scorecardresearch
 

Nag Panchami Shukla Yog: নাগ পঞ্চমীতে তৈরি হবে শুক্লা যোগ, এই ৪ রাশি হবে ধনী

আগামী ২১ সোমবার নাগ পঞ্চমীর উৎসব পালিত হবে। এই মাসের শুক্লাপক্ষে পঞ্চমীকে নাগ পঞ্চমী হিসেবে পালন করা হয়। শ্রাবণ মাসে নাগপঞ্চমী অত্যন্ত গুরুত্ব রয়েছে।

Advertisement
নাগ পঞ্চমীতে তৈরি হবে শুক্লা যোগ নাগ পঞ্চমীতে তৈরি হবে শুক্লা যোগ
হাইলাইটস
  • আগামী ২১ সোমবার নাগ পঞ্চমীর উৎসব পালিত হবে
  • শ্রাবণ মাসে নাগপঞ্চমী অত্যন্ত গুরুত্ব রয়েছে

আগামী ২১  সোমবার নাগ পঞ্চমীর উৎসব পালিত হবে। এই মাসের শুক্লাপক্ষে পঞ্চমীকে নাগ পঞ্চমী হিসেবে পালন করা হয়। শ্রাবণ মাসে নাগপঞ্চমী অত্যন্ত গুরুত্ব রয়েছে। এই দিনে ভগবান শিবের সঙ্গে সর্প দেবতার পুজোও করা হয়। নাগ পঞ্চমীতে ভিনেতকী, কর্কট, অনন্ত, তক্ষক এবং কালিয়া, বাসুকি নাগের বিশেষ পুজো করা হয়। নাগ পঞ্চমীতে শুক্লা যোগ তৈরি হতে চলেছে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, এবার নাগ পঞ্চমীতে অনেক রাশির শুভ দিন শুরু হতে চলেছে। আসুন জেনে নেওয়া যাক নাগ পঞ্চমীতে কোন রাশির চিহ্নগুলি উজ্জ্বল হতে চলেছে।

ধনু রাশি

ধনু রাশির জাতকরা নাগ পঞ্চমীতে শিবের বিশেষ আশীর্বাদ পাবেন। কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা পাবেন এবং বিবাহিত জীবনে সুখ থাকবে। অর্থনৈতিক ক্ষেত্রে আপনি লাভবান হতে চলেছেন। সম্পদ বৃদ্ধির সম্ভাবনা রয়েছে। ভাগ্য আপনার সঙ্গে থাকবে।

আরও পড়ুন

কুম্ভ রাশি

নাগ পঞ্চমীর দিন কুম্ভ রাশির জাতকরা অর্থের দিক থেকে সর্বাত্মক সুবিধা পাবেন। খারাপ জিনিস ঘটবে না। সর্প দেবতার কৃপায় জীবনে আসবে সুখ শান্তি। আপনি যদি ঋণ নিয়ে থাকেন তবে আপনি তা পরিশোধ করতে সক্ষম হবেন। চাকরিজীবীদের জন্য সময়টি অনুকূল। নতুন কাজের সন্ধান সম্পূর্ণ হবে।

বৃশ্চিক রাশি

বৃশ্চিক রাশির ব্যবসায়ীরা নাগ পঞ্চমীতে সুখবর পাবেন। নতুন চুক্তি নতুন লাভ দেবে। বিনিয়োগের জন্য এই সময়টা ভাল। কর্ম ও গৃহে সুখ ও সমৃদ্ধি থাকবে। নাগ দেবতার পূজা করলে শনিদোষ, কালসর্প দোষ থেকে মুক্তি পাওয়া যায়।

মকর রাশি

নাগ পঞ্চমীতে যে শুভ যোগ তৈরি হচ্ছে তা মকর রাশির জাতকদের জীবনে ভাল পরিবর্তন আনবে। পরিবারের সমর্থন পাবেন। চাকরিতে মানসিক চাপ দূর হবে। পরিশ্রমের পূর্ণ ফল পাবেন। পরিকল্পনা সফল হবে। সন্তানের কর্মজীবনে উন্নতি লাভের প্রবল সম্ভাবনা রয়েছে।

Advertisement

নাগ পঞ্চমী পুজো মুহুর্ত

শ্রাবণ শুক্লা পঞ্চমী তারিখ শুরু-২১ অগাস্ট রাত ১২টা ১১ মিনিটে

শুক্লা পঞ্চমীর তারিখ শেষ-২২ অগাস্ট রাত ২টো পর্যন্ত থাকবে।

পুজোর মুহুর্ত-সকাল ৫টা ৩৩ মিনিট থেকে সকাল ৮টা ৩০ মিনিট (২১ অগাস্ট)
 

Advertisement