা মাথায় রেখে উপস্থাপন করা হয়েছে। এখানে উল্লেখ করা জরুরি যে, bangle.aajtak.in কোনও ধরনের অন্ধবিশ্বাস, কুসংস্কারকে সমর্থন করে না বা উল্লেখিত তথ্যগুলি যাচাই করে দেখেনি।

Advertisement