scorecardresearch
 

Shukra Lucky Zodiacs From 29 December: আগামী এক মাস বৈভব-সুখে ৪ রাশির, বৃহস্পতিবার থেকে সদয় শুক্র

শুক্রদেবকে বৈষয়িক আরাম, ভোগ, ঐশ্বর্য এবং সম্পদের কারক বলে মনে করা হয়। এই রাশি পরিবর্তন কয়েকটি রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় করবে। ইতিমধ্যেই মকর রাশিতে বসে রয়েছেন শনিদেব। মকর রাশিতে শুক্রের আগমনের কারণে দারুণ সুবিধা পাবেন অনেকে। কারণ শুক্র ও শনি পরস্পরের বন্ধু। 

Advertisement
শুক্র গোচর ২০২২। শুক্র গোচর ২০২২।
হাইলাইটস
  • শুক্রদেবকে বৈষয়িক আরাম, ভোগ, ঐশ্বর্য এবং সম্পদের কারক বলে মনে করা হয়।
  • এই রাশি পরিবর্তন কয়েকটি রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় করবে।

২৯ ডিসেম্বর, আজ বৃহস্পতিবার শুক্রদেব রাশি পরিবর্তন করলেন। বিকেল ৪টে ১৩ মিনিটে শুক্র শনির রাশি মকরে প্রবেশ করেছে। ২২ জানুয়ারি পর্যন্ত এখানেই থাকবে। শুক্রদেবকে বৈষয়িক আরাম, ভোগ, ঐশ্বর্য এবং সম্পদের কারক বলে মনে করা হয়। এই রাশি পরিবর্তন কয়েকটি রাশির জাতক-জাতিকাদের ভাগ্যোদয় করবে। ইতিমধ্যেই মকর রাশিতে বসে রয়েছেন শনিদেব। মকর রাশিতে শুক্রের আগমনের কারণে দারুণ সুবিধা পাবেন অনেকে। কারণ শুক্র ও শনি পরস্পরের বন্ধু। 

কন্যা রাশি- কন্যা রাশির দ্বিতীয় এবং নবম ঘরের অধিপতি হলেন শুক্রদেব। আপনার পঞ্চম ঘরে প্রবেশ করেছেন তিনি।  এই স্থান শিক্ষা, ভালবাসার ও সন্তানদের। পঞ্চম ঘরে বসে থাকা শুক্র আপনার একাদশ ঘরে দৃষ্টি দেবে। এতে নতুন প্রেমের সম্পর্ক গড়ে উঠবে। ব্যবসা বাড়বে। আপনি দামি জিনিসপত্র কিনতে সক্ষম হবেন। নতুন বছর দারুণ আনন্দে কাটবে। 

মকর রাশি- মকর রাশির জাতক-জাতিকাদের জন্য শুক্র হল পঞ্চম ও দশম ঘরের অধিপতি। শুক্রের অবস্থান রয়েছে আরোহণে। শুক্রের নজর থাকবে আপনার সপ্তম ঘরে। এর থেকে সাফল্য পাবেন। প্রতিটি কাজে আপনি সফল হবেন। দামি জিনিস কিনতে পারবেন। নতুন বছর সুখে কাটবে।  

ধনু রাশি- ধনু রাশির জাতক-জাতিকারা শুক্র গ্রহের গমনে গাড়ি ও সম্পত্তি সুখ পেতে পারেন। অর্থ হাতে আসতে পারে। মা-বাবার সমর্থন পাবেন। নতুন চাকরির প্রস্তাব আসতে পারে। যা চাইবেন সেটা হাতে আসবে। 

মীন রাশি- মীন রাশির জাতক-জাতিকারা ভাগ্যের সঙ্গ পাবেন। পারিবারিক জীবন হবে সুখের। অর্থ লাভের যোগ রয়েছে। বৈষয়িক সুখ পাবেন। সমাজে সম্মান বৃদ্ধি পাবে।

আরও পড়ুন- ঘুম থেকে উঠেই এই ৫ কাজ করলে সারাদিন ভাল যায়, মেলে লক্ষ্মীর কৃপা

Advertisement

Advertisement