scorecardresearch
 

Shukra Gochar 2022 : মাত্র ৮ দিনের অপেক্ষা, পুজোর আগেই হয়তো ৩ রাশির অর্থপ্রাপ্তি

আগামী ২৪ সেপ্টেম্বর, কন্যা রাশিতে গোচর হচ্ছে শুক্রের (Shukra Gochar 2022)। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের স্থানান্তর সমস্ত রাশিকে প্রভাবিত করে। গ্রহ স্থান পরিবর্তন কিছু রাশির উপর শুভ প্রভাব ফেলে এবং কিছু রাশিতে অশুভ প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্র বলছে, শুক্রের এই গমন তিনটি রাশির উপর অত্যন্ত ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। 

Advertisement
প্রতীকী ছবি প্রতীকী ছবি
হাইলাইটস
  • হতে চলেছে শুক্রের গোচর
  • ৩ রাশি হবে মালমাল
  • জেনে নিন কোন গুলি

শুক্র গ্রহকে সুখ, সমৃদ্ধি, ঐশ্বর্যের কারক গ্রহ হিসেবে ধরা হয়। আগামী ২৪ সেপ্টেম্বর, কন্যা রাশিতে গোচর হচ্ছে শুক্রের (Shukra Gochar 2022)। জ্যোতিষশাস্ত্র অনুসারে, যে কোনও গ্রহের স্থানান্তর সমস্ত রাশিকে প্রভাবিত করে। গ্রহ স্থান পরিবর্তন কিছু রাশির উপর শুভ প্রভাব ফেলে এবং কিছু রাশিতে অশুভ প্রভাব ফেলে। জ্যোতিষশাস্ত্র বলছে, শুক্রের এই গমন তিনটি রাশির উপর অত্যন্ত ইতিবাচক প্রভাব ফেলতে চলেছে। 

আগামী ২৪ সেপ্টেম্বর সকাল ৮টা ৫১ মিনিটে কন্যা রাশিতে প্রবেশ করবে শুক্র। ইতিমধ্যেই কন্যা রাশিতে রয়েছে সূর্য। বুধও সেখানে বক্রি অবস্থায় রয়েছে। এমতাবস্থায় কন্যা রাশিতে শুক্র, বুধ ও সূর্যের মিলন ঘটতে চলেছে। তার জেরে যে রাশিগুলি বিশেষ উপকৃত হবে সেগুলি হল...

বৃষ রাশি (Taurus) - কন্যা রাশিতে শুক্রের প্রবেশে এই রাশির জাতকরা বিশেষভাবে লাভবান হবেন। মনে করা হয় বৃষ রাশির শাসক গ্রহ শুক্র। আর শুক্র গ্রহের কারণে এই রাশির জাতকদের সমাজে সম্মান বৃদ্ধি পাবে। বাকি থাকা সমস্ত কাজ সম্পন্ন হবে। বিনিয়োগের জন্যও সয়টি অনুকূলে। কারণ এই সময় ভাল রিটার্ন পাওয়ার সম্ভাবনা রয়েছে। এছাড়াও, এই সময়ে ব্যবসায় ভাল আর্থিক লাভও হতে পারে। পরিবারের সঙ্গে সময় কাটাবে।

মিথুন রাশি (Gemini) - এই রাশির জাতক জাতিকারাও ভাগ্যের জেরে জয়ী হবেন। এছাড়া আয়ও বাড়তে পারে। অর্থাৎ এই রাশির জাতক জাতিকাদের আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। দাম্পত্য জীবনও সুখের হবে। একইসঙ্গে পদোন্নতি হতে পারে চাকুরিজীবীদেরে। মিথুন রাশির জাতক জাতিকারা আকস্মিক আর্থিক লাভ পেতে পারেন।

কন্যা রাশি (Virgo) - ২৪ সেপ্টেম্বরের পর এই রাশির জাতকদের শুভ সময় শুরু হবে। এই সময়ে আপনি যে কাজ করবেন তাতেই সফলতা পাবেন। শুক্রের গমন সবকিছুতেই জয় নিয়ে আসবে। আত্মবিশ্বাস বাড়বে। কর্মজীবনে নতুন উচ্চতায় উঠতে সমর্থ হবেন। 

Advertisement

আরও পড়ুননারকেল-তিল অনেক হলো, পুজোয় বানান এই নতুন নাড়ু, রইল রেসিপি  

(Disclaimer : প্রতিবেদনটি সার্বিক গণনার ভিত্তিতে করা, ব্যক্তি বিশেষে ফলাফল আলাদ হতে পারে।)

 

Advertisement