scorecardresearch
 

Shukra Gochar 2023: প্রেম আসছে-বিয়েও হতে পারে, শুক্রের গোচরে ৪ রাশির 'আচ্ছে দিন'

শারীরিক সুখ এবং সুবিধার কারক শুক্র গ্রহ তাঁর রাশি পরিবর্তন করতে চলেছেন। ৭ জুলাই তিনি সিংহ রাশিতে শুক্রের গমন করবেন। শুক্র এক মাস সিংহ রাশিতে থাকবেন। তারপর ৭ আগস্ট শুক্র গ্রহ সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করবেন।

Advertisement
শনি গোচর ২০২৩ শনি গোচর ২০২৩
হাইলাইটস
  • ৭ জুলাই তিনি সিংহ রাশিতে শুক্রের গমন করবেন
  • শুক্র এক মাস সিংহ রাশিতে থাকবেন

শারীরিক সুখ এবং সুবিধার কারক শুক্র গ্রহ তাঁর রাশি পরিবর্তন করতে চলেছেন। ৭ জুলাই তিনি সিংহ রাশিতে শুক্রের গমন করবেন। শুক্র এক মাস সিংহ রাশিতে থাকবেন। তারপর ৭ আগস্ট শুক্র গ্রহ সিংহ রাশি ছেড়ে কন্যা রাশিতে প্রবেশ করবেন। সিংহ রাশিতে গমন করে শুক্র সমস্ত ১২টি রাশিকে প্রভাবিত করবে। কারও কাছে তা হবে ইতিবাচক, আবার কারও কাছে নেতিবাচক। শুক্রের ইতিবাচক প্রভাবের কারণে মানুষের জীবনে সুখ ও সুযোগ-সুবিধা বৃদ্ধি পাবে, যশ-খ্যাতিও বৃদ্ধি পাবে, ধন-সম্পদ ও রোমান্সও বৃদ্ধি পাবে। জেনে নিন শুক্রের রাশি পরিবর্তনে কোন কোন রাশির লাভ হবে।

মেষ রাশি

সিংহ রাশিতে শুক্রের গমনের কারণে আপনার রাশির জাতকদের জীবনে ইতিবাচক প্রভাব দেখা যেতে পারে। ব্যবসার সঙ্গে যুক্ত ব্যক্তিরা আগের থেকে বেশি লাভের সুযোগ পাবেন। এটি আপনার আর্থিক অবস্থাকে খুব শক্তিশালী করে তুলতে পারে। এই সময়ে বিবাহিত জীবনে বা প্রেম জীবনে রোমান্স বাড়বে। আপনারা দুজনেই একে অপরের অনুভূতি বুঝতে পারবেন। বাইরে কোথাও বেড়াতে যাওয়ার পরিকল্পনাও করা যেতে পারে। যারা প্রেম জীবনে আছেন তাঁদের জন্য প্রেমের বিয়ের সম্ভাবনা তৈরি হচ্ছে। আপনি যদি আপনার সঙ্গীকে প্রেমের বিয়ের প্রস্তাব দিতে চান তবে সময় অনুকূল। আপনি আপনার পরিবারের সদস্যদের থেকেও সম্মতি পেতে পারেন। আপনার বাড়িতে পুজো পাঠের আয়োজন করা যেতে পারে।

আরও পড়ুন

সিংহ রাশি

আপনার রাশিতে শুক্রের গমন শুভ ও ফলদায়ক হতে পারে। চাকরিজীবীরা কর্মক্ষেত্রে পূর্ণ সমর্থন পাবেন। এই সময়ে বসও আপনার প্রতি খুশি হবেন। এই সময়ে, আপনার কাজ সুষ্ঠুভাবে চলবে। আপনার বক্তব্য মানুষের উপর প্রভাব ফেলবে। তারা আপনার সঙ্গে খুশি হবে। চাকরিজীবীরা বড় পদোন্নতি পেতে পারেন, কোনও মহিলা সহকর্মী এক্ষেত্রে সহায়ক হতে পারেন। যারা এখনও বিয়ে করেননি, তাঁদের বিয়ে নিশ্চিত করা যাবে। পারিবারিক জীবন সুখের হবে। পরিবারের সদস্যদের সঙ্গে সম্পর্ক মধুর হবে। আপনি আপনার ভাই বা বোনের কাছ থেকে সুবিধা পেতে পারেন।

Advertisement

ধনু রাশি

শুক্রের গমন আপনার রাশির জাতকদের জন্য উপকারী হতে পারে। ব্যবসায়ীরা এই সময়ে সঠিক জায়গায় বিনিয়োগ করলে ভবিষ্যতে আর্থিক লাভ হতে পারে। ব্যবসায় নতুন অংশীদার বা বিনিয়োগকারী পেতে পারেন, যার কারণে লাভ বাড়তে পারে। আপনি একটি বড় চাকরি পেতে পারেন। চাকরিজীবীদের জন্যও সময় অনুকূল কারণ আপনি একটি নতুন চাকরির প্রস্তাব পেতে পারেন। যারা দীর্ঘদিন ধরে চাকরি পরিবর্তনের কথা ভাবছিলেন, তাঁদের জন্য সময় ভালো।

মকর রাশি

শুক্রের গমন মকর রাশির মানুষের জীবনে অর্থনৈতিক স্থিতিশীলতা আনতে পারে। চিন্তাশীল বিনিয়োগ এখন শুভ ফল দিতে পারে, যার কারণে আপনার আর্থিক অবস্থার উন্নতি হতে পারে। লাভের শর্ত তৈরি হতে পারে। আপনার পারিবারিক জীবন সুখী হবে। মানসিক শান্তি পাবেন। বিতর্ক থেকে দূরে থাকুন এবং আপনার স্ত্রীর সাথে সঠিক আচরণ করুন।

Advertisement