scorecardresearch
 

Shukra Ast 2024: মেষে শুক্রের অস্ত, ৩ রাশির সম্পর্কে টানা-পোড়েন, রয়েছে ব্রেকআপ যোগ

Shukra Ast 2024: সব গ্রহদের মধ্যে সবচেয়ে চমকদার গ্রহ হিসাবে মনে করা হয় শুক্রকে। শুক্র ভোগ, বিলাসিতা ও ঐশ্বর্যের কারক বলে মনে করা হয়। যার জন্মছকে শুক্র শুভ অবস্থায় থাকে, তার কোনওদিন অভাব থাকে না। তাই এই গ্রহকে সবসময় তুষ্ট রাখতে হয়। ২৫ এপ্রিল শুক্র মেষ রাশিতে অস্ত চলে গিয়েছে।

Advertisement
শুক্র অস্ত ২০২৪ শুক্র অস্ত ২০২৪
হাইলাইটস
  • সব গ্রহদের মধ্যে সবচেয়ে চমকদার গ্রহ হিসাবে মনে করা হয় শুক্রকে।

সব গ্রহদের মধ্যে সবচেয়ে চমকদার গ্রহ হিসাবে মনে করা হয় শুক্রকে। শুক্র ভোগ, বিলাসিতা ও ঐশ্বর্যের কারক বলে মনে করা হয়। যার জন্মছকে শুক্র শুভ অবস্থায় থাকে, তার কোনওদিন অভাব থাকে না। তাই এই গ্রহকে সবসময় তুষ্ট রাখতে হয়। ২৫ এপ্রিল শুক্র মেষ রাশিতে অস্ত চলে গিয়েছে। শুক্রের অস্তের ফলে কিছি রাশির জীবন ওলট-পালট হতে চলেছে। সম্পর্কে চড়াই-উৎরাই দেখা দেবে। আসুন জেনে নিই মেষ রাশিতে শুক্রের অস্ত কোন কোন রাশির বিপদ ডেকে আনবে। 

মেষ রাশি
শুক্রের মেষ রাশিতে অস্ত হওয়া এই রাশির জাতকদের জন্য সবচেয়ে নেতিবাচক হতে চলেছে। এই জাতকদের কাজ থেকে চাকরি সবেতেই এই নেতিবাচক প্রভাব দেখা যাবে। শুক্রের অস্ত হওয়া আপনাদের জন্য মোটেও অনুকূল হবে না। কর্মক্ষেত্র ও সম্পর্ক দুটোর ক্ষেত্রেই আপনি সন্তুষ্ট হবেন না। যারা ব্যবসার সঙ্গে যুক্ত  তাদের লোকসান হতে পারে। জীবনসঙ্গীর সঙ্গে অনবরত ঝমেলা হতে পারে। এই সময় নিজের কথা ও শব্দের ওপর নিয়ন্ত্রণ রাখুন। 

বৃষ রাশি
বৃষ রাশির জাতকদের জন্য এই সময় বরিষ্ঠ লোকদের সঙ্গে কিছু সমস্যা দেখা দেবে। আপনি যে কাজই করবেন তাতেই বাধা পড়বে। সহকর্মীদের কাছ থেকেও সহযোগিতা পাবেন না। ব্যবসায় লোকসান হবে। আর্থিক পরিস্থিতি মোটেও ভাল থাকবে না। আপনার স্বাস্থ্য বিগড়াবে। মানসিক দিক থেকে চিন্তিত থাকবেন। আপনার ব্যক্তিগত ইচ্ছার কারণে আপনার সম্পর্কে ঝগড়া হতে পারে। সঙ্গীর সঙ্গে দুরত্বের সৃষ্টি হতে পারে। তাই এই সময় বিশেষ সাবধান থাকতে হবে। 

আরও পড়ুন

সিংহ রাশি
মেষ রাশিতে শুক্রের অস্তের কারণে এই রাশির জাতকদের সফলতা একটু দেরি করে আসবে। এই সময় সাবধানে থাকুন এবং বয়সে বড় কারোর সঙ্গে কোনও তর্ক-বিতর্কে যাবেন না। সঙ্গীর সঙ্গে মতোভেদ দেখা দেবে। দাম্পত্য জীবনে চিড় ধরতে পারে। বৈবাহিক জীবনে চ্যালেঞ্জ আসবে। প্রেমের বিষয়ে অসফলতা পাবেন। দাম্পত্য জীবনে এই সময় একটি সতর্ক থাকুন। সঙ্গীর জন্য সময় বের করা খুবই প্রয়োজন। 

Advertisement

Advertisement