scorecardresearch
 

Lucky Rashi from 15th June: সপ্তাহ শেষেই অঢেল সম্পদ ও 'সুসংবাদ', সুবর্ণ সময় আসছে ৫ রাশির

Sury Budh Shukra Yuti: আগামী ৪ দিনের মধ্যে মিথুন রাশিতে শুক্র, বুধ এবং সূর্যের মিলন হতে চলেছে। এটি মিথুন রাশিতে ত্রিগ্রহী যোগ তৈরি করবে যা ৫ টি রাশির জন্য আশীর্বাদের মতো হতে পারে।

Advertisement
ত্রিগ্রহী যোগে এবার ছপ্পর ফারকে অর্থ লাভ ৫ রাশির ত্রিগ্রহী যোগে এবার ছপ্পর ফারকে অর্থ লাভ ৫ রাশির


Surya Gochar Trigrahi Yog: বৈদিক জ্যোতিষশাস্ত্র অনুসারে, ১২ জুন, ২০২৪ তারিখে, শুক্র মিথুন রাশিতে প্রবেশ করবে। এর পরে, ১৪ জুন, বুধ তার রাশি  পরিবর্তন করবে এবং মিথুন রাশিতে শুক্রের সঙ্গে মিলিত হয়ে লক্ষ্মী নারায়ণ রাজযোগ গঠন করবে। পরের দিন, ১৫ জুন, ২০২৪ তারিখে, সূর্যও মিথুন রাশিতে প্রবেশ করবে এবং বুধ ও শুক্রের সঙ্গে  ত্রিগ্রহী যোগ গঠন করবে। এর সঙ্গে  বুধাদিত্য রাজযোগও তৈরি হবে বুধ ও সূর্যের মিলনে। শুক্রাদিত্য রাজযোগ গঠিত হবে শুক্র ও সূর্যের মিলনের ফলে। এইভাবে, ১৪ জুন থেকে, ৪টি রাজযোগ গঠিত হচ্ছে যা ৫টি রাশির জাতকদের জন্য একটি সুবর্ণ সময় শুরু করবে। এই ব্যক্তিরা তাদের কর্মজীবনে অপ্রত্যাশিত সাফল্য পাবেন। ব্যবসায় প্রচুর আয় হবে। আসুন জেনে নেওয়া যাক এই মাসের ৫ সৌভাগ্যবান রাশি সম্পর্কে যারা  উত্তরোত্তর উন্নতি এবং অর্থ লাভ করবে। 
 
বৃষ রাশি (Taurus)
এই রাজযোগ বৃষ রাশির জাতকদের জন্য রিয়েল এস্টেটের ক্ষেত্রে সাফল্য বয়ে আনবে। আপনার সম্পদ ও সম্মান বৃদ্ধি পাবে। ব্যবসায় লাভ হবে। যারা চাকরি করছেন তারা এর মধ্যে একটি নতুন অফার পেতে পারেন। আপনার বর্তমান চাকরিতে পদোন্নতি পাওয়ার সম্ভাবনা রয়েছে। আটকে থাকা টাকা পাওয়া যাবে। যারা সরকারি চাকরি করছেন তারা প্রচুর লাভ পাবেন। 

মিথুন রাশি (Gemini)
বুধ, শুক্র ও সূর্যের গোচর  মিথুন রাশির জাতকদের আর্থিক সুবিধা দেবে। আপনার অমীমাংসিত কাজ সম্পন্ন হবে। নেতৃত্বের মান উন্নত হবে। ব্যাঙ্ক ব্যালেন্স বাড়বে। ব্যয় হ্রাসের কারণে, আপনার বাজেট আবার ভারসাম্যপূর্ণ হবে। অফিসে নতুন দায়িত্ব পেতে পারেন। 

সিংহ রাশি (Leo)
সিংহ রাশির জাতক জাতিকারা সব ক্ষেত্রেই উন্নতি করবে। অনেক দিন পর আপনি যা চেয়েছিলেন তাই পাবেন। চাকরিতে পদোন্নতি পেতে পারেন। ব্যবসা-বাণিজ্যও চাঙ্গা থাকবে। আর্থিক লাভ হবে। সুখ পাবেন। 

আরও পড়ুন

Advertisement

কন্যা রাশি (Virgo)
কন্যা রাশির জাতক জাতিকারা কর্মজীবনে দারুণ সাফল্য পেতে পারেন। জীবনে ইতিবাচকতা বাড়বে। পরিবারের সদস্যদের সঙ্গে  ধর্মীয় কাজে অংশগ্রহণ করবেন। তাদের সঙ্গে ভালো সময় কাটবে। আপনি যে কোনো বিবাদে জয়ী হতে পারেন। সুখ-সমৃদ্ধি বৃদ্ধি পাবে।

তুলা রাশি (Libra)
 বুধ, শুক্র এবং সূর্যের যুতি তুলা রাশির জাতকদের জন্য প্রচুর সুবিধা দেবে। সম্পদ বৃদ্ধি পাবে। বেতন বা আয় বৃদ্ধি হবে। আটকে থাকা কাজ শেষ হবে এবং আপনার জীবনে উন্নতির সম্ভাবনা রয়েছে। অর্থনৈতিক অবস্থা শক্তিশালী হবে। সবাই সহযোগিতা করবে। বলা যায় আপনি ভাগ্যের সঙ্গ পাবেন।

(Dislaimer: এখানে দেওয়া তথ্য সাধারণ বিশ্বাস এবং তথ্যের উপর ভিত্তি করে। আজতক বাংলা এটি নিশ্চিত করে না।)

Advertisement