scorecardresearch
 

Shukra Gochar 2022: গণেশ চতুর্থীতে শুক্রের গোচর, গণপতির আশীর্বাদে ভাগ্য চমকাবে এই ৩ রাশির

Shukra Gochar 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ এবং নক্ষত্রগুলি রাশিচক্র পরিবর্তন করতে থাকে। শাস্ত্র অনুসারে শুক্র গ্রহকে বিবাহিত জীবন, অর্থনৈতিক জীবন, ঐশ্বর্য, সুখের কারণ বলে মনে করা হয়। শুক্রের রাশিচক্রের পরিবর্তনের প্রভাব ১২টি রাশির মানুষের জীবনে প্রভাব ফেলবে। তবে ৩টি রাশির ওপর একটি বিশেষ শুভ প্রভাব ফেলতে চলেছে।

Advertisement
গণেশ চতুর্থীতে শুক্রের গোচর গণেশ চতুর্থীতে শুক্রের গোচর
হাইলাইটস
  • শুক্রের রাশিচক্রের পরিবর্তন কর্কট রাশির মানুষের জীবনে শুভ প্রভাব ফেলতে চলেছে
  • শুক্রের রাশির পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে
  • শুক্রের রাশিচক্রের পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য উপকারী হবে

Shukra Gochar 2022: জ্যোতিষশাস্ত্র অনুসারে, গ্রহ এবং নক্ষত্রগুলি রাশিচক্র পরিবর্তন করতে থাকে। শাস্ত্র অনুসারে শুক্র গ্রহকে বিবাহিত জীবন, অর্থনৈতিক জীবন, ঐশ্বর্য, সুখের কারণ বলে মনে করা হয়। শুক্রের রাশিচক্রের (Shukra Transit) পরিবর্তনের প্রভাব ১২টি রাশির মানুষের জীবনে প্রভাব ফেলবে। তবে ৩টি রাশির ওপর একটি বিশেষ শুভ প্রভাব ফেলতে চলেছে।

যখন কোনও গ্রহ রাশি পরিবর্তন করে তখন এটি সমস্ত রাশির উপর সরাসরি প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্র অনুসারে, অগাস্টের শেষদিন অর্থাৎ ৩১ অগাস্ট শুক্র সিংহ (Leo) রাশিতে গমন করতে চলেছে। কর্কট (Cancer) থেকে সিংহ রাশিতে গোচর করবে শুক্র। এদিন আবার গণেশ পুজোও। ফলে শুক্রের গোচর ও গণেশ পুজোর শুভ দিনে অর্থনৈতিকভাবে ফুলেফেঁপে উঠবে ৩ রাশি, আসবে সাফল্যও।

দেখে নিন ৩ ভাগ্যবান রাশি কারা

কর্কট রাশি- শুক্রের রাশিচক্রের পরিবর্তন কর্কট রাশির মানুষের জীবনে শুভ প্রভাব ফেলতে চলেছে। জ্যোতিষ শাস্ত্র অনুসারে, শুক্র কর্কট রাশির দ্বিতীয় ঘরে গমন করতে চলেছে। তাই এই রাশির জাতকরা আর্থিক লাভের সঙ্গে তাদের কর্মজীবনে দুর্দান্ত সাফল্য পাবেন। আয়ের নতুন উৎস তৈরি হবে। ব্যবসায় বিনিয়োগ লাভজনক প্রমাণিত হবে। আপনার বিবাহিত জীবন ভালো যাবে।

বৃশ্চিক রাশি: শুক্রের রাশির পরিবর্তন বৃশ্চিক রাশির জাতকদের জন্য বিশেষ হতে চলেছে। এই রাশিতে শুক্র গ্রহ দশম ঘরে ঘটতে চলেছে।  এই রাশির জাতক জাতিকারা সবক্ষেত্রে সাফল্য পাবেন। যারা নতুন চাকরি খুঁজছেন তারাও সফলতা পাবেন। কর্মক্ষেত্রে আপনার কাজের প্রশংসা করা হবে। পদোন্নতিও পেতে পারেন।

তুলা রাশি: শুক্রের রাশিচক্রের পরিবর্তন তুলা রাশির জাতকদের জন্য উপকারী হবে। এই রাশিতে শুক্র প্রবেশ করছে একাদশ ঘরে আছে। এমন পরিস্থিতিতে তুলা রাশির জাতক জাতিকারা তাদের চাকরি ও ব্যবসায় প্রচুর সাফল্য পাবেন। সুখ আপনার বিবাহিত জীবনে নক করতে চলেছে। আর্থিক অবস্থাও ভালো থাকবে। ভাগ্য পূর্ণ সমর্থন পাবে।

Advertisement

Advertisement