scorecardresearch
 

Shukra Gochar 2022 In Dhanu Rashi : ধনুতে যাচ্ছে শুক্র, ৪ রাশির জীবনে অভাবনীয় সাফল্য-যোগ

আগামী ডিসেম্বরে দু'বার গোচর করতে চলেছে শুক্র (Venus Transit 2022)। ৫ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবে শুক্র (Shukra Gochar In Dhanu Rashi)। চলুন জেনে নেওয়া যাক শুক্রের এই গোচরের প্রভাব কেমন হতে চলেছে।

প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • গোচর করছে শুক্র
  • ডিসেম্বরে যাবে ধনুতে
  • জেনে নিন রাশিচক্রে এর প্রভাব

জ্যোতিষ শাস্ত্র অনুসারে, যখনই কোনও গ্রহ নিজের অবস্থান পরিবর্তন করে, তখনই তার প্রভাব ১২ রাশির ওপরেই পড়ে। শুক্রকে সুখ, ধন-সম্পদ, বৈভব, ঐশ্বর্য ও আনন্দের গ্রহ হিসেবে ধরা হয়। আগামী ডিসেম্বরে দু'বার গোচর করতে চলেছে শুক্র (Venus Transit 2022)। ৫ ডিসেম্বর ধনু রাশিতে প্রবেশ করবে শুক্র (Shukra Gochar In Dhanu Rashi)। চলুন জেনে নেওয়া যাক শুক্রের এই গোচরের প্রভাব কেমন হতে চলেছে।

মেষ রাশি (Aries) - শুক্রের এই গোচরের ফলে, মেষ রাশির জাতক জাতিকাদের ভাগ্য তাঁদের পুরোপুরি সমর্থনে থাকবে। এর পাশাপাশি আধ্যাত্মিকতার সঙ্গে যুক্ত মানুষদের জন্যও এই সময়টা বিশেষ হতে চলেছে। যদি কেউ কোনও নতুন কাজ শুরু করার কথা ভাবছেন, তাহলেও এই সময়টি শুভ। এর পাশাপাশি আর্থিক লাভের সম্ভাবনা তৈরি হবে বলে মনে করা হচ্ছে। দাম্পত্য জীবনে আসা সমস্ত সমস্যা দূর হবে।

সিংহ রাশি (Leo) - ডিসেম্বর শুক্রের গোচরের ফলে উপকৃত হবেন সিংহ রাশির মানুষেরাও। এই সময়ে সিংহ রাশির মহিলারা কোনও বড় কোম্পানি থেকে চাকরির অফার পেতে পারেন। মিডিয়া, ফ্যাশন এবং গ্ল্যামার ওয়ার্ল্ডের সঙ্গে যুক্ত ব্যক্তিরাও এই সময়ে নিজেদের জন্য প্রশংসিত হতে পারেন। এছাড়াও, কর্মক্ষেত্রে সহকর্মীদের সহযোগিতা মিলতে পারে।

বৃশ্চিক রাশি (Scorpio) - জ্যোতিষ শাস্ত্র বলছে শুক্রের গোচরের ফলে বৃশ্চিক রাশির মানুষদের অভাবনীয় লাভ হবে। এই রাশির জাতক জাতিকারা ডিসেম্বর মাসে বিদেশ ভ্রমণের সুযোগ পেতে পারেন। কথাবার্তা মধুর হবে এবং ব্যবসায় গতি আসবে। কথাবার্তার কারণে মানুষ আপনার প্রতি আকৃষ্ট হবেন। জ্যোতিষীদের মতে, এই সময়ে গোপন কোনও সম্পদ লাভ হতে পারে।

কুম্ভ রাশি (Aquarius) - এই রাশির জাতক জাতিকারাও শুক্রের গোচরের ফলে লাভবান হবেন। দীর্ঘদিনের আটকে থাকা কোনও কাজ শেষ হতে পারে। সমস্ত ক্ষেত্রে পারিবারিক সহযোগিতা পাবেন। ধনু রাশিতে শুক্রের গমনের ফলে আর্থিক লাভেরও সম্ভাবনা তৈরি হচ্ছে। এছাড়া স্বামী-স্ত্রীর সম্পর্কের মধ্যেও মধুরতা বজায় থাকবে।
  

আরও পড়ুন - ছবিতে পেঙ্গুইনগুলির মাঝে লুকিয়ে একটি সিল মাছও, খুঁজে পেলে আপনি জিনিয়াস